Etorix 90 এর কাজ কি


Etorix 90 এর কাজ কি


 Etorix 90 এর কাজ কি


পাঠক গন সালামু আলাইকুম আশা করি সবাই ভালো  আছেন। আজ আপনাদের সাথে কথা বলবো Etorix 90 ট্যাবলেট সম্পর্কে।Etorix 90 এর কাজ কি?ইটোরিক্স ১২০ এর কাজ কি?Etorix 60 এর কাজ কি?ইটোরিক্স ৯০ খাওয়ার নিয়ম?Tory 90 এর কাজ কি?ইটোরিক্স এর কাজ কি?ইটোরিক্স ৯০ এর দাম? ইত্যাদি সম্পর্কে তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই। মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com । মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


একিউট গাউটিআথ্রাইটিস সহ বিভিন্ন রোগের বেদনাদায়ক এবং জ্বালাপোড়া উপসর্গে। সার্জারী পরবর্তী দাঁতের ব্যথায় স্বল্প সময়ের জন্য নির্দেশিত।


Etorix 90 MG Tablet), যা আন্তর্জাতিকভাবে আর্কাক্সিয়া নামে পরিচিত, একটি অ স্টেরয়েডাল এন্টি ইনফ্ল্যামেটরি ড্রাগ যা এর লক্ষণগুলির জন্য ব্যবহৃত হয়। প্সরীএটিসি গাণিতিকতা, অস্টিওআর্থারাইটিস এবং রিউমাটয়েড আর্থথ্রিটিস । এটি তীব্র ব্যথা , দ্বারা প্রভাবিত লোকেদের ত্রাণ সরবরাহ করে ।


 দীর্ঘস্থায়ী ব্যথা এবং তীব্র আচরণ করে গ্যোটি আর্থথ্রিটিস এবং অ্যানকিলোজিং স্পনডাইটিস । এটি সাইক্লক্সাইজেনজেস এর নির্দিষ্ট ইনহিবিটারস ক্লাসের অন্তর্গত যা ব্যথা কম করে এবং শরীরের এনজাইম সৃষ্ট ব্যথা ব্লক করে ।


Etorix 90 এম জি ট্যাবলেট Etorix 90 MG Tablet) মুখের দ্বারা নেওয়া ট্যাবলেট হিসাবে আসে এবং এটি শুধুমাত্র তখনই নির্ধারিত হয় যখন তার বিকল্প ওষুধ চিকিত্সায় সাহায্য করে না । ডোজ কম রাখা উচিত এবং এটি হার্ট অ্যাটাক এবং স্ট্রোকের ঝুঁকি নিতে পারে হিসাবে নির্ধারিত চেয়ে দীর্ঘ ব্যবহার করা উচিত নয়। সুপারিশকৃত ডোজ দৈনিক ৬০ থেকে ১২০ মিলিগ্রাম ঔষধ গ্রহণ করা হয়।


 এটি পেপটিক আলসারগুলি থেকে ভোগ করে এমন লোকদের দ্বারা নেওয়া উচিত নয়, স্ট্রোক , গুরুতর হৃদরোগ এবং গবেষণায় গর্ভাবস্থায় এবং বুকের দুধ খাওয়ানোর সময় ক্ষতিকর হতে ইটোকক্স ৯০ এম জি ট্যাবলেট Etorix 90 MG Tablet) পাওয়া গেছে। এটি ১৬ বছরের কম বয়সী শিশুদের জন্যও সুপারিশ করা হয় না।


 এটি প্রাপ্তবয়স্কদের এবং বয়স্কদের পক্ষে ভাল কাজ করে। Etorix 90 এম জি ট্যাবলেট Etorix 90 MG Tablet) এর সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া যেমন অস্থিরতা , পেট ব্যথা , পেট খারাপ, কোষ্ঠকাঠিন্য বা ডায়রিয়া , ফুলে যাওয়া গোড়ালি, তরল ধারণন , বুক ধড়ফড় , মাথা ব্যাথা, উচ্চ রক্তচাপ , অস্বাভাবিক বা ক্লান্ত এবং অন্যান্য ফোলা মত লক্ষণ অনুভব করতে পারেন । আপনি যদি নিম্নলিখিতগুলির মধ্যে কোনটি উপভোগ করেন তবে এই ঔষধের ব্যবহার বন্ধ করুন এবং অবিলম্বে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন


আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

ইটোরিক্স ১২০ এর কাজ কি


একিউট গাউটিআথ্রাইটিস সহ বিভিন্ন রোগের বেদনাদায়ক এবং জ্বালাপোড়া উপসর্গে। সার্জারী পরবর্তী দাঁতের ব্যথায় স্বল্প সময়ের জন্য নির্দেশিত।



ইটোরিক্স ১২০  এম জি ট্যাবলেট  , যা আন্তর্জাতিকভাবে আর্কাক্সিয়া নামে পরিচিত, একটি অ স্টেরয়েডাল এন্টি ইনফ্ল্যামেটরি ড্রাগ যা এর লক্ষণগুলির জন্য ব্যবহৃত হয়। প্সরীএটিসি গাণিতিকতা, অস্টিওআর্থারাইটিস এবং রিউমাটয়েড আর্থথ্রিটিস । এটি তীব্র ব্যথা , দ্বারা প্রভাবিত লোকেদের ত্রাণ সরবরাহ করে । 


দীর্ঘস্থায়ী ব্যথা এবং তীব্র আচরণ করে গ্যোটি আর্থথ্রিটিস এবং অ্যানকিলোজিং স্পনডাইটিস । এটি সাইক্লক্সাইজেনজেস এর নির্দিষ্ট ইনহিবিটারস ক্লাসের অন্তর্গত যা ব্যথা কম করে এবং শরীরের এনজাইম সৃষ্ট ব্যথা ব্লক করে ।ইটোরিক্স ১২০  ট্যাবলেট   মুখের দ্বারা নেওয়া ট্যাবলেট হিসাবে আসে এবং এটি শুধুমাত্র তখনই নির্ধারিত হয় যখন তার বিকল্প ওষুধ চিকিত্সায় সাহায্য করে না 

ইটোরিক্স ১২০ এর কাজ কি

 আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

Etorix 60 এর কাজ কি


একিউট গাউটিআথ্রাইটিস সহ বিভিন্ন রোগের বেদনাদায়ক এবং জ্বালাপোড়া উপসর্গে। সার্জারী পরবর্তী দাঁতের ব্যথায় স্বল্প সময়ের জন্য নির্দেশিত।


Etorix 60 এম জি ট্যাবলেট Etorix 60 MG Tablet), যা আন্তর্জাতিকভাবে আর্কাক্সিয়া নামে পরিচিত, একটি অ স্টেরয়েডাল এন্টি ইনফ্ল্যামেটরি ড্রাগ যা এর লক্ষণগুলির জন্য ব্যবহৃত হয়। প্সরীএটিসি গাণিতিকতা, অস্টিওআর্থারাইটিস এবং রিউমাটয়েড আর্থথ্রিটিস । এটি তীব্র ব্যথা , দ্বারা প্রভাবিত লোকেদের ত্রাণ সরবরাহ করে । দীর্ঘস্থায়ী ব্যথা এবং তীব্র আচরণ করে গ্যোটি আর্থথ্রিটিস এবং অ্যানকিলোজিং স্পনডাইটিস ।


 এটি সাইক্লক্সাইজেনজেস এর নির্দিষ্ট ইনহিবিটারস ক্লাসের অন্তর্গত যা ব্যথা কম করে এবং শরীরের এনজাইম সৃষ্ট ব্যথা ব্লক করে । ইটোকক্স ৬০ এম জি ট্যাবলেট Etorix 60 MG Tablet) মুখের দ্বারা নেওয়া ট্যাবলেট হিসাবে আসে এবং এটি শুধুমাত্র তখনই নির্ধারিত হয় যখন তার বিকল্প ওষুধ চিকিত্সায় সাহায্য করে না ।


