sky vpn এর কাজ কি , এটি কতটা নিরাপদ এবং অসুবিধা

 

sky vpn এর কাজ কি

sky vpn এর কাজ কি , এটি কতটা নিরাপদ এবং অসুবিধা আপনাকে প্রথমে জানতে হবে ভিপিএন মূলত কি আর এগুলো কেন ব্যবহার করা হয়ে থাকে আপনি যদি সংক্রান্ত তথ্য আগে জেনে থাকেন তবে আর্টিকেলটি এড়িয়ে যেতে পারেন আর আপনি যদি একেবারে নতুন হয়ে থাকেন ভিপিএন সম্পর্কে তাহলে আর্টিকেলটিতে আপনাকে আপনার জন্য শেখার অনেক কিছুই থাকবে ।


তবে তার আগে একটি গুরুত্বপূর্ণ পরামর্শ আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইনে কেনাকাটা করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তাহলে আপনি ঘরে বসেই দেশের সবচেয়ে সাশ্রয়ী দামে কেনা কাটা করতে পারেন অনলাইন শপ গাজী ভাই ডটকম থেকে তাদের ওয়েবসাইটের লিঙ্ক হচ্ছে । Gazivai.com এ  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

sky vpn এর কাজ কি


sky vpn এর কাজ কি


ভিপিএন এর কাজ হচ্ছে মূলত আপনাকে নিরাপদ রাখা যেমন আপনি কোথা থেকে ইন্টারনেট ব্যবহার করছেন কোথায় বসে ইন্টারনেট ব্যবহার করছেন উন্মাতাল দিয়ে ইন্টারনেট ব্যবহার করছেন সেটি গোপন রাখা হচ্ছে ভিপিএন এর কাজ ।


ভিপিএন হচ্ছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক অর্থাৎ আপনি ইন্টারনেটে যে আপনার উপস্থিতি জানান দিয়েছেন সেটি সম্পূর্ণ গোপনীয়তা বজায় থাকবে অর্থাৎ কোন কেহ আপনাকে খুঁজে বের করতে পারবে না যদি আপনি ভিপিএন ব্যবহার করেন ভিপিএন গুলো মূলত আপনার ইন্টারনেট প্রটোকল কে নিয়ন্ত্রণ করে বা আইপি অ্যাড্রেস কে লুকিয়ে ফেলে । Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন


উদাহরণস্বরূপ আপনি বাংলাদেশ বয়সে একটি ভিপিএন এর মাধ্যমে ইন্টারনেট ব্রাউজার করছে কিন্তু আপনি ভিপিএন এ আপনার ঠিকানা দিয়েছেন যুক্তরাষ্ট্রের সুতরাং আপনাকে ছাড়া ট্রাক করবে তারা দেখবে আপনি আমেরিকায় বসে ইন্টারনেট ব্যবহার করছেন আসলে আপনি ব্যবহার করছেন বাংলাদেশ বসে ।


সাধারণত ভিপিএন কোডের মাধ্যমে যে সকল দেশ থেকে কিছু ওয়েবসাইট রয়েছে যেগুলো ব্যবহার করা যায় না যেমন বাংলাদেশ থেকে যে ভয়েস গুলো ব্যবহার করা নিষিদ্ধ করা রয়েছে কিন্তু পার্শ্ববর্তী দেশ ভারত থেকে ব্যবহার করা যাবে আপনি ভিপিএন ব্যবহার করে ঠিক ভারতের আইপি অ্যাড্রেস ব্যবহার করে কিংবা ভিপিএন এ ভারতের কান্ট্রি সিলেক্ট করে আপনি নিরাপদে অ্যাপসগুলো বা অ্যাপ্লিকেশনগুলো ওয়েবসাইটগুলো ব্যবহার করতে পারবেন । Gazivai.com এ  ৫০০ টাকা  চুল ও গোপন অঙ্গের পশম কাটার ট্রিমার কিনতে ক্লিক - এখনই কিনুন

sky vpn এর কাজ কি


আশা করি আমাদের আর্টিকেলটিতে আমরা আমাদের নিজস্ব ভাষায় আপনাকে বুঝাতে সক্ষম হয়েছি আসলে ভিপিএন কি এবং ভিপিএন ব্যবহার করে আপনি কিভাবে ব্যবহারের মাধ্যমে নিরাপদ থাকতে পারবেন ