Myolax 50 এর কাজ কি|Myolax 50 Tablet


Myolax 50 এর কাজ কি
Myolax 50 এর কাজ কি



সম্মানিত পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো। Myolax 50 ট্যাবেলেট নিয়ে।যেমনঃMyolax 50 এর কাজ কি?Myolax 50 এর দাম?Myolax 50 খাওয়ার নিয়ম?Neuro B এর কাজ কি? Myolax 100 এর কাজ কি? Neurolin 50 এর কাজ কি? Pregaba 50 এর কাজ কি?Beklo 10 এর কাজ কি?প্রিগাবালিন এর কাজ কি? ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


    Myolax 50 এর কাজ কি


    অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট  gazivai.com । মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন

    Myolax 50 এর কাজ কি


    স্নায়ুতান্ত্রিক রােগজনিত (পিরামিডাল ট্রাক্টের আঘাত, মাল্টিপল স্ক্লেরােসিস, মাইলােপ্যাথি, মস্তিষ্ক ও স্নায়ুরুজ্জু প্রদাহ ইত্যাদি) কারনে ঐচ্ছিক পেশীর টোন বৃদ্ধির চিকিৎসায় এটি ব্যবহৃত হয়। পেশীর খিচুনী, পেশীর স্থায়ী সংকোচন, অনমনীয়তা, স্পাইনাল অটোম্যাটিজম চিকিৎসায়।


    Myolax 50 Tablet


    ডিএআর নং.: 116-143-70

    ঔষধের ধরণ: Tablet

    জেনেরিক নাম: Tolperisone Hydrochloride

    প্রস্তুতকারক/কোম্পানী: Incepta Pharmaceuticals Ltd.

     আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

    Myolax 50 এর দাম


    MYOLAX 50 MG TABLET

    Company: INCEPTA


    Per Strip Quantity: 10 Pc ( Tk 65.8 )

    Per Box Quantity: 100 Pc ( Tk 658 )

    Tk 7 / Pc

    Tk 6.58 / Pc


    Myolax 50 এর দাম


    Myolax 50 খাওয়ার নিয়ম


    মাত্রা ও সেবনবিধি পূর্ণবয়স্ক: রােগীর প্রয়ােজনীয়তা এবং সহনশীলতার উপর নির্ভর করে ৫০-১৫০ মিঃগ্রাঃ দৈনিক তিনবার। শিশু (৩ মাস থেকে ৬ বছর): ৪৫ মিঃগ্রাঃ/কেজি/দিন অনুসারে তিনটি বিভক্ত মাত্রায়। শিশু (৬ থেকে ১৪ বছর): ২-৪ মিঃগ্রাঃ/কেজি/দিন অনুসারে তিনটি বিভক্ত মাত্রায়।


    Neuro B এর কাজ কি


    ফার্মাকোলজি ভিটামিন বি১ শর্করা, ফ্যাটি এসিড এবং অ্যামাইনো এসিডকে শক্তিতে রূপান্তর করে, স্নায়ুর স্বাস্থ্য ও মন ভাল রাখে এবং হৃৎপিণ্ড শক্তিশালী করে। ভিটামিন বি৬ লোহিত রক্ত কণিকা, প্রোটিন, নিউরোট্রান্সমিটার যেমন সেরোটনিন তৈরি করে এবং জমাকৃত শক্তি মুক্ত করে হৃদরোগ, স্ট্রোক, অবসাদ এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।

    Neuro B এর কাজ কি

                                      আরোপড়ুনঃ ২৫৩০ মিনিট সেক্স করতে ব্যাবহার করুন মেজিক কনডম 

    Indication:

    For the deficiency of the relevant vitamins. It is indicated for the treatment of Polyneuropathy of any origin such as Diabetic, Alcoholic or Toxic neuropathies, Neuritis, Neuralgia, Cervical Syndrome, Shoulder-arm syndrome, Lumbago, Sciatica, Mayalgia, Herpes Zoster, Trigeminal Neuralgia, Supportive treatment in facial paresis

    Dosage & Administration:

    Tablet: 1 to 3 tablets daily or as directed by the physician.

    Injection: Preferably injected intramuscularly (deep intragluteal). In severe cases 1 ampoule daily until the acute symptoms subside. For milder cases and follow-up therapy, 2 or 3 ampoules per week.

    Preparation:


    Neuro-B® Tablet: Each pack contains 30 tablets in HDPE container.

    Neuro-B® Injection: Each pack contains 5x2 ampoules in Alu-PVDC blister.