 ডোজ কম রাখা উচিত এবং এটি হার্ট অ্যাটাক এবং স্ট্রোকের ঝুঁকি নিতে পারে হিসাবে নির্ধারিত চেয়ে দীর্ঘ ব্যবহার করা উচিত নয়। সুপারিশকৃত ডোজ দৈনিক ৬০ থেকে ১২০ মিলিগ্রাম ঔষধ গ্রহণ করা হয়। এটি পেপটিক আলসারগুলি থেকে ভোগ করে এমন লোকদের দ্বারা নেওয়া উচিত নয়, স্ট্রোক , গুরুতর হৃদরোগ এবং গবেষণায় গর্ভাবস্থায় এবং বুকের দুধ খাওয়ানোর সময় ক্ষতিকর হতে ইটোকক্স ৬০ এম জি ট্যাবলেট Etorix 60 MG Tablet) পাওয়া গেছে। এটি ১৬ বছরের কম বয়সী শিশুদের জন্যও সুপারিশ করা হয় না।

Etorix 60 এর কাজ কি

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

ইটোরিক্স ৯০ খাওয়ার নিয়ম



Etorix 90 Tablet

Medicine image

ডিএআর নং.: 188-221-64

ঔষধের ধরণ: Tablet

জেনেরিক নাম: Etoricoxib

প্রস্তুতকারক/কোম্পানী: Eskayef Pharmaceuticals Ltd. Mirpur.


আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

Tory 90 এর কাজ কি


একিউট গাউটিআথ্রাইটিস সহ বিভিন্ন রোগের বেদনাদায়ক এবং জ্বালাপোড়া উপসর্গে। সার্জারী পরবর্তী দাঁতের ব্যথায় স্বল্প সময়ের জন্য নির্দেশিত।



ডিএআর নং.: 372-81-64

ঔষধের ধরণ: Tablet

জেনেরিক নাম: Etoricoxib

প্রস্তুতকারক/কোম্পানী: Square Formulations Ltd.

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

ইটোরিক্স এর কাজ কি


একিউট গাউটিআথ্রাইটিস সহ বিভিন্ন রোগের বেদনাদায়ক এবং জ্বালাপোড়া উপসর্গে। সার্জারী পরবর্তী দাঁতের ব্যথায় স্বল্প সময়ের জন্য নির্দেশিত।

সংক্ষিপ্ত বিবরণ


Etorix Tablet সংযোগে ব্যথা, ডেন্টাল অভিযানের সময় ব্যথা মৃদু থেকে মাঝারি, পেশী ব্যথা, যুগ্ম ফুলে, পেশী ফোলা এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।


Etorix Tablet নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Etoricoxib। tablet ফর্ম পাওয়া যায়।


 Etorix Tablet ব্যবহারসমূহ, কম্পোজিশন, ডোজ, পার্শ্ব প্রতিক্রিয়া ও পর্যালোচনা এর সাথে সম্পর্কিত বিস্তারিত তথ্য নীচে তালিকাভুক্ত করা হলো:


ইটোরিক্স এর কাজ কি

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন


ব্যবহার


চিকিৎসায় ব্যবহৃত ইটরিক্স ট্যাবলেট / Etorix Tablet নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:

সংযোগে ব্যথা

ডেন্টাল অভিযানের সময় ব্যথা মৃদু থেকে মাঝারি

পেশী ব্যথা

যুগ্ম ফুলে

পেশী ফোলা


পার্শ্ব প্রতিক্রিয়া


নিম্নলিখিত  Etorix Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.


তরল ধারণ কারণে পায়ে ফোলা

চামড়া বা শ্লৈষ্মিক ঝিল্লি এর লালতা

লিভার এর সাথে সম্পর্কিত রক্ত ​​পরামিতি পরিবর্তন

অনিয়মিত বা ফাস্ট হৃত্স্পন্দন

দৃষ্টি আবছা

বমি বমি ভাব

অলীক

ক্ষুধা পরিবর্তন


 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।


ইটোরিক্স ৯০ এর দাম


Etoricoxib

90 mg

Eskayef Pharmaceuticals Ltd.

Unit Price: ৳ 12.00 (30's pack: ৳ 360.00)

Unit Price: ৳ 12.00 (40's pack: ৳ 480.00


Indications

Etoricoxib is indicated for the symptomatic relief of-

Osteoarthritis (OA)

Rheumatoid arthritis (RA)

Ankylosing spondylitis, and

The pain and signs of inflammation associated with acute gouty arthritis.

For the short-term treatment of moderate pain associated with dental surgery


আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 


Post a Comment

নবীনতর পূর্বতন