নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয়

নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয়


নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয় এই প্রশ্নটিই অনেকেই করে থাকেন আজকের আর্টিকেলটিতে আমরা এই প্রশ্নটির উত্তর জানার চেষ্টা করব। একই সাথে আপনি যদি নিশাত ট্যাবলেট টি কিনতে চান তাহলে কিন্তু আমাদের থেকে কিনতে পারবেন দেশের সবচেয়ে সাশ্রয়ী দামে আপনি আমাদের থেকে কিনতে পারবেন এজন্য অবশ্যই আমাদের।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


 নিষাদ অনুষদের যে পিকচার দেয়া রয়েছে বেচারী থাকা যে ফোন নম্বরটা দেয়া রয়েছে ফোন নম্বরে ফোন করার মাধ্যমে সহজেই দেশের যেকোনো প্রান্ত থেকে অর্ডার করে সংগ্রহ করতে পারবেন তো দেরি না করে সরাসরি অর্ডার করে ফেলুন।


নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয়


নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয়


সাধারণত নিশাত ট্যাবলেট এর প্রতিটি পাতায় দশটি করে ঔষধ থাকে তবে এটি ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করা উচিত যদিও অন টাইম ঔষধ হিসেবে ব্যবহার করা হয়ে থাকে।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম


অংশটি খাওয়ার নিয়ম হচ্ছে কমপক্ষে এক থেকে দুই ঘন্টা পূর্বে একটি ঔষধ খেতে হবে বা দুটি ঔষধ খেতে হবে তবে ঔষধ খাওয়ার পরে দুধ খেতে পারে সবচেয়ে ভালো হয়।


দশটি ঔষধ আপনি 10 দিন খাবেন একাধারে দশ দিন খাবেন নাকি আজকে একটি খেয়ে কতদিন অফ রাখে আবার খাবে সেটি একজন ডাক্তারের সাথে পরামর্শ করে নিলে ভালো হবে ?

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম

নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয়


আমাদের আর্টিকেলটি সম্পর্কে আপনার কাছে যদি গুরুত্বপূর্ণ কোন তথ্য ও পরামর্শ থাকে তাহলে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে অন্যদের সাথে শেয়ার করতে পারেন আমরা সবসময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করি এবং যে তথ্যগুলো সংগ্রহ করতে পারেনি সেগুলো আপনাদের থেকে আশা করি।


আপনি কিন্তু খুব সহজেই আপনার মুল্যবান তথ্যগুলো মূল্যবান পরামর্শগুলো আমাদেরকে লিখে জানিয়ে দিতে পারেন আমাদের কমেন্টের মাধ্যমে।

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়


Post a Comment

নবীনতর পূর্বতন