সিলাগ্রা ৫০ এম জি ট্যাবলেট |Silagra |50 MG Tablet


সিলাগ্রা ৫০ এম জি ট্যাবলেট  |Silagra |50 MG Tablet




 সিলাগ্রা ৫০ এম জি ট্যাবলেট  |Silagra |50 MG Tablet



সম্মানিত পাঠ্যক্রম আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের সাথে কথা বলব গুরুত্বপূর্ণ একটি ওষুধ নেই ওষুধ টার নাম হচ্ছে সিলাগ্রা ৫০ এম জি ট্যাবলেট  |Silagra |50 MG Tablet।নিয়ে।  সিলাগ্রা ৫০ এম জি ট্যাবলেট  |Silagra |50 MG Tablet? সিলাগ্রা ১০০ কি কাজ করে? সিলাগ্রা ১০০ খাওয়ার নিয়ম সিলাগ্রা ১০০ দাম? Silagra 50 price in bangladesh? Sanagra 100 এর কাজ কি?সিলডেনাফিল?Vigorex 50 ?ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com



মেয়েদের পার্সোনাল গোপনীয় পণ্য কিনতে ভিজিট করুন  - https://www.gazivai.com

মেয়েদের পার্সোনাল গোপনীয় জানতে ভিজিট করুন - https://www.janbobd24.com



সিল্ডেনাফিল বা ভায়াগ্রা ইরেক্টাইল ডিসফাংশন এবং পুরুষদের অন্যান্য যৌন সমস্যার চিকিৎসার জন্য ব্যবহৃত হয় এমন একটি ওষুধ। এটি পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সমস্যা থেকে মুক্তি দিতে ভীষণ কার্যকর।


 সিলডেনাফিল সাইট্রেট এই ওষুধের একটি সল্ট ফর্ম। এটি যৌন সঙ্গমের সময় লিঙ্গের গঠন বজায় রাখার জন্য পুরুষের যৌনাঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বৃদ্ধি করতে ব্যবহৃত হয়। ওষুধটি লিঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বাড়িয়ে পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সময় ক্ষমতা বাড়ানোর জন্য এবং লিঙ্গের উত্থানকে বজায় রাখতে সহায়তা করে।


এই ওষুধটি যৌন সংক্রামিত রোগের রোগীদের (এইচআইভি, হেপাটাইটিস বি, গনোরিয়া, সিফিলিস) বিরুদ্ধে সুরক্ষা প্রদান করে না। প্রতিদিন একবারের বেশি এটি গ্রহণ করবেন না। একটি উচ্চ-ক্যালোরি যুক্ত খাদ্যাভাস এই ওষুধের প্রভাবকে বিলম্বিত করতে পারে। ট্যাবলেটটি ফুসফুসগত ধমনী হাইপারটেনশন বা উচ্চ রক্তচাপ চিকিৎসার সময়ও সাহায্য করে।


ব্যবহার ন্যূনতম পর্যায়ে রাখা উচিত কারণ এটি মাথা ঘোরা, মূর্ছা যাওয়া বা ক্লান্তির মতো পার্শ্ব প্রতিক্রিয়াগুয়লিকে বাড়িয়ে তোলে। যদি আপনি হৃদরোগী হন এবং গত ছয় মাসে অস্ত্রোপচার বা বাইপাস সার্জারি করিয়ে থাকেন তবে এই ওষুধ ব্যবহার করার আগে আপনাকে অবশ্যই চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে।


 কিডনি এবং লিভারের রোগে ভুগতে থাকা ব্যক্তিদেরও এবিষয়ে যথেষ্ট যত্নবান হতে হবে। আপনার যদি রক্তচাপ বৃদ্ধি হয়ে থাকে তবে আপনাকে এই ওষুধটি ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি সরাসরি রক্ত ​​প্রবাহের সাথে যোগাযোগ করতে পারে।


এই ওষুধের ব্যবহার এবং প্রভাব কোন একজন রোগীর শারীরিক অবস্থা অনুযায়ী পৃথক হতে পারে। তাই এটি পরামর্শ‌ দেওয়া হয় যে, এই ওষুধ ব্যবহার করার আগে আপনি আপনার Sexologist এর কাছ থেকে পরামর্শ নিন।



