জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ? জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ? জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু english

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু
জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু


জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু : আপনি হয়তো অনেক ভাগ্যবান, তার কারণ আপনার একটি ভালো বন্ধু আছে। যে আপনার কাছে সর্বসেরা ।  জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস আপনার বন্ধুর কাছে এমন কিছু গুণ আছে, যা অন্যদের থেকে তাকে আলাদা করে। সে সত্যিই অন্য ব্যক্তিদের থেকে অনন্য। মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস আপনার বন্ধু আর আপনার মাঝে যে বন্ধুত্বের বন্ধন আছে, তা অতুলনীয়। যাকে ভাঙ্গা দুঃসাধ্য । এখন আপনার বন্ধুর যদি জন্মদিন হয়, তবে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু কে জানানো আপনার কর্তব্য। এর মধ্য দিয়েই বন্ধুর প্রতি আপনার আবেগ, সম্প্রীতি, ভালোবাসা প্রকাশ পাবে। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন



মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন


জন্মদিনের স্ট্যাটাস আজকে বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সম্বন্ধে জানবো। প্রায় 30 টির উপরে স্ট্যাটাস উল্লেখ করেছি । যেটি আপনার পছন্দ হবে,  সেটা নিয়ে নিতে পারবেন।


জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু 

বন্ধু যে কারোরই জীবনের একটি অংশ। আর জন্মদিনের শুভেচ্ছা বন্ধু কে জানানোর জন্য কিছু নিখুত ও নৈপণ্যের শব্দে জানানোর অতি দরকারি। তার জন্য সুন্দর সুন্দর ও গুণগত, মান সম্মত স্ট্যাটাস বের করা আসলেই দুঃসাধ্য। তার জন্য কোন চিন্তা করা উচিত নয়।


তার কারণ আমি এখানে ভালো ভালো স্ট্যাটাস উল্লেখ করেছি। যেগুলো আপনার জন্য প্রয়োজনীয় হবে। বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও বেস্ট ফ্রেন্ড এর জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে ঘাবড়াতে হবে না। এখানে আমি উল্লেখ করছি।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

     

    তোমাকে আমার বন্ধু হিসেবে পেয়ে নিজেকে অনেক ভাগ্যবান বলে মনে করছি। তাই, তোমার জন্মদিন তোমার মতো করেই বিশেষ। শুভ জন্মদিন, বন্ধু।

    তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

     কেডস জুতা কিনতে সরাসরি ক্লিক করুন এখনই কিনুন


    তোমার সাথে আরো পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জন্মদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জন্মদিন বন্ধু। এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা

    তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

    আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জন্মদিন তোমার শুভ হোক।



    মেয়েদের ৩০,৩২,৩৪, সাইজের ব্রা সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

    সুখ কিংবা দুঃখের সময় সর্বদাই তুমি আমার পাশে ছিলে। তোমাকে এই জন্মদিনে শুভেচ্ছা জানাতে কি আমি ভুল করতে পারি? জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

    বন্ধুদের নিয়ে আবেগ জড়ানো স্ট্যাটাস পড়তে চান? নিচের লেখায় ক্লিক করুন। 


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বাংলা

    বেস্ট ফ্রেন্ডদের নিয়ে আবেগ-ঘন স্ট্যাটাস। জন্মদিনে মিস করা নিয়ে স্ট্যাটাস।

    শুভ শুভ জন্মদিন। পৃথিবীর সকল কেক, ভালোবাসা, এমনকি সুখের প্রাপ্য তুমি। আজকের দিনটি উপভোগ করো বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা হোক আকাশ সমান উচু।

    সৃষ্টিকর্তা আমার বন্ধু হিসাবে তোমাকে চিহ্নিত করার জন্যই নিয়তি ঠিককরেছে। তোমার জন্মদিনে শুভেচ্ছা জানানো আমার দায়িত্ব। তাই তো ফেসবুক স্ট্যাটাস দিয়ে, তোমাকে জানাই শুভ জন্মদিন।


    জন্মদিনের স্ট্যাটাস 

    তোমার জন্মদিন যেন সুখে কাটে। এক বছর অতিক্রম করে এই দিনটি তোমার জন্য বেশ উপলক্ষ বহন করে। প্রতি বছর জন্মদিনের সময় পেরিয়ে সুস্থ থাকো এটাই আমার কামনা। জন্মদিনের শুভেচ্ছা তাই তোমার প্রাপ্যতা। আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।


