মেয়ে পটানোর সহজ উপায় - Meye potanor tips

মেয়ে পটানোর সহজ উপায়

 ইন্টারনেটে মেয়ে পটানোর টিপস লিখে সার্চ করলে অনেক লিংক পেয়ে যাবেন কিন্তু কেউই সঠিক তথ্যটি দিতে পারেনা। আজকে আমরা আপনাদেরকে কিছু টিপস শেয়ার করার চেষ্টা করবো যেগুলো আপনি গুছিয়ে করলে অবশ্যই সফল হতে পারবেন। 

তো চলুন জেনে নেয়া যাক কিভাবে আপনি একটি মেয়ের খুব আপনজন হবেন সহজেই, আপনার পছন্দের করে নিতে পারবেন। এজন্য অবশ্যই আপনার কয়েকটি বিষয়ের প্রতি লক্ষ্য রাখতে হবে এগুলো ভুল করলে চলবে না। 

মেয়ে পটানোর কার্যকরী টিপস

১, আপনি যখন কোন মেয়েকে পছন্দ করতে যাবেন সে অবশ্যই আপনার থেকে বয়সে জুনিয়র হওয়া চাই। তবে এর মানে এই নয় যে আপনি সিনিয়রদের কে পটাতে পারবেন না। এক্ষেত্রে যে সমস্যাটি হয় জুনিয়র মেয়েরা আপনার প্রতি খুব সহজেই ইমপ্রেস হয়ে পড়বে আর আপনার সিনিয়র মেয়েদের সাথে আপনি প্রেম করলেও তাদেরকে কখনোই পার্টনার হিসেবে পাবেন না পেলেও সম্ভাবনা খুবই কম। 


২, আপনি যে মেয়েটিকে পছন্দ করছেন আপনি যতটা সম্ভব তার কাছাকাছি থাকার চেষ্টা করুন যেন সে আপনার আচরণ চালচলন দেখে বুঝতে পারে আপনি তার প্রতি ইন্টারেস্টেড। যদি পারেন তাহলে আপনি তাকে সরাসরি প্রস্তাব দিতে পারেন তবে এক্ষেত্রে যদি আপনার সুযোগ না থাকে বা সংকোচ বোধ করেন তাহলে অবশ্যই মেয়ের সবচেয়ে কাছের পরিচিত বান্ধবীর মাধ্যমে অথবা আপনার পরিচিত কাউকে দিয়ে বলাতে পারেন।


৩, তৃতীয় যে নাম্বারটি হল এক্ষেত্রে আমরা অনেকেই ভুল করে ফেলি কেননা একটি মেয়েকে যখন প্রথমবার প্রস্তাব দেওয়া হয় সে সম্মতি থাকলে কখনোই হা বলবে না, যদি প্রথমবার সে না বলে দেয় তাহলে আপনি তার প্রতি ক্ষোভ বা কোন প্রকার বিদ্রুপ না করে আরও ইন্টারেস্টেড হতে থাকুন, যেন আপনি তার অবহেলা কে অগ্রাহ্য করে তাকে কাছে পেতে চান এমন একটি পরিস্থিতি তৈরি করুন। 


৪, অবশ্যই কোন মেয়ের সাথে আপনি সম্পর্ক বা রিলেশন তৈরি করার পূর্বে সেই মেয়েটির ব্যাকগ্রাউন্ড সম্পর্কে জেনে নিন। এমনও হতে পারে যে মেয়েটি পূর্বে অন্য কারো সাথে সম্পর্ক রয়েছে কিন্তু এক্ষেত্রে আপনি যদি তাকে ইমপ্রেস করেন তাহলে আপনি সেখানে ব্যর্থ হওয়ার সম্ভাবনা অনেক বেশি। রিলেশন শুরু করার পূর্বে তার সাথে অবশ্যই আপনি ভালভাবে তার ব্যাকগ্রাউন্ড জেনে নিবেন 


৫, আপনি যখন একটি মেয়ের পিছনে অনেকদিন সময় ব্যয় করার পর নানাভাবে তাকে ইমপ্রেস করার পরও যদি আপনার প্রতি অনাগ্রহ দেখায় তাহলে আপনি তার থেকে সরে পরুন। এক্ষেত্রে একটি জিনিস আপনাকে মাথায় রাখতে হবে আপনি সবখানেই যে সফল হবেন ব্যাপারটা এমন নয়। 


৬, Meye potanor tips বন্ধুরা মেয়ে পটানোর জন্য আপনি যতই চেষ্টা করুন না কেন আপনাকে যে বিষয়গুলো মাথায় রাখতে হবে সেটি হচ্ছে আপনি যে মেয়েটাকে পছন্দ করছেন তার চাহিদা মতো আপনি তার কাছে প্রিয় হতে পারবেন কিনা সেটি আগে নিজের কাছে জিজ্ঞেস করে দেখুন। যদি মনে করেন আপনি মেয়েটির কাছে কোন প্রকার পাত্তা পাবেন না তাহলে তার জন্য অহেতুক সময় নষ্ট করবেন না। 


আমাদের মতে এমনও দেখা যায় যে গরিব ঘরের ছেলে হয়ে সে এলাকার নামিদামি ব্যক্তিবর্গের মেয়ের সাথে রিলেশন বা সম্পর্ক করতে চাইছে কিন্তু পরিণামে যা হয় সে ব্যর্থ হয় এবং মনে কষ্ট পায়। মেয়ে পটানোর সঠিক টিপস হলো আপনি মেয়েটিকে সরাসরি ইমপ্রেস করুন অথবা কারো মাধ্যমে ইমপ্রেস করান যদি রাজি হয় তাহলে সময় নষ্ট করুন আর যদি রাজি না হয় কেটে পড়ুন।

আরো  খবর পরুনঃ

infinix hot 9 মোবাইল মাত্র ১০৪৯৯ টাকা……….

যে তিন সময় নামাজ পড়া হারাম নামাজ পড়া যাবে না………

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ প্রতি পিস ১০০ টাকা মাত্র……..

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন