ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি - কিনুন নিজে ব্যবসা করুন

ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি


ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি - কিনুন নিজে ব্যবসা করুন সারা পৃথিবীতেই ফর্সা হওয়ার জন্য বিভিন্ন প্রসাধনী বিক্রি করা হয়ে থাকে আর সারা পৃথিবীব্যাপী প্রসাধনীর মার্কেট অনেক বড় কিন্তু ফর্সা হওয়ার প্রসাধনী বিক্রি করতে পারেন।


 আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা একটি কুরিয়ান ফর্সা হওয়ার বডি লোশন তুলে ধরছি তুলনামূলকভাবে বডি লোশনের দাম একটু বেশি তবে এটি অত্যন্ত কার্যকরী এবং এই বডি লোশন ছেলে এবং মেয়ে উভয় ব্যবহার করতে পারবে।

ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি


ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি 


আপনি যদি অনলাইন ব্যবসায়ী হয়ে থাকে অথবা অফ্লাইন ব্যবসায়ী হয়ে থাকেন দুটি মাধ্যমে আপনি ফর্সা হওয়ার বডি লোশন ভাল প্রফিট করে বিক্রয় করতে পারবেন আপনি চাইলে সরাসরি পাইকারি আমাদের থেকে অর্ডার করে সংগ্রহ করতে পারেন।


 পাইকারি ক্রয় করার ক্ষেত্রে আপনাকে কিছু শর্ত মেনে নিতে হবে যেমন পাইকারি ক্রয় করতে হলে আপনাকে সর্বনিম্ন 6 পিস অর্ডার করতে হবে আমরা পাইকারি 6 পিস এর কম ভিক্রি করে থাকে না।

ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি


ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি কোথায় পাওয়া যায়


ফর্সা হওয়ার বডি লোশন এর চাহিদা একটু বেশি আর আপনি আমাদের কাছে পেয়ে যাচ্ছেন কোরিয়ান ফর্সা হওয়ার বডি লোশন তাই এটি আপনি নিশ্চিন্তে ক্রয় করতে পারেন এবং বিক্রি করতে পারবেন ভাল প্রফিট রেখে।।


 ঢাকার বাইরে থেকে কিনতে চাইলে আপনাকে ডেলিভারি খরচ অগ্রীম পরিশোধ করতে হবে আমাদের ডেলিভারি খরচ ঢাকার বাহিরের 150 টাকা।

ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি

আরও পড়ুনলিং- মোটা করার ঔষধের নাম দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন


ফর্সা হওয়ার বডি লোশন পাইকারি দাম কত


তবে আপনার অবস্থান ঢাকার বাহিরে ধরে আপনাকে ডেলিভারি খরচ প্রোগ্রাম পরিশোধ করে অর্ডার করতে হবে ঢাকার বাইরে আমাদের ডেলিভারি খরচ এর পুরো টাকাটা অগ্রীম পরিশোধ করতে হয় তবে আপনি যদি ঢাকার মতো থাকে তাহলে আপনাকে অগ্রিম ডেলিভারি খরচ পরিশোধ করতে হবে না ডেলিভারী 80 টাকা ?

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ


Post a Comment

নবীনতর পূর্বতন