বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন বিভাগের ছাত্র ছিলেন

বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন বিভাগের ছাত্র ছিলেন


বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন বিভাগের ছাত্র ছিলেন বাংলাদেশের ইতিহাসে তথা বাঙালির ইতিহাসে যে মানুষটিকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়ে থাকে তিনি হচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজকে আমরা জানবো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় কত সালে ভর্তি হয়েছিলেন এবং তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোন বিভাগে ভর্তি হয়েছিলেন একইসাথে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করতেন।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন বিভাগের ছাত্র ছিলেন


ভারতীয় উপমহাদেশ বিভক্তির পর ১৯৪৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ভর্তি হন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মোগলটুলীতে বসবাস ছিল তার। তবে বিশ্ববিদ্যালয়ের স্যার সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলের সংযুক্ত ছাত্র ছিলেন তিনি।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম


বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোন বিভাগের ছাত্র ছিলেন


বঙ্গবন্ধুর পড়াশোনা সম্পর্কিত যদি আপনার কাছে কোন গুরুত্বপূর্ণ বা মূল্যবান পরামর্শ বাতাদো থেকে থাকে যা আপনাদের মাঝে শেয়ার করতে চাচ্ছেন বড়দের সাথে শেয়ার করতে চাই সেটি আমাদের আর্টিকেলটির কমেন্ট বক্সে লিখে জানিয়ে দিতে পারেন আমরা আপনার পাঠকদের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি।

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


 আশাকরি বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোন বিভাগে পড়াশোনা করতেন বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয় কত সালে ভর্তি হয়েছেন এ নিয়ে যাদের মধ্যে প্রশ্ন ছিল তারা প্রশ্নের সঠিক উত্তরটি জানতে পারলেন।

বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন বিভাগের ছাত্র ছিলেন


বঙ্গবন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোন বিভাগে ভর্তি হয়েছিলেন


এছাড়াও আপনি আপনার নিত্যপ্রয়োজনীয় যাবতীয় তথ্য গুলো জানতে আমাদের ওয়েবসাইট বানাতে পারেন আমাদের ওয়েবসাইট ভিজিট করে আপনি আপনার যাবতীয় পার্সোনাল তথ্য গুলো জেনে নিতে পারেন দেশের যেকোনো প্রান্ত থেকে দ্রুত সময়ে আপনি কতগুলো জানতে পারবেন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়


Post a Comment

নবীনতর পূর্বতন