ধূলি কোন শব্দ । ধূলি কোন শব্দ থেকে এসেছে । ধূলি কোন ভাষার শব্দ

 


ধূলি কোন শব্দ এই প্রশ্নটিই কিংবা এই প্রশ্নের উত্তরটি বিভিন্ন পত্রিকায় বিভিন্ন পরীক্ষার সময় এটি এসে থাকে আমাদের এই প্রশ্নের উত্তরটা জানা কিন্তু খুবই জরুরী।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন


ধূলি কোন শব্দ


তবে আন্তরিকভাবে দুঃখিত আমরা এই প্রশ্নের উত্তরটি সংগ্রহ করতে পারিনি আপনার কাছে যদি এর প্রশ্নের সঠিক উত্তর থেকে থাকে আপনি সে উত্তরটি অবশ্যই কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দেন।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

ধূলি কোন শব্দ

ধূলি কোন ভাষার শব্দ


ধূলি কোন ভাষার শব্দ বা ধ্বনি শব্দটি কোন ভাষা থেকে এসেছে এই প্রশ্নের উত্তরটি বিভিন্ন পরীক্ষার ক্ষেত্রে বা বিভিন্ন ক্ষেত্রে আমাদের জানা দরকার হয় থাকে তবে আমরা এই উত্তরটি বা তথ্য সংগ্রহ করতে পারেনি যার কারণে আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা সঠিক উত্তর দিতে পারিনি।

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


ধূলি কোন ভাষা থেকে আগত


তবে আমাদের আর্টিকেলগুলো তৈরি করা হয়ে থাকে যাতে আপনি আপনার কাছে থাকা সঠিক উত্তরটির আমাদেরকে জানাতে পারেন তার একটি মাধ্যম হিসেবে তাই আপনি কিন্তু খুব সহজেই আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান উত্তরটি মূল্যবান তথ্যটি জানিয়ে দিতে পারেন কমেন্ট এর মাধ্যমে।

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়

ধূলি কোন শব্দ থেকে এসেছে


আপনি যে মূল্যবান উত্তরটি যায় সেটি অন্যদেরকে জানানোর চেষ্টা করুন আর আপনি কিন্তু খুব সহজে অন্যদেরকে আপনার মূল্যবান উত্তরটি তথ্য জানাতে পারেন আমাদের ওয়েবসাইটে কমেন্টের মাধ্যমে

Post a Comment

নবীনতর পূর্বতন