হাফেজী কোরআন শরীফ ? Hafezi Quran Sharif

হাফেজী কোরআন শরীফ


মাত্র নয় মাসে হাফেজী কোরআন শরীফ মুখস্থ করে হাফেজ হয়েছেন 9 বছরের এক শিশু।  Hafezi Quran Sharif আর এই বিস্ময়কর বালক টির নাম হচ্ছে সিয়াম এর বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার গ্রামে তার বাবার নাম হায়াত উল্লাহ।

 

    হাফেজী কোরআন শরীফ

    আপনি যদি হাফেজী কোরআন শরীফ ক্রয় করতে চান তাহলে আপনি ক্রয় করতে পারবেন আর এটি ক্রয় করতে চাইলে আপনাকে গুনতে হবে 220 টাকা থেকে শুরু করে 250 টাকা পর্যন্ত 


    হাফেজী কোরআন শরীফ পিডিএফ

    ইন্টারনেট থেকে আপনি সহজেই হাফেজী কোরআন বইটি পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন আর এটি ডাউনলোড করার জন্য আপনি আমরা যে লিঙ্কটি তুলে ধরছি এই লিংকটিতে ক্লিক করার মাধ্যমে সরাসরি আপনি এই বইটি ডাউনলোড করে নিতে পারবেন।


    Hafezi Quran Sharif


    মেয়েদের নাইট ড্রেস সরাসরি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন


    হাফেজি কুরআন শরীফ বইটি ডাউনলোড করার জন্য ক্লিক করুন এখুনি - ডাউনলোড করুন



    হাফেজী কোরআন শরীফ এমদাদিয়া লাইব্রেরী pdf

    আপনি কিন্তু সহজে চাইলে এই বইটি পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন তিনি চাইলে এই বইটি বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে সরাসরি ক্রয় করতে পারেন আর এজন্য আপনি আমাদের অর্থাৎ ফোন নম্বর তো রয়েছে ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন।


     আমরা প্রতিটি বইয়ের দাম নিয়ে থাকে সাধারণত 220 টাকা থেকে 250 টাকা পর্যন্ত তবে উক্ত দামের সাথে অবশ্যই ডেলিভারি খরচ যুক্ত হবে ঢাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে 149 টাকা ঢাকার বাইরে হলে পুরো টাকায় অগ্রীম প্রদান যোগ্য। 

    হাফেজী কোরআন শরীফ মূল্য

    ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক- এখনই কিনুন

    Hafezi Quran Sharif

    আর্টিকেলটিতে ইতিমধ্যেই আমরা হাফেজি কুরআন শরীফ সম্পর্কে নানান তথ্য তুলে ধরার চেষ্টা করেছি এবং তুলে ধরেছি একজন বিস্ময়কর বালক কিভাবে 9 বছরের শিশু হয় পাঁচ মাসে কোরআনের হাফেজ হয়েছেন। 


    হাফেজে কোরআন শরীফ এবং আর্টিকেলটিতে আমরা এই শিশুটি সম্পর্কে তত্ত্বটি তুলে ধরেছি যাতে আপনার সন্তানকে আপনি সহজেই হাফেজে কোরআন বানাতে আগ্রহী হন এবং তাকে সঠিক শিক্ষায় শিক্ষিত করার চেষ্টা করেন।


    হাফেজী কোরআন শরীফ মূল্য

    হাফেজি কুরআন শরীফ এর মূল্য বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম হতে পারে আপনি যদি আমাদের থেকে ক্রয় করেন তাহলে হাফেজী কোরআন শরীফ মূল্য হচ্ছে 200 টাকা থেকে 250 টাকা।।



    অনেকেই বই কেনার সময় ডেলিভারি খরচ কে বইয়ের সাথে দাম হিসেবে যোগ করেন বিষয়টি একেবারেই ভুল কেননা আপনি যে বইটি ক্রয় করছেন সেটি ক্রয় মূল্য আর ডেলিভারি খরচ বা আপনার যাতায়াত বিভিন্ন আর্টিকেলটি সম্পর্কে অবশ্যই আপনার মূল্যবান মন্তব্য দিন

    Post a Comment

    নবীনতর পূর্বতন