সিলাগ্রা ১০০ কি কাজ করে


সিল্ডেনাফিল বা ভায়াগ্রা ইরেক্টাইল ডিসফাংশন এবং পুরুষদের অন্যান্য যৌন সমস্যার চিকিৎসার জন্য ব্যবহৃত হয় এমন একটি ওষুধ। এটি পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সমস্যা থেকে মুক্তি দিতে ভীষণ কার্যকর। সিলডেনাফিল সাইট্রেট এই ওষুধের একটি সল্ট ফর্ম। এটি যৌন সঙ্গমের সময় লিঙ্গের গঠন বজায় রাখার জন্য পুরুষের যৌনাঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বৃদ্ধি করতে ব্যবহৃত হয়। ওষুধটি লিঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বাড়িয়ে পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সময় ক্ষমতা বাড়ানোর জন্য এবং লিঙ্গের উত্থানকে বজায় রাখতে সহায়তা করে।

সিলাগ্রা ১০০ কি কাজ করে

আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

এই ওষুধটি যৌন সংক্রামিত রোগের রোগীদের (এইচআইভি, হেপাটাইটিস বি, গনোরিয়া, সিফিলিস) বিরুদ্ধে সুরক্ষা প্রদান করে না। প্রতিদিন একবারের বেশি এটি গ্রহণ করবেন না। একটি উচ্চ-ক্যালোরি যুক্ত খাদ্যাভাস এই ওষুধের প্রভাবকে বিলম্বিত করতে পারে। ট্যাবলেটটি ফুসফুসগত ধমনী হাইপারটেনশন বা উচ্চ রক্তচাপ চিকিৎসার সময়ও সাহায্য করে।


ব্যবহার ন্যূনতম পর্যায়ে রাখা উচিত কারণ এটি মাথা ঘোরা, মূর্ছা যাওয়া বা ক্লান্তির মতো পার্শ্ব প্রতিক্রিয়াগুয়লিকে বাড়িয়ে তোলে। যদি আপনি হৃদরোগী হন এবং গত ছয় মাসে অস্ত্রোপচার বা বাইপাস সার্জারি করিয়ে থাকেন তবে এই ওষুধ ব্যবহার করার আগে আপনাকে অবশ্যই চিকিৎসকের সাথে পরামর্শ করতে হবে।



সিলাগ্রা ১০০ খাওয়ার নিয়ম


ওষুধের মাত্রা বা ডোজ যদি মিস হয়ে যায় তাহলে সেক্ষেত্রে কি কোন সতর্কবার্তা আছে?


যত তাড়াতাড়ি সম্ভব মনে করে মিস ডোজ নিন। এটি পরবর্তী নির্ধারিত ডোজ,যাতে নিরধারিত সময় এটি ছেড়ে যেতে পারে। এটি ফ্লোমনারি হাইপারটেনশনের মতো অবস্থার ক্ষেত্রে প্রযোজ্য যেখানে ডোজ নিয়মানুবর্তিতা নির্দিষ্ট হয়।n

এই ওষুধের অতিরিক্ত মাত্রা গ্রহণ করায় কি কোন সতর্কবার্তা আছে?


অতি মাত্রায় ঔষধ সন্দেহ হলে অবিলম্বে ডাক্তারের সাথে যোগাযোগ করুন।অতি মাত্রায় ঔষধে গুরুতর ক্ষতি হতে পারে , আপনার তাত্ক্ষণিক চিকিৎসা প্রয়োজন হতে পারে।



Silagra 50 price in bangladesh


Tablet Silagra Tablet

Sildenafil Citrate

50 mg

Incepta Pharmaceuticals Ltd.

Unit Price: ৳ 30.00 (4's pack: ৳ 120.00)


Sanagra 100 এর কাজ কি


 Sanagra Tablet লিঙ্গ ইমারত, উচ্চ্ রক্তচাপ, Penile ইমারত এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।

 Sanagra Tablet নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Sildenafil। tablet ফর্ম পাওয়া যায়।

 Sanagra Tablet ব্যবহারসমূহ, কম্পোজিশন, ডোজ, পার্শ্ব প্রতিক্রিয়া ও পর্যালোচনা এর সাথে সম্পর্কিত বিস্তারিত তথ্য নীচে তালিকাভুক্ত করা হলো:


ব্যবহার


চিকিৎসায় ব্যবহৃত  Sanagra Tablet নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:

লিঙ্গ ইমারত

উচ্চ্ রক্তচাপ

Penile ইমারত

Sanagra 100 এর কাজ কি

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

পার্শ্ব প্রতিক্রিয়া


নিম্নলিখিত  Sanagra Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.


