দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নিশাত

দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নিশাত


দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নিশাত আমাদের এই আর্টিকেলটিতে আমরা একটি নিশাত ট্যাবলেট তুলে ধরেছি আপনি যদি এটি কিনতে চান তাহলে ট্যাবলেটের গায়ে যে ফোন নম্বরটা দেয়া রয়েছে ফোন নম্বরে ফোন করে সরাসরি অর্ডার করে নিতে পারবেন।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


আমাদের বর্তমান দাম প্রতিটি ট্যাবলেটের মূল্য 30 টাকা করে তবে এর সাথে ডেলিভারি ঘরের যুক্ত হবে যা টাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে হলে 100 টাকা তবে অর্ডার করার পূর্বে অবশ্যই আপনি বর্তমান দাম জেনে নিবেন সরাসরি ফোন নম্বরে ফোন করে জেনে নিতে পারেন।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম


দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নিশাত


দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নিশাত


বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে দীর্ঘ সময় স্ত্রী মিলন করার ঔষধ আমরা হোম ডেলিভারি সার্ভিস সুবিধার মাধ্যমে পৌছে দিয়ে থাকি তাই আপনি কিন্তু দেশের যেকোনো প্রান্ত থেকে দ্রুত সময়ে ডেলিভারি নিতে চাইলে আমাদের কোন নম্বরে ফোন করে অর্ডার করে দিতে পারেন।

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


ঔষধটি যেকোনো প্রাপ্তবয়স্ক পুরুষ খেতে পারবে অর্থাৎ যেকোন প্রাপ্তবয়স্ক পুরুষ আপনার বয়স যদি 18 বছরের বেশি হয়ে থাকে তাহলে আপনি ঔষধ সেবন করার সক্ষমতা অর্জন করেছেন ঔষধ সেবন করতে হবে কমপক্ষে 2 ঘন্টা পূর্বে।

দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নিশাত


অর্থাৎ আপনি যখন স্ত্রী সহবাসের ইচ্ছা পোষণ করবেন বা স্ত্রী সহবাসের সময় নির্ধারণ করবেন ঠিক তার থেকে দুই ঘন্টা পূর্বে আপনি ঔষধ সেবন করে নিবেন ঔষধ সেবন করার পর আপনি পারলে দুধ খেয়ে নিবেন তাহলে আরো ভালো হবে ?


হিসাব অনুসারে ছাড়াও আমাদের ওয়েবসাইটে আমাদের আজকের আর্টিকেলটিতে আরো কয়েকটি প্রোডাক্টের বিজ্ঞাপন পিকচার দেয়া রয়েছে আপনি চাইলে বিজ্ঞাপন প্রচারে থাকা প্রোডাক্টগুলো দেশের যেকোনো প্রান্ত থেকে একই পদ্ধতিতে ক্রয় করতে পারেব।

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়


আমাদের থেকে কিনতে হলে আপনাকে অবশ্যই ডেলিভারি খরচ প্রগ্রম পরিশোধ করতে হবে ঢাকার মধ্যে আমাদের ডেলিভারি খরচ 50 টাকা ঢাকার বাইরে আমাদের ডেলিভারি খরচ 100 টাকা তবে ঢাকার বাইরে থেকে নিতে চাইলে আপনাকে অবশ্যই ডেলিভারি খরচ অগ্রিম 150 টাকা পরিশোধ করতে হবে।


আপনি আমাদের থেকে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারেন আমাদের থেকে আপনি নিরাপদে নিশ্চিন্তে যে কোন প্রোডাক্ট কিনতে পারেন দেশের যেকোনো প্রান্ত থেকে আপনি চাইলে সরাসরি অর্ডার করে ক্রয় করতে পারবেন।


আশা করি আজকের আর্টিকেলটিতে আমি আপনাদেরকে দীর্ঘক্ষণ মিলনের ঔষধ সম্পর্কে দীর্ঘক্ষণ মিলনের ঔষধ আপনি খুঁজেছিলেন সেটি জানতে পেরেছি।


 বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহরে জেলা শহরে থেকে আপনি আমাদের ওয়েবসাইটে থাকা প্রোডাক্ট গুলো কিনতে পারেন এজন্য আমাদের মূল ওয়েবসাইট গাজী ভাই ডট কম ভিজিট করতে পারেন

Post a Comment

নবীনতর পূর্বতন