    প্রতিটি পদক্ষেপ, যেখানে তুমি আমার সাথে ছিলে, তা ছিল সুখকর ও আনন্দ-দায়ক। তোমার বিপদে-আপদে পাশে দাঁড়াবো এটাই আমার প্রতিজ্ঞা। “শুভ জন্মদিন” বন্ধু এরই মধ্য দিয়ে আমার ইচ্ছা পোষন করলাম।

    তোমাকে অনেক ধন্যবাদ আরও একটি জন্মদিনের বছর পার করে আসার জন্য। এবং আমরা এখনো বন্ধু। শুভ জন্মদিন। 


    জন্মদিনের স্ট্যাটাস বাংলা

    তুই আমাকে যেভাবে বুঝিস, সেভাবে হয়তো পৃথিবীর কেউই বুঝে না। তোকে তাই ভাইয়ের চোখেই দেখি। শুভ জন্মদিন, বন্ধু আমার।




    বসে বসে সকল কথাই আমার শুনেছিস বন্ধু। আমি আসলে নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে  করছি , এ জীবনে এতো ভালো বন্ধু পেয়ে। তোকে মন থেকে জন্মদিনের জন্য শুভেচ্ছা জানাই।

    আমি আসলেই অনেক কৃতজ্ঞ এবং খুশি। তার কারণ এই যে, আমরা দুজন একে অপরের ভালো বন্ধু।  জন্মদিন উপভোগ কর। শুভ জন্মদিনের শুভেচ্ছা!


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু english

    ১। আমি আমার বেস্ট ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, যে আমার সকল বকবক বোকার মতো শুনে আর হাসে। এবং বোকার মতো করা কাজগুলিতে সে ঠিকই আমার পাশে দাঁড়িয়ে ছিল!


    ২। বেস্ট ফ্রেন্ডঃ যার মধ্যে আপনি নিজেকে অনুভব করতে পারেন। যার সাথে আপনি সারাক্ষণ অর্থহীন বকবক করতে পারেন। সে হলো এমন কেউ যে কিনা আপনি অদ্ভুত ও immeture থাকা সত্ত্বেও আপনাকে পছন্দ করে। যে কেউ আপনার জন্য জন্মদিনের উপহার কিনতে ভুলে গেলেও, সে এক মুঠ বালি হলেও আপনাকে উপহার স্বরুপ দেবে। শুভ জন্মদিন আমার সেই লক্ষী বেস্ট ফ্রেন্ড।


    ৩। তুমি আমার বেস্ট ফ্রেন্ড। তাই তো তোমাকে জন্মদিনের শুভেচ্ছা!

    ৪। আমরা সত্যিই আশাহীন ছিলাম তোকে ছাড়া, বন্ধু। নতুন উদ্দীপনা ও আশার খোরাক জাগিয়ে পথচলার সাথী হয়েছিস তুই। এই জন্মদিনের শুভেচ্ছাবার্তা একমাত্র তোর জন্য।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ইংরেজি

    ৫। আরও তথ্যের জন্য, এই শুভেচ্ছাসমূহ এবং সম্পূর্ণ সংগ্রহগুলির উত্সটি এখানে দেখুন: বন্ধু এবং জন্মদিনের শুভকামনা বন্ধুটির জন্য জন্মদিনের শুভেচ্ছা।

    ৬। জন্মদিন সমাপ্তির পথে আরো এক বছর। পরবর্তী বছরগুলোতে আশা করি আগের থেকে আরো বেশি উপভোগ করার মতো হবে। শুভ জন্মদিন, বন্ধু।

    ৭। শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু। উজ্জ্বল রংগের ন্যায় তোমার জীবন রঙ্গিন  হোক। এবং তুমি চিরকাল সুখী হইয়ো, এটাই আমার কামনা । সুখে থাকো।

    ৮। হাসি সৌন্দর্য্য তোমার হাসি দিয়ে শুরু হয়। শুভ জন্মদিন বন্ধু, আনন্দ করো।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ইংরেজিতে

    ৯। কিছু ঠিক না থাকলেই তবেই আমি তোর কাছে যাই। তুই প্রতি ঘন্টা আমাকে সাপোর্ট করেছিস। শুভ জন্মদিন।

    ১০। আমার মূর্খ বন্ধুটির জন্মদিন আজ। যা এখনও হৃদয় থেকে ঠিক শিশুর মতোই আছে। শুভ জন্মদিনের শুভেচ্ছা, প্রিয়।

    ১১। তোমার সাথে সময় কাটাবার মতো আনন্দিত আর কিছুই হতে পারে না। আজকের দিনটি তোমার জন্য সেরা হয়ে উঠুক। শুভ জন্মদিন বন্ধু। ভালোবাসি প্রিয়।

    ১২। বন্ধু হ'ল এমন ব্যক্তি যে সর্বদা তোমার পিছনে ছায়ার  মতো করে থাকে , সেটা যাই হোক না কেন। শুভ জন্মদিন বন্ধু। 

    ১৩। শুভ জন্মদিন বন্ধু। আয় আমরা জীবনে একসাথে করা সমস্ত বদ কাজগুলিকে চালিয়ে যাই।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই বন্ধু

    ১৪। যদি আমি তোমাকে কিছু উপহার দিতে পারি, তবে আমি তোমাকে অন্যের চোখে দেখা সর্বোচ্চ ক্ষমতা উপহার দেব। শুভ জন্মদিন চ্যাম্প।

    ১৫। জন্মদিনের শুভেচ্ছা। আমরা একসাথে পাগলামি করেই তো বড় হয়েছি। 

    ১৬। শুভ জন্মদিন প্রিয়।  এই বিশেষ দিনটি আরও হাজার বছর ধরে তোমার জীবনে ছুইয়ে যাক।

    ১৭। তোকে  আমার বন্ধু হিসাবে রাখাই আমার কাছে সবচেয়ে জরুরী। শুভ জন্মদিন। তুই আসলেই হীরের টুকরা।

    ১৮। কখনই ভাবিস না তুই একা। আমি সবসময় তোর পাশে দাঁড়িয়ে গাছের মতো ছায়া দিয়ে আছি। শুভ জন্মদিন, প্রিয়।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু bangladesh

    ১৯। যেকেউ প্রতি বছর শিশুর মতো করেই তার জন্মদিনের জন্য অপেক্ষা করে বসে থাকে। কেউ না জানলেও, সে জানে দিনটি তার জন্য অনেক বিশেষ। জন্মদিনের শুভেচ্ছা। দিনশেষে চল. আনন্দ করি।

    শুভ জন্মদিন প্রিয়। তোমার বাবা-মা অবশ্যই তোমাকে নিয়ে অনেক গর্বিত। আমরা সবাই তোমাকে ভালবাসি। কঠোর পরিশ্রম করতে থাক। আমার দোয়া রইল সবসময়ের জন্য।"

    তোমার জন্য জন্মদিনের শুভেচ্ছা রইল। তুমিই সেই বিশেষ ব্যক্তি যে কখনই একটা দিনও বিষাদময় হতে দাও নি।"

    শুভ জন্মদিন প্রিয়। তুমিই আমার জীবনে সেখানে গাইড। আমার জীবনে আলো হয়ে এসেছিস। সুখে থাক, এই দোয়াই রইল।"

    জীবনে কতই না লোক আসে এবং যায়। তবে সত্য বন্ধুরা সর্বদাই থাকে। শুভ জন্মদিন ব্রাজিলের ছেলে পেলে।"


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু হাসির

    "তোর জন্মদিনে তোকে হিরো আলম সাজাবো, বলে রাখলাম কিন্তু। পার্টি রাখলাম আসিস। পার্টিতে কালি, রঙ সবকিছুর এরেঞ্জ করা আছে। হিরো আলম তোকে দেখে বলবে, “ এ বেটা সিনেমায় আসলে আমার মার্কেট চলবে নে।”

    "আমি তোর কাছ থেকেই বন্ধুত্বের প্রকৃত অর্থ শিখেছি। শুভ জন্মদিন বন্ধু। সর্বদা আমার দোয়া তোর সাথে থাকবে। তোমার বন্ধুত্ব আমার কাছে অক্সিজেনের মতো। এ ছাড়া বাঁচতে কস্ট হচ্ছে। শুভ জন্মদিন বন্ধু।"

    "শুভ জন্মদিন, মূর্খ। তোর দিনটি চমকে উঠুক আকাশের বিদ্যুতের ন্যায়। কেক কাটলে কিন্তু পচা ডিম মাথায় ভাংমু। জানোস না কেক কাটা নিষেধ।"

    "হাসিমুখে থাক। খুশি হ, আজ তোর জন্মদিন। এবং আসন্ন বছরগুলিতে তোর সকল স্বপ্ন সত্য কর। শুভ জন্মদিন।"


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু কবিতা

    গত বছরের ব্যথা ভুলে যেও,

    সকল অজ্ঞতা ক্ষমা করো।

    জীবনে আরও একটি নতুন বছর যুক্ত করার জন্য এগিয়ে চলো।

    খুব খুব খুশিতে কাটুক

    তোমার এই জন্মদিন।

    জন্মালে তুমি এই শুভ ক্ষণে

    ক্ষণে ক্ষণে পাল্টা আলাপ।

    শুভ হোক যেদিন তুমি জন্মে

    রথে রথে শুভ্র আভাস।

    তারুণ্যের হাতছানিতে উঠো জেগে

    পালায় পালায় জন্ম দিনের সুভাষ।

    শুভ জন্মদিন।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা ইসলামিক

    বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস আসলেই আপনার বন্ধুর প্রাপ্য। এটা ভুলে যাবেন না। কিছু আনন্দই এই বন্ধনকে মজবুত করে। তাই ছোটো ভুল ত্রুটি মাফ করুন। এগিয়ে চলুন নতুন উদ্যমে। সকল বন্ধুদের অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা।