    Myolax 100 এর কাজ কি


    নির্দেশনা স্নায়ুতান্ত্রিক রােগজনিত (পিরামিডাল ট্রাক্টের আঘাত, মাল্টিপল স্ক্লেরােসিস, মাইলােপ্যাথি, মস্তিষ্ক ও স্নায়ুরুজ্জু প্রদাহ ইত্যাদি) কারনে ঐচ্ছিক পেশীর টোন বৃদ্ধির চিকিৎসায় এটি ব্যবহৃত হয়। পেশীর খিচুনী, পেশীর স্থায়ী সংকোচন, অনমনীয়তা, স্পাইনাল অটোম্যাটিজম চিকিৎসায়।

    Myolax 100 এর কাজ কি
                                   আরোপড়ুনঃ ১০ দিনে মোটা হওয়ার ট্যাবলেট কিনতে ভিজিট করুন


    Myolax 100 Tablet


    ডিএআর নং.: 116-435-70

    ঔষধের ধরণ: Tablet

    জেনেরিক নাম: Tolperisone Hydrochloride

    প্রস্তুতকারক/কোম্পানী: Incepta Pharmaceuticals Ltd.


    Neurolin 50 এর কাজ কি


    সংক্ষিপ্ত বিবরণ


     Neurolin Injection নার্ভ ক্ষতি, স্নায়বিক রোগ ব্যথা, রক্তাল্পতা, অসাড়তা এবং রণন এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।


     Neurolin Injection নিম্নলিখিত সক্রিয় উপাদান রয়েছে: Methylcobalamin। injection ফর্ম পাওয়া যায়।

    Neurolin Injection ব্যবহারসমূহ, কম্পোজিশন, ডোজ, পার্শ্ব প্রতিক্রিয়া ও পর্যালোচনা এর সাথে সম্পর্কিত বিস্তারিত তথ্য নীচে তালিকাভুক্ত করা হলো:

    ব্যবহার


    চিকিৎসায় ব্যবহৃত নিউরোলিন ইনজেকশন / Neurolin Injection নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:

    নার্ভ ক্ষতি

    স্নায়বিক রোগ ব্যথা

    রক্তাল্পতা

    অসাড়তা এবং রণন

    পার্শ্ব প্রতিক্রিয়া

    নিম্নলিখিত নিউরোলিন ইনজেকশন / Neurolin Injection এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.

    নিরাপত্তা

    এই ড্রাগ ব্যবহারের আগে, আপনার ডাক্তার কে আপনার বর্তমান ঔষধের তালিকার সম্পর্কে বলুন (যেমন ভিটামিন, ভেষজ ঔষধ ইত্যাদি), এলার্জি, বিদ্যমান রোগ, এবং বর্তমান স্বাস্থ্য অবস্থার (যেমন গর্ভাবস্থা, আসন্ন সার্জারি ইত্যাদি)। কিছু স্বাস্থ্য অবস্থার জন্য আপনার বেশি পার্শ্বপ্রতিক্রিয়ার হতে পারে। ডাক্তারের নির্দেশ মেনে চলুন বা পণ্যের উপর মুদ্রিত নির্দেশ অনুসরণ করুন। ডোজ আপনার অবস্থার উপর ভিত্তি করে হয়। আপনার ডাক্তার কে বলুন আপনার অবস্থার উন্নতি হচ্ছে না অবনতি হচ্ছে। গুরুত্বপূর্ণ কাউন্সেলিং পয়েন্ট নীচে তালিকাভুক্ত করা হয়ছে।


    কোন এলার্জি

    গর্ভাবস্থা এবং স্তন্যপান করানো

    যকৃতের রোগ ইতিহাস থাকার মানুষ


    Pregaba 50 এর কাজ কি


    (Pregaba 50 MG Capsule) একটি অ্যান্টিকোভালসেন্ট এবং এটি নিউরোটিকের জন্য প্রথম লাইন হিসাবে বিবেচিত হয় ব্যথা , কোঁচদাদ , হৃদরোগের এবং ফিব্রোমিয়ালগীয়া ইত্যাদি । এটি ডায়াবেটিক স্নায়ু ব্যথা, মৃগীরোগ, মেরুদন্ডের আঘাত, অশান্ত লেগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয় । এটি মস্তিষ্কের একটি নির্দিষ্ট অঞ্চলে বাঁধন এবং শরীরের ক্ষতিগ্রস্ত স্নায়ু দ্বারা প্রেরিত ব্যথা সংকেত হ্রাস করে কাজ করে।


    প্রেগাবা ৫০ এম জি ক্যাপসুল (Pregaba 50 MG Capsule) এর কিছু সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া হল ঘুমের সমস্যা , মেমরি বিভ্রান্তি, দৃষ্টি, শুষ্ক মুখ এবং ওজন বৃদ্ধি সমস্যা হতে পারে । আরো গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়াগুলিতে ড্রাগের অপব্যবহার, এজিওয়েডেম , এবং আত্মহত্যার ঝুঁকি বাড়তে পারে। এই ঔষধ দীর্ঘায়িত ব্যবহার আসক্তি হতে পারে ।


    প্রেগাবা ৫০ এম জি ক্যাপসুল (Pregaba 50 MG Capsule) আপনার জন্য গর্ভবতী থাকলে সুপারিশ করা হয় না , অথবা তার কোনো উপাদানগুলির জন্য এলার্জি প্রতিক্রিয়া আছে। কিছু ঔষধ প্রেগাবা ৫০ এম জি ক্যাপসুল (Pregaba 50 MG Capsule

    আরো পড়ুনঃ মেয়েদের ব্রেস্ট বড় করার ঔষধ

    Beklo 10 এর কাজ কি


    গাবা-বি রিসেপ্টরকে উদ্দীপ্ত করার মাধ্যমে ব্যাক্লোফেন সাধারণত মনোসিনেপটিক ও পলিসিনেপটিক রিফ্লেক্সকে প্রতিহত করে যা গ্লুটামেট ও এসপারটেট এর সংশ্লেষণে বাধা দান করে। উপরন্তু ব্যাক্লোফেন কশেরুকার মধ্যবর্তী স্থানে কাজ করার মাধ্যমে কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রকে অবসাদ করে দেয়। ব্যাক্লোফেন নসিসেপটিভ উদ্দীপনাকেও প্রতিহত করে।


    (Baclofen) একটি বিরোধী-স্প্যাসিক এজেন্ট এবং একটি পেশী শিথিলকারী। এটি একাধিক স্ক্লেরোসিস দ্বারা সৃষ্ট পেশী উপসর্গগুলির সাথে আচরণ করে, যার মধ্যে ব্যথা , পেশী খিঁচুনি , এবং কঠোরতা হতে পারে । ব্যাক্লোফেন (Baclofen) মেরুদণ্ডের কোন আঘাত বা রোগ সম্পর্কিত লক্ষণগুলিও চিকিত্সা করে।



    ব্যাক্লোফেন (Baclofen) ১২ বছরের কম বয়সী যে কেউ, তার দিকে অ্যালার্জি থাকা বা যে কোনও সময়ে বুকের দুধ খাওয়ানোর জন্য অনুমোদিত নয়। এটি গর্ভাবস্থার জন্যও নিরাপদ নয়। আপনার যদি কিডনি রোগ থাকে তবে এই ঔষধটি সম্পর্কে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন। 

    আরোপড়ুনঃ পিউটন সিরাপ সপ্তাহে মোটা হওয়ার গ্যারান্টি

    প্রিগাবালিন এর কাজ কি


    (Pregabalin) একটি অ্যান্টিকোভালসেন্ট এবং এটি নিউরোটিকের জন্য প্রথম লাইন হিসাবে বিবেচিত হয় ব্যথা , কোঁচদাদ , হৃদরোগের এবং ফিব্রোমিয়ালগীয়া ইত্যাদি । এটি ডায়াবেটিক স্নায়ু ব্যথা, মৃগীরোগ, মেরুদন্ডের আঘাত, অশান্ত লেগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয় । এটি মস্তিষ্কের একটি নির্দিষ্ট অঞ্চলে বাঁধন এবং শরীরের ক্ষতিগ্রস্ত স্নায়ু দ্বারা প্রেরিত ব্যথা সংকেত হ্রাস করে কাজ করে।


    প্রেগাবালিন (Pregabalin) এর কিছু সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া হল ঘুমের সমস্যা , মেমরি বিভ্রান্তি, দৃষ্টি, শুষ্ক মুখ এবং ওজন বৃদ্ধি সমস্যা হতে পারে । আরো গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়াগুলিতে ড্রাগের অপব্যবহার, এজিওয়েডেম , এবং আত্মহত্যার ঝুঁকি বাড়তে পারে। এই ঔষধ দীর্ঘায়িত ব্যবহার আসক্তি হতে পারে ।


    প্রেগাবালিন (Pregabalin) আপনার জন্য গর্ভবতী থাকলে সুপারিশ করা হয় না , অথবা তার কোনো উপাদানগুলির জন্য এলার্জি প্রতিক্রিয়া আছে। কিছু ঔষধ প্রেগাবালিন (Pregabalin) এর সাথে মিথস্ক্রিয়া করে। আপনি যদি নিম্নলিখিতগুলি গ্রহণ করেন তবে আপনার ডাক্তারকে জানান:


    এঙ্গিওটিসিন-রূপান্তরিত এনজাইম ইনহিবিটারস

    বেন্জোডিয়াজেপিনেস বা নার্কোটিক ব্যথা ওষুধ

    থিয়াজোলিডিনডিন অ্যান্টিডাইবাটিক এজেন্ট

    Post a Comment

    নবীনতর পূর্বতন