হামকো ব্যাটারি দাম ? হ্যামকো সোলার ব্যাটারি দাম ? হামকো ব্যাটারির দাম

হ্যামকো সোলার ব্যাটারি দাম


হামকো ব্যাটারি বাংলাদেশে যে কয়টি ব্যাটারি বড় ব্রান্ড রয়েছে তাদের মধ্যে অন্যতম হচ্ছে হামকো ব্যাটারি ব্রান্ড হামকো ব্যাটারি বাংলাদেশ দ্বিতীয় অবস্থানে রয়েছে বলা চলে। হামকো ব্যাটারি দাম বাংলাদেশের অন্যতম ব্যাটারি কোম্পানি গ্রহণ ভলভো ব্যাটারি কোম্পানি এছাড়া রয়েছে রহিম আফরোজ এছাড়াও রয়েছে এই ব্র্যান্ডগুলো বাংলাদেশের সবচেয়ে বেশি ব্যাটারির বাজার দখল করে রয়েছে। 


    ব্যাটারি কিনতে গেলে অনেকেই হয়তো হামকো ব্যাটারি সম্পর্কে জানতে চান আজকের আর্টিকেলটিতে হামকো ব্যাটারি দাম কেমন হতে পারে এ সম্পর্কে একটি ধারণা দেয়ার চেষ্টা করব।  মনে রাখবেন হামকো ব্যাটারির দাম সম্পর্কে সঠিক কোন তথ্য বিশেষ করে আর্টিকেল গুলোতে দেয়া সম্ভব নয় কারণ দাম বাড়তে কিংবা কমতে পারে তাই আপনার উচিত হবে আপনার আশেপাশের যেকোনো হামকো শোরুম থেকে এর দাম জেনে নেয়া


    মোটরসাইকেল ব্যাটারি


    হামকো ব্যাটারি দাম

    আমরা আমাদের আর্টিকেলটিতে একটি অনলাইন প্রতিষ্ঠানে বা অনলাইন শপে দেয়া দাম থেকে কিছু দাম তুলে ধরার চেষ্টা করছি এতে আপনার আইডিয়া জন্মাবে হ্যামকো ব্যাটারির দাম তুলনামূলকভাবে কেমন হতে পারে।


    হামকো মোটরসাইকেল ব্যাটারি

     খুবই উন্নত মানের মোটরসাইকেলের ব্যাটারি যদি আপনি ক্রয় করতে চান অর্থাৎ হামকো উন্নত মানের মোটরসাইকেলের ব্যাটারি যদি আপনি আমাদের থেকে কিনতে চান তাহলে আপনাকে গুনতে হবে 1750 টাকা।

    হামকো ব্যাটারি দাম


    হামকো মোটরসাইকেলের ব্যাটারি 12 ভোল্ট এম্পিয়ার এর ব্যাটারি এটি মোটরসাইকেলের জন্য খুবই কার্যকরী একটি ব্যাটারি আপনি আমাদের থেকে পেয়ে যাবেন আর সরাসরি হামকো মোটরসাইকেলের ব্যাটারি ক্রয় করার জন্য ফোন করতে পারেন আমাদের ফোন নম্বর - 01751358526


    হামকো সোলার ব্যাটারি দামঃ  প্রথমেই আমরা একটি হ্যামকো সোলার ব্যাটারি নাম দিয়ে শুরু করছি হামকো 12 ভোল্টের 55 এম্পিয়ার সোলার ব্যাটারি আপনি কিনতে পারবেন 7100 টাকায় একটি অনলাইন সবথেকে আর অনলাইন শপ এর লিঙ্ক দেওয়া রয়েছে আশা করি দেখে নিবেন। 


     

    হামকো ব্যাটারির দাম


    হামকো 130 এম্পিয়ার সোলার ব্যাটারি: যদি আপনি ক্রয় করতে চান তাহলে আপনাকে গুনতে হবে 14500 টাকা মনে রাখবেন আমরা জীবনের সবচেয়ে দামি এখানে তুলে ধরেছি তাদের থেকে এগুলো কিনতে চাইলে ডেলিভারি খরচ গুনতে হবে তাই সঠিক খরচ কেনার পূর্বে অবশ্যই জেনে নেবেন।


    হ্যামকো সোলার ব্যাটারি দাম

    এবার কয়েকটি হামকো আইপিএস ব্যাটারির দাম সম্পর্কে জানবো মনে রাখবেন প্রত্যেকটি ব্যাটারি এম্পিয়ার এর উপর ভিত্তি করে এর দাম কম কিংবা বেশী হয়ে থাকে তো জেনে নেয়া যাক


     হামকো 165 এম্পিয়ার আইপিএস ব্যাটারিঃ  হামকো 165 অ্যাম্পিয়ারের বার ভোল্টের আইপিএস ব্যাটারির দাম পড়বে 2000 টাকা দামের সাথে ডেলিভারি খরচ আরো আনুষাঙ্গিক খরচ পড়তে পারে তাই আপনি আপনার নিকটস্থ যেকোনো হামকো সো রুমে গিয়ে দেখে নিতে পারেন। 



    হামকো 130 এম্পিয়ার আইপিএস ব্যাটারিঃ  আপনি যদি হামকো আইপিএস ব্যাটারি ক্রয় করতে চান তাহলে প্রথমে নির্ধারণ করুন আপনি কত এম্পিয়ার এর ব্যাটারি ক্রয় করবেন আর যদি আপনি হামকো 130 এম্পিয়ার ব্যাটারী ক্রয় করতে চান তাহলে আপনাকে গুনতে হবে 11 হাজার 800 টাকা তবে এই গানটি একটি ইন্টারনেট ওয়েবসাইট থেকে নেয়া দাম বাস্তবে এর থেকে কিংবা বাড়তে পারে সুতরাং আপনার উচিত হবে আশেপাশে কোন হামকো ডিলার শোরুম থেকে সঠিক দাম জেনে নেয়া।


    হামকো ব্যাটারির দাম

    আমরা যে কয়টি ব্যাটারি দাম তুলে ধরেছি এর বাহিরেও আপনি হামকো বিভিন্ন ব্যাটারি পেয়ে যাবেন এ সকল ব্যাটারি আপনার নিকটস্থ যেকোনো শোরুম থেকে দাম জানতে পারবেন তো দেখে নেয়া যাক আরো কয়েকটি ব্যাটারি এবং এগুলোর দাম এগুলো পরবর্তীতে আরো পরিবর্তন হতে পারে


    Hamko HPD 200Ah IPS Battery


    Description

    Hamko 200Ah lead-acid battery, designed for IPS / UPS / car and other devices. This battery ensures long battery life.


    • Full Specification
    • Usage IPS
    • Voltage 12 Volt
    • Capacity 200Ah
    • Maintenance Wet Lead-Acid
    • Other Features Specially Designed for IPS
    • High Energy Density
    • Heavy-Duty Performance
    • Self-Discharge

    Hamko N200S Generator Battery


    ব্যাটারির দাম



    Description
    Hamko N200S premium quality battery has super DC output and a large charge holding capacity with a durable structure. This battery is developed specifically for generators.

    Full Specification
    Usage IPS
    Voltage 12 Volt
    Maintenance Wet Lead-Acid
    Lowest price of Hamko N200S in Bangladesh 2021
    The Hamko N200S is currently selling at ৳ 16,500 in Bangladesh.

    Post a Comment

    নবীনতর পূর্বতন