মাথা ব্যাথা

মাথা ঘোরা

বদহজম

ভিসুয়াল রোগ

গুমোট নাক

মুখের লালতা

উষ্ণতার অনুভূতি


 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki


সিলডেনাফিল


সিলডেনাফিল সাইট্রেট, যা ভায়াগ্রা এবং অন্যান্য বাণিজ্যিক নামে বিক্রি হয়ে থাকে, এমন একটি ঔষধ যা পুরুষের ধ্বজভঙ্গের (ইং: ইরেকটাইল ডিসফাংশান) ক্ষেত্রে ব্যবহার করা হয়। এছাড়াও হৃদপিণ্ডের ধমনীর উচ্চ রক্তচাপের চিকিৎসায়ও ব্যবহৃত হয়ে থাকে।


সিলডেনাফিল সাইট্রেট সেবনে পুরুষের লিঙ্গের ধমনীতে রক্ত প্রবাহ বৃদ্ধি পায়। এর ফলে লিঙ্গোত্থান ঘটে। মৃদু বা নিবিড় যে কোনো মাত্রার ধ্বজভঙ্গের জন্য এ ঔষধ সাধারণতঃ কার্যকর কারণ সিলডেনাফিল সাইট্রেট cGMP কে ক্ষয় করে দেয়, ফলে পুরুষাঙ্গে রক্তের প্রবাহ বৃদ্ধি পায়। পরীক্ষায় দেখা গেছে যে ২৫ মিলিগ্রাম ভায়াগ্রা সেবনে ৭২ শতাংশ ক্ষেত্রে পুরুষের লিঙ্গোত্থান ঘটে।


 মাত্রা বাড়ালে কার্যকারিতার ব্যাপ্তি বৃদ্ধি পায়। ৫০ মিলিগ্রাম সেবনে ৮০ শতাংশ পুরুষের ক্ষেত্রে এবং ১০০ মিলিগ্রাম সেবনে ৮৫ শতাংশ পুরুষের ক্ষেত্রে পুরুষের লিঙ্গোত্থান হয়ে থাকে। সিলডেনাফিল সাইট্রেট কেবল লিঙ্গোত্থান ঘটায় তা নয়, স্ত্রীসঙ্গমে কালে লিঙ্গোত্থান বজায় রাখতেও সাহায্য করে। এর ফলে বয়স্ক পুরুষদের যৌন সক্রিয়তার সময় দীর্ঘায়িত হয়েছে।


সিলডেনাফিল

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি  Ayan namer ortho ki

আরো পড়ুনঃ  অথৈ নামের অর্থ কি ? Othoi namer ortho ki

প্রয়োজন, সেবনবিধি ও কার্যকাল


কেবল স্ত্রীর সঙ্গে মিলিত হওয়ার পূর্বে সিলডেনাফিল সাইট্রেট ট্যাবলেট বা ক্যাপসুল সেবন করতে হয়। স্ত্রীসঙ্গমের প্রস্তুতি হিসেবে এটা খেতে হয়। ট্যাবলেট বা ক্যাপসুল সেবন করার পর যৌন উত্তেজনা হলে লিঙ্গোত্থান শুরু হয় এবং প্রায় ৪ ঘণ্টা কার্যকর থাকে। সিলডেনাফিল সাইট্রেটের যথাযত কার্যকারিতার জন্য যৌনউত্তেজনা একটি শর্ত। বীর্যস্খলনের অল্পক্ষণের মধ্যেই উত্থান রহিত হয়ে যায়। না হলে বা লিঙ্গোত্থান ৪ ঘণ্টার বেশি বজায় থাকলে অবিলম্বে ডাক্তার দেখাতে হবে।

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি  Ahnaf namer ortho ki


Vigorex 50


Indication:


VigorexTM is indicated for the treatment of Erectile Dysfunction.


Dosage & Administration:


The usual starting dose is 50 mg once daily. It should be taken before 30-40 minutes of intercourse. Depending on effectiveness and tolerance; the dose may be increased to a maximum recommended dose of 100 mg or decreased to 25 mg. The maximum dosing frequency is once per day. Some factors are associated with increased plasma levels of sildenafil: age>65, hepatic impairment, severe renal impairment and concomitant use of ketoconazole, itraconazole, erythromycin. Since higher plasma levels may increase both the efficacy and incidence of adverse events, a starting dose of 25 mg should be considered in these patients. VigorexTM may takes longer time to work i



Preparation:


VigorexTM 25 Tablet: Each box contains 4 tablets.

VigorexTM 50 Tablet: Each box contains 8 tablets.

VigorexTM 100 Tablet: Each box contains 8 tablets.


 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki





Post a Comment

নবীনতর পূর্বতন