ফ্যাটি এসিড এর কাজ কি , উপকারিতা-অপকারিতা পার্শ্ব প্রতিক্রিয়া

ফ্যাটি এসিড এর কাজ কি


ফ্যাটি এসিড এর কাজ কি , উপকারিতা-অপকারিতা পার্শ্ব প্রতিক্রিয়া এই সম্পর্কে গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর থাকছে আমাদের আজকের আর্টিকেলটিতে চরণ প্রশ্নের উত্তর গুলো জেনে নেয়া যাক ,


আর আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন তাহলে কিন্তু আপনি কেনাকাটা করতে পারেন অনলাইন শপ গাজী ভাই ডটকম থেকে । Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


ফ্যাটি এসিড এর কাজ কি


শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো, রক্তচাপ কমানো, মানসিক রোগ যেমন- ডিপ্রেশন, ডিমেনশিয়া, অ্যাটেনশন ডেফিসিট হাইপার অ্যাকটিভি ডিজর্ডার, শিশুদের সুস্থ সবলভাবে বেড়ে ওঠার জন্য যথেস্ট পরিমাণ ওমেগা-৩ ফ্যাটি এসিড প্রয়োজন। ক্যানসার প্রতিরোধ, রিউমাটয়েড আর্থ্রাইটিস ইত্যাদি।


ফ্যাটি এসিড এর উপকারিতা 


ফ্যাটি এসিড এর উপকারিতা রয়েছে অনেক আশা করি এর উপকারিতা গুলো আমরা যে তুলে ধরেছি সেগুলো ছাড়াও অন্য কিছু থাকলে সেটি আপনি ইন্টারনেটে বিভিন্ন মাধ্যম ব্যবহার করে দেখে নিতে পারবেন ।


ফ্যাটি এসিড এর অপকারিতা


অধিকমাত্রায় ফ্যাটি এসিড সেবন করা বা অধিক মাত্রায় ফ্যাটি এসিড গ্রহণ করা শরীরের জন্য মারাত্মক ঝুঁকি হতে পারে তাই আপনাকে বিষয়টি অবশ্যই লক্ষ্য রেখে ফ্যাটি এসিড যুক্ত খাবার খেতে হবে ।


ফ্যাটি এসিড এর পার্শ্ব প্রতিক্রিয়া 


ফ্যাটি এসিড এর পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে তেমন গুরুত্বপূর্ণ কোন তথ্য অনুসন্ধান করতে পারেনি তবে আপনার কাছে যদি এ সংক্রান্ত গুরুত্বপূর্ণ কোন তথ্য থাকে তাহলে অবশ্যই সেটাই কমেন্টে লিখে জানিয়ে দিন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন