আনুশকার বয়স বাড়িয়ে বাঁচানোর চেস্টা চলছে দিহানকে

আনুশকার  দিহান

 ঢাকার কলাবাগানের চাঞ্চল্যকর অনুষ্কা হত্যায় অনুষ্কার বয়স বাড়িয়ে দিহানকে কে বাঁচানোর চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া যায়।  পাসপোর্ট জন্মসনদ অনুষ্কার বয়স দেওয়া আছে 17 বছর মামলা দুর্বল করতে বয়স সম্পর্কে লেখা হয় 19 বছর বয়স 19 করা গেলে কি মামলা থেকে মুক্তি মিলবে ফারদিন দিহানের। 


 এদিকে হাসপাতালের এক্স-রে মেশিন নষ্ট থাকার কারণে অনুষ্কার সঠিক বয়স নির্ধারণ করা যায় না কিন্তু ডাক্তাররা বলছে তার অন্য অন্য অঙ্গ দেখে তার বিচার সঠিক বয়স বের করা যাবে। 

আরো  খবর পরুনঃ  ৩ জন মিলে ১ মাস ধরে প্রতি রাতে কিশোরীকে গণধর্ষণ

 ঢাকা মেডিকেলের ডক্টর সোহেল মাহমুদ বলেন মাস্টারমাইন্ডের শিক্ষাটি অনুষকা নূর আমীনের ময়নাতদন্ত হয়েছে সেখানে মেয়েটির বিকৃত যৌনাচারের শিকার হয়েছিলেন এ কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হয় যার ফলে মেয়েটির মৃত্যু ঘটে। 


 ঘটনার দিন  আটক প্রধান অভিযুক্ত দিহান 18 বছর অনুশকাকে ধর্ষণের কথা স্বীকার করে পুলিশকে জানায়।  এদের ধর্ষণের পরিকল্পনা অনেক আগেই করা ছিল দুজনের বন্ধুত্ব প্রেমের সম্পর্ক বেশিদিন হয়নি মাত্র তিন মাস প্রেমের সম্পর্ক। 


 ঘটনার দিন গ্রুপ স্টাডির নাম করে অনুশকাকে ফোন করে কলাবাগান লেক সার্কাস এর একটি বাসায় ডেকে নেয়। সে দুপুর বারোটা থেকে একটার মধ্যে জোরপূর্বক ধর্ষণ করে।  দুপুর একটার দিকে অনুষ্কার রক্তক্ষরণ বন্ধ না হলে তাকে আনোয়ার খান মডার্ন হসপিটাল নেয়া হয়।

আরো  খবর পরুনঃ  ৩ জন মিলে ১ মাস ধরে প্রতি রাতে কিশোরীকে গণধর্ষণ


Post a Comment

নবীনতর পূর্বতন