আজকের রাশিফল ( সোমবার ১১ জানুয়ারী)

যারা রাশিচক্র রাশিফল বিশ্বাস করেন এই পোস্টটি এবং তাদের জন্য যারা রাশি কে বিশ্বাস করে না বা রাশিফল গণনা কে বিশ্বাস করে না অবশ্যই তাদের জন্য নয়। আপনি রাশিফলে বিশ্বাস হন কিংবা অবিশ্বাসী হোন আপনার দিনটি শুভ হোক সেই কামনা


যারা রাশিচক্র রাশিফল বিশ্বাস করেন এই পোস্টটি এবং তাদের জন্য যারা রাশি কে বিশ্বাস করে না বা রাশিফল গণনা কে বিশ্বাস করে না অবশ্যই তাদের জন্য নয়।  আপনি রাশিফলে বিশ্বাস হন কিংবা অবিশ্বাসী হোন আপনার দিনটি শুভ হোক সেই কামনা

আজকের রাশিফল ( সোমবার ১১ জানুয়ারী)



সোমবার ১১ জানুয়ারি ২০২১


যারা রাশিচক্র রাশিফল বিশ্বাস করেন এই পোস্টটি এবং তাদের জন্য যারা রাশি কে বিশ্বাস করে না বা রাশিফল গণনা কে বিশ্বাস করে না অবশ্যই তাদের জন্য নয়।  আপনি রাশিফলে বিশ্বাস হন কিংবা অবিশ্বাসী হোন আপনার দিনটি শুভ হোক সেই কামনা ।

 মেষ

সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন।  আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে।

বৃষ

সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদের আশঙ্কা।

মিথুন

আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।  পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সন্তানের দুরন্তপনায় অস্থির হতে হবে।

কর্কট

ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব ভাল সময় আসছে। শরীরে কোথাও চোট লাগতে পারে।

সিংহ

অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের দিকে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। 

কন্যা

সংসারের জন্য প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।  বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে।

তুলা

বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে।  ব্যবসায় গুরুজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীরে সমস্যা বাড়বে।

বৃশ্চিক

চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সারা দিন কোনও কাজে নিয়ে ব্যস্থ থাকতে হবে।

ধনু

ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে।  বেশি কথা বলার জন্য অশান্তি বাড়বে। মা-বাবার সঙ্গে ছোট কারণে তর্ক।

মকর

শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের ভাল সুযোগ আসতে পারে।  পেটের সমস্যা বাড়তে পারে। আজ অযথা খরচ হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

কুম্ভ

কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। আজ একটু সাবধানে থাকুন, বিপদ আসতে পারে।

মীন

নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। 



Post a Comment

নবীনতর পূর্বতন