জামিয়া নামের বাংলা আরবি ইসলামিক অর্থ কি | Jamia name meaning in Bengali arabic islamic

   

জামিয়া নামের অর্থ কি

জামিয়া নামের অর্থ কি । জামিয়া নামের বাংলা অর্থ কি

আসসালামু আলাইকুম,বন্ধুরা কেমন আছেন ? আশা করি আপনারা ভালো আছেন।প্রতিদিন মানুষ নামের অর্থ কি তা জানার জন্য ইন্টারনেটের সহায়তা নিচ্ছে। জামিয়া নামের বাংলা অর্থ কি বা নাম ইসলামিক কি না তা জানার জন্য প্রতিদিন মানুষ গুগলে খোঁজাখুঁজি করে।আমরা এই পোষ্টের মাধ্যমে জানিয়ে দেবো জামিয়া নামের অর্থ কি কিংবা জামিয়া নামের বাংলা অর্থ কি অথবা  জামিয়া ইসলামিক নাম কি না।

আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

আরো পরুনঃ মোটা হওয়ার সিনকারা সিরাপ কিনুন ২৫০ টাকায় 


জামিয়া নামের ইসলামিক অর্থ কি | জামিয়া নামের আরবি অর্থ কি

প্রিয় বন্ধুরা, জামিয়া (جامعة) (বা জামেয়া ) হল একটি আরবি শব্দ যার অর্থ সমাবেশ। শব্দটি দ্বারা একটি মসজিদ, বা আরও সাধারণভাবে একটি বিশ্ববিদ্যালয়কেও বোঝানো হয়।  জামিয়া নামের আরবি অর্থঃ জামিয়া (جامعة) (বা জামেয়া ) হল একটি আরবি শব্দ যার অর্থ সমাবেশ। শব্দটি দ্বারা একটি মসজিদ, বা আরও সাধারণভাবে একটি বিশ্ববিদ্যালয়কেও বোঝানো হয়।আসলে নামটি মেয়েদের নাম হিসাবে রাখা হয়।অত্যন্ত সুন্দর একটি নাম।গোটা বিশ্বে অনেক মেয়ের নাম  ।প্রিয় বন্ধুরা নামের সাথে উপাধি যুক্ত করে বেশ কয়েকটি সুন্দর নাম নিচে দেওয়া হল,যেগুলা আপনারা আপনাদের শিশুর নাম হিসাবে ব্যবহার করতে পারেন।


জামিয়া নামের অর্থ কি  


জামিয়া শারমিন ।


জামিয়া ইসলাম।  

জামিয়া নামের ইসলামিক অর্থ কি


জামিয়া পারভীন। 


জামিয়া আলম। 


জামিয়া আক্তার।  


জামিয়া বেগম। 


জামিয়া হোসেন। 


জামিয়া খান। 


জামিয়া চৌধুরী। 


জামিয়া সরকার 


জামিয়া রহমান. 


জামিয়া হক । 


উম্মে  জামিয়া 

জামিয়া নামের আরবি অর্থ কি


সিনথিয়া জামিয়া 


জামিয়া আফিয়া ।   


জামিয়া খন্দকার 


জামিয়া নাওয়ার


জামিয়া কি ইসলামিক/ জামিয়া আরবি নাম  | Jamia name meaning in Bengali arabic islamic


হ্যা বন্ধুরা,অবশ্যই একটি জামিয়া ইসলামিক/আরবি নাম।


আরো পড়ুনঃ ৭ দিনে ফর্সা হওয়ার 4k হোয়াইটেনিং ক্রিম ৬৫০ টাকা এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন


জামিয়া নামের আরবি অর্থ কি

আমরা যারা মুসলিম ধর্মাবলম্বী রয়েছি আমরা সবসময় একটি ইসলামিক নাম রাখার চেষ্টা করি! আর এখনো এই আধুনিক সময়ে সে ছাড়া ইসলামিক নাম না খুঁজে তাদের জন্য একটি পরামর্শ হচ্ছে সন্তানের জন্য অবশ্যই একটি ইসলামিক নাম খুঁজুন। ইসলামে এত সুন্দর সুন্দর নাম রয়েছে যেগুলো অন্য ধর্মে আর নেই। সব সময় ইসলামিক নাম খুজুন নামের ইসলামিক অর্থ হচ্ছে জামিয়া (جامعة) (বা জামেয়া ) হল একটি আরবি শব্দ যার অর্থ সমাবেশ। শব্দটি দ্বারা একটি মসজিদ, বা আরও সাধারণভাবে একটি বিশ্ববিদ্যালয়কেও বোঝানো হয়।


জামিয়া নামের ইসলামিক অর্থ কি

নামটি একটি ইসলামিক নাম নামটি ইসলামিক নাম হয় নামটি রাখার ব্যাপারে কোন বিধি-নিষেধ কিংবা বাধা নেই! নামটি যেমন আধুনিক নাম উচ্চারণ খুবই সুন্দর আর সিনথিয়া নামের অর্থ হচ্ছে- জামিয়া (جامعة) (বা জামেয়া ) হল একটি আরবি শব্দ যার অর্থ সমাবেশ। শব্দটি দ্বারা একটি মসজিদ, বা আরও সাধারণভাবে একটি বিশ্ববিদ্যালয়কেও বোঝানো হয়।




জামিয়া নামের মেয়েরা কেমন হয়

কারো নাম দিয়ে চারিত্রিক বৈশিষ্ট্য বিবেচনা করা খুবই কঠিন একটি কাজ, তদাপি অনেকের মধ্যে নাম দিয়ে চারিত্রিক বৈশিষ্ট্য বিবেচনা করার মতো এই দুরহ কাজটি করার প্রবণতা দেখা যায়। -নামের ছেলেদের চারিত্রিক বৈশিষ্ট্য খুবই ভালো এরা নম্র-ভদ্র স্বভাবের অধিকারী হয়ে থাকে। বন্ধুত্বপূর্ণ স্বভাব কোমলতা এদের চরিত্রের অন্যতম বৈশিষ্ট্য এরা বন্ধু হিসাবে স্বামী / স্ত্রী হিসাবে অনেক ভালো হয়ে থাকে। তবে অনেক সময় নামের সাথে চারিত্রিক বৈশিষ্ট্যের পুরোপুরি মিল নাও থাকতে পারে বিষয়টি একান্তই আপনার ব্যক্তিগত।


আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


জামিয়া নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ বা নিশেধাজ্ঞা পাওয়া যায়নি ! তবে আপনি যদি নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ  দেখা পেয়ে থাকেন সেটি আমাদেরকে কমেন্ট করে লিখে ফেলুন।  আমরা আমাদের আর্টিকেল গুলোতে আপনাদের তথ্য ও আপনাদের মতামত অধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি।


tags: জামিয়া নামের অর্থ কি, জামিয়া নামের বাংলা অর্থ কি, জামিয়া নামের ইসলামিক অর্থ কি, Jamia name meaning in Bengali arabic islamic, জামিয়া কি ইসলামিক/আরবি নাম

 আরোপড়ুনঃতানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরোপড়ুনঃSsc এরপূর্ণরূপ কি ?ssc full meaning

 আরোপড়ুনঃঅ নামের ছেলেরা কেমন হয়

 আরোপড়ুনঃঅ নামের মেয়েরা কেমন হয়

 আরোপড়ুনঃআয়াত নামের অর্থ কি।Aya tnamer ortho ki

 আরোপড়ুনঃঅর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki


Post a Comment

নবীনতর পূর্বতন