সেফটি অফিসার এর কাজ কি

সেফটি অফিসার এর কাজ কি


সেফটি অফিসার এর কাজ কি এ প্রশ্নের উত্তর অনেকেই খুঁজে থাকেন বিশেষ করে বড় বড় কোম্পানিগুলো তে বড় বড় কারখানাগুলোতে সেফটি অফিসার নিয়োগ করা হয় তাকে মূলত তাদের কাছেই সংক্রান্ত প্রশ্নের উত্তর জানার চেষ্টা করে থাকেন ।


আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে আপনি কিন্তু সহজে অনলাইনে কেনাকাটা করতে পারেন আর দুজনের ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


সেফটি অফিসার এর কাজ কি


কারখানার প্রত্যেকটি পয়েন্টে ও মেশিনে নিরাপদভবে বিদ্যুৎ সরবরাহের নিশ্চিয়তা প্রদান করা। নিরাপদভাবে বিদ্যুৎ ব্যবহার নিশ্চিত করা। বিদ্যুৎ চালিত যে কোন যন্ত্রের বা যন্ত্রাংশের রক্ষনাবেক্ষন ও মেরামত কাজের তদারকি করা।


আশা করি একজন সামরিক অফিসারের কাজ কি এই প্রশ্নের উত্তর আমরা অতি সংক্ষিপ্ত আকারে তুলে ধরতে পেরেছি প্রশ্নের উত্তর সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটি অবশ্য আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন ।


সেপটি অফিসার সম্পর্কে বিস্তারিত তথ্য যদি আপনার কাছে থেকে থাকে বা আপনি যদি গুরুত্বপূর্ণ কোন তথ্য এ বিষয়ে জানাতে চান তাহলে অবশ্যই মন্তব্য অপশনের মাধ্যমে জানিয়ে দিতে পারেন আমাদের আর্টিকেলটি মাধ্যমে আমরা যেমন তথ্যগুলো উপস্থাপনের চেষ্টা করি একইভাবে তথ্যগুলো আপনাদেরকে জানানোর চেষ্টা করে থাকি ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন


Post a Comment

নবীনতর পূর্বতন