    জন্মদিন এমন একটি দিন ছোট বা বড় সবার কাছে খুব মূল্যবান। তাই এই বিশেষ দিনে বিশেষ মানুষকে একটি সুন্দর ম্যাসেজ দিয়ে তাদের মন জয় করে নিতে পারি। সে আপনার বন্ধু-বান্ধবী হোক বা আপনার পরিবারের কেউ।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ইসলামিক

    ম্যাসেজ 1: শুভ জন্মদিন! আশা করি আজকের এই বিশেষ দিনে প্রত্যেকটি মুহূর্ত যেন আনন্দ এবং খুশি দিয়ে ভরে ওঠে।


    ম্যাসেজ 2: জন্মদিন প্রত্যেক বছর ফিরে-উল্টে আসে কিন্তু তোমার মতো বন্ধু আমার জীবনে একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুব আনন্দিত। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। হ্যাপি বার্থ ডে!


     ম্যাসেজ 3: আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি


    ম্যাসেজ 4: আশা করি তোমার এই শুভ দিনটি কেকের মতো মিষ্টি হবে। এই বছরের তোমার সমস্ত চাহিদা যেন ভাগবান পূরণ করে এবং তোমার সব স্বপ্ন সত্যি হোক। হ্যাপি বার্থ ডে টু মাই ফ্রেন্ড।

    ম্যাসেজ 5:সারাজীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি। আজকের দিনটা অনেক মজায় উপভোগ করে কাটা। খুব ভালো থাকিস। শুভ জন্মদিন।

    ম্যাসেজ 6: আমার জীবনে তুমি ভগবানের দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।


    টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই

    ম্যাসেজ 7: এই দিনটি আমার কাছে সবসময় ব্রাইট এবং সুন্দর কারণ আমার জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে। হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার।


    ম্যাসেজ 8:তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন।


    জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা

    ম্যাসেজ 9: আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন।


    ম্যাসেজ 10: আপনার বিশেষ দিনে, আমি আপনাকে শুভ কামনা করি। আমি আশা করি এই দুর্দান্ত দিনটি আপনার হৃদয়কে আনন্দ এবং আশীর্বাদে পূর্ণ করবে।


    শুভেচ্ছা স্ট্যাটাস ফানি জন্মদিনের 


    ভালোবাসার মানুষদের জন্য ভ্যালেন্টাইন ডে মেসেজ

    প্রিয়জনকে দেওয়ার জন্য ভ্যালেন্টাইনস ডে এর উপহার

    প্রেমিকাদের পাঠানোর জন্য রোম্যান্টিক ম্যাসেজ

    ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন’স ডে, বিশ্ব ভালোবাসা দিবস

    বাংলার চলচ্চিত্র উৎসব এর অবদান

    বিবাহ বার্ষিকী ম্যাসেজ , শুভেচ্ছা, এসএমএস


    ফানি জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

    বন্ধুরা জীবনের একটি অংশ। এবং তাদের জন্মদিন হল উপযুক্ত সময় তাদের বোঝানোর জন্য তারা আমাদের কাছে অনেক মূল্যবান। আমরা তো বন্ধুদের জন্মদিন আনন্দের সাথে পালন করে থাকি। কিন্তু মনের কথা কতোটা আর প্রকাশ করতে পারি। তাই বন্ধুদের জন্মদিনে আপনার মনের কথা প্রকাশ করার জন্য এখানে বন্ধুদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ রইল।


    ম্যাসেজ ১: আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। ভগবান তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন বন্ধু।


    বাংলা জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

    ম্যাসেজ ২: আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়। আমার সুখে দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে প্রেমিক হিসাবে পেয়ে আমি ভাগ্যবান। শুভ জন্মদিন মাই ডিয়ার।


    ম্যাসেজ ৩: শুভ জন্মদিন বন্ধু। আজকের এই দিনটা শুধুমাত্র তোমার দিন। আজকের দিনে সব কেক, ভালোবাসা, হাগ এবং পৃথিবীর সব খুশির যোগ্য একমাত্র তুমি। তাই আজকের এই বিশেষ দিনটা উপভোগ করে কাটাও।


    Post a Comment

    নবীনতর পূর্বতন