সানি নামের অর্থ কি ।Sunny name meaning in Bengali Islamic and Arabic

সানি নামের অর্থ কি


সানি নামের অর্থ কি। Sunny namer ortho ki 

 প্রিয় পাঠক বন্ধুগণ Janbobd24.com এর  পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই স্বাগতম। আপনারা  প্রায় ওই গুগোল এ বিভিন্ন নাম ও নামের অর্থ লিখে সার্চ করে থাকেন। তাদের জন্য janbobd24.com নিয়ে এল সকল প্রকার নাম ও নামের অর্থের সমাহার। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো সানি নাম সম্পর্কে। আমরা জানবো সানি নামের অর্থ কি? সানি নামের ইসলামিক অর্থ কি? সানি নামের আরবি অর্থ কি? এবং সানি নামের বাংলা অর্থ কি? এছারাও আরো জানবো  Sunny name meaning in Bengali Sunny name meaning in Islamic?  sunny namer ortho ki Sunny নামের অর্থ কি?  সানি নামের অর্থ? সানি শব্দের অর্থ কি? সানি নামের অর্থ কী? সানি নামের অর্থ জানতে চাই? সানি নামের মেয়েরা কেমন হয় ইত্যাদি সম্পর্কে।

 তো বন্ধুরা চলুন জেনে নেয়া যাক সানি নাম সম্পর্কে। সানি নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে যেকোন নাম ও নামের অর্থ সম্পর্কে জানতে এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং বাংলাদেশের সর্বোচ্চ কম দামে পণ্য কিনতে ভিজিট করুন www.gazi.com। 

 সানি নামের অর্থ কি 

সানি নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় নাম। সানি নামটি সাধারণত ছেলে শিশুদের নামে রাখা হয়ে থাকে। মূলত সানি শব্দটি  পুং লিঙ্গ শব্দ। সানি নামের অর্থ হলো-- উজ্জ্বল রৌদ্র, ঝলমলে ইত্যাদি। মানবজীবনে নাম ও নামের অর্থ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শিশুর সুন্দর বিকাশে নামের ভূমিকা রয়েছে। সন্তান জন্মের পর পর সন্তানের জন্য সুন্দর একটি অর্থবহ নাম রাখা পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব। সানি নামের অর্থটি সানি নামের মতই সুন্দর। যারা সন্তানের জন্য ছোট্ট সুন্দর অর্থবহ নাম খুঁজছেন তারা সানি নামটি ভেবে দেখতে পারেন।

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

আরো পড়ুনঃ  অথৈ নামের অর্থ কি ? Othoi namer ortho ki


 সানি নামের ইসলামিক অর্থ কি 

সানি নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় ছোট নাম। মুসলিম পরিবারের সন্তান জন্মের পর সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম রাখা অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব। ইসলামে সন্তানের জন্য সুন্দর অর্থবহ নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে। কেননা হাদীসে এসেছে নিশ্চয়ই কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে। তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর করে রাখো।  আমাদের প্রত্যেকেরই উচিত শিশু সন্তানের জন্য সুন্দর সুন্দর অর্থবহ ইসলামিক নাম রাখা।  সানি নামটি খুব সুন্দর একটি নাম সানি নামের অর্থ হলো- উজ্জ্বল রোদ্র, ঝলমলে ইত্যাদি। সানি নামটি ইসলামিক নাম কিনা তা জানা যায়নি। যেহেতু সানি নামের অর্থটি খুবই সুন্দর তাই ছানি নামটি রাখা যেতে পারে। তবে আপনার সন্তানের নাম কি রাখবেন সে ক্ষেত্রে একান্তই আপনার ব্যক্তিগত অভিমত নির্ভর করে। 

সানি নামের ইসলামিক অর্থ কি


 সানি নামের আরবি অর্থ কি 

সানি নামটি খুব সুন্দর একটি নাম।  সানি শব্দটি মূলত উর্দু ভাষা থেকে এসেছে। সানি নামের আরবি অর্থ পাওয়া যায়নি। তবে অনেক মুসলিম শিশুর নাম সানি রাখা হয়ে থাকে। যেহেতু সানি নামের অর্থটি খুবই সুন্দর। তাই সানি নামটি রাখা যেতে পারে। তবে সানি নামটি রাখার ব্যাপারে কোনো ইসলামিক দলিল নাই। তাই সানি নামটি রাখার ব্যাপারে একান্তই আপনার ব্যক্তিগত অভিমত নির্ভর করে। 


 সানি নামের বাংলা অর্থ কি

 সানি নামটি খুব সুন্দর একটি ছোট জনপ্রিয় নাম সানি নামটি উর্দু ভাষা থেকে এলেও বাংলাদেশ,  ভারত সহ বিশ্বের বিভিন্ন মুসলিম দেশে সানি নামের অনেক প্রচলন রয়েছে।  এছাড়াও অন্যান্য ধর্মাবলম্বীদের মধ্যেও ছানি নামটি দেখা যায় সানি নামের বাংলা অর্থ হলো ঝলমলে, উজ্জল রৌদ্র।  বাংলাদেশে অনেক ছেলে শিশুদের নাম সানির রাখা হয়েছে। হিন্দু-মুসলিম সব পরিবারে সানি নামটি দেখা যায়। তাই আপনিও চাইলে আপনার পরিবারের ছোট্ট রাজপুত্র নাম ছানি রাখতে পারেন।


 সানি শব্দের অর্থ কি

 সানি শব্দটি একটি উর্দু শব্দ। সানি শব্দটি মূলত পুংলিঙ্গ শব্দ। সানি শব্দের অর্থ হলো উজ্জ্বল রোদ্র, ঝলমলে। সানি শব্দটি দিয়ে সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয়ে থাকে সানি শব্দের ভাগ্যবান সংখ্যা 3। 


Sunny namer ortho ki 

Sunny namer orrtho holo --Ujjol Roudro,Zolmole(উজ্জ্বল রোদ্র ঝলমলে।


 Sunny নামের অর্থ কি 

সানি নামটি খুব সুন্দর একটি ছোট নাম। সানি নামের অর্থ হলো উজ্জ্বল রোদ্র ও ঝলমলে ইত্যাদি। সানি নামটি সাধারণত ছেলে শিশুদের নামে রাখা হয়ে থাকে। তবে অনেক জায়গায় মেয়েদের নাম সানি দেখা যায়। 


Sunny name meaning in Bengali 

The name Sunny is a very beautiful short name. The name Sunny is usually given to boys. The Bengali name Sunny means bright sunshine, glitter, etc ..(সানি নামটি খুব সুন্দর একটি ছোট নাম ।  সানি নামটি সাধারণত ছেলে শিশুদের নামে রাখা হয়ে থাকে। সানি নামের বাংলা অর্থ হলো উজ্জ্বল রৌদ্র, ঝলমলে ইত্যাদি।)

sunny name meaning in Islamic 

sunny name meaning in Islamic


The name Sunny is a beautiful little popular name. The word Sunny is basically masculine. So the name Sunny is named after boys. The Islamic meaning of the name Sunny was not found. However, since the name Sunny means beautiful, the name Sunny can be kept. .(সানি নামটি খুব সুন্দর একটি ছোট জনপ্রিয় নাম। সানি শব্দটি মূলত পুরুষ লিঙ্গ।তাই সানি নামটি ছেলে শিশুদের নামে রাখা হয়ে থাকে। সানি নামের ইসলামিক অর্থ পাওয়া যায়নি। তবে সানি নামের অর্থ যেহেতু সুন্দর তাই সানি নামটি রাখা যেতে পারে।) 


সানি নামের সঠিক বানান কি 

সানি নামটি খুব সহজ একটি ছোট নাম

 সানি নামটি একাধিক ভাবে লেখা যায়। যেমন-Sunny/Sani/Sany


সানি নামের অর্থ 

সানি নামটি খুব সুন্দর একটি ছোট নাম ।উপরে সানি নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে। সানি নামের অর্থ হলো উজ্জ্বল রৌদ্র ও ঝলমলে।

 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 

 সানি নামের অর্থ কী

বন্ধুগণ যারা সানি নামের অর্থ কী লিখে সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে সানি নাম এবং নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশাকরি উপরের আলোচনা থেকে সানি নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন।


 সানি নামের অর্থ জানতে চাই 

বন্ধুগণ অনেকেই সানি নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করেছেন। অনেকেই জানতে চেয়েছেন সানি নামের অর্থ কি। উপরে সানি নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি উপায় আলোচনা থেকে সানি নাম সম্পর্কে জেনে গেছেন। বাংলাদেশে সর্বোচ্চ কম দামে পণ্য কিনতে ভিজিট করুন www.gazivai.com। 



সানি নামের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য 

যেকোনো মানুষের নামের অর্থের একটি চরিত্রগত বৈশিষ্ট্য থাকে। এই নামের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য সাথে মানুষের চরিত্রের মিল নাও থাকতে পারে। 

সানি নামের অর্থ চরিত্রগত বৈশিষ্ট্য হলো

 স্বাভাবিক 80 শতাংশ- আনন্দদায়ক 78 শতাংশ

 সক্রিয় 73 শতাংশ-- উদ্বায়ী 70 শতাংশ

 বন্ধুত্বপূর্ণ 54 শতাংশ-- সৃজনশীল 52 শতাংশ

 উপযুক্ত 45 শতাংশ --গুরুত্ব 40 শতাংশ

 মনোযোগী 38 শতাংশ-- উদার 35 শতাংশ

ভাগ্যবান 35 শতাংশ --আধুনিক 34 শতাংশ


সানি নামের সাথে যুক্ত কিছু নাম 

সানি ইসলাম --সানি আহ্মেদ-- সানি হক

সানি চৌধুরী-- সানি হাওলাদার -- সানি অধিকারী

সানি খান -- সানি উদ্দিন -- সানি হাসান 

সানি সরকার-- সানি হোসাইন-- সানি হাওলাদার 

সানি তালুকদার --সানি শিকদার --সুলায়মান সানি 

আব্দুল্লাহ আল সানি-- শাহ আলম সানি-- ওমর সানি 

দুর্জয় আহমেদ সানি-- সানি আফ্রিদি --মিনহাজ সানি-- শাহজাহান সানি

 সানি সিং --শরীফ আহমেদ সানি --পৃন্স সানি

 তৌহিদুল ইসলাম সানি --আরাফাত সানি --মামুন সানি 

রফিকুল ইসলাম সানি --সানি সানোয়ার-- মাহবুবুর রহমান সানি

 শাহাদাৎ হুসাইন সানি-- রবিউল তালুকদার সানি --সানি রয় 

সানি রাজ গুপ্তা --শাহাদাত সর্কার সানি


 সানি নামের ছেলেরা কেমন হয়

সানি নামের ছেলেরা কেমন হয়


প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।  পৃথিবীতে একই নামে একাধিক ব্যক্তি থাকলেও সকলের চরিত্র কখনোই এক হয় না এবং হতে পারে না। উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে সানি নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।


আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি  Ahnaf namer ortho ki

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি। Ankita namer ortho ki  

 আরো পড়ুনঃ সিনথিয়া নামের অর্থ কি। sinthiya namer ortho ki

 আরো পড়ুনঃ মেহেদী নামের অর্থ কি | Mehedi namer ortho ki

 আরো পড়ুনঃ মিতু নামের অর্থ কি | Mitu namer ortho ki

 আরো পড়ুনঃ রাইদা নামের অর্থ কি  Raida name meaning in Bengali

 আরো পড়ুনঃ জায়ান নামের অর্থ কি  Zayan name meaning in Bengali


Post a Comment

নবীনতর পূর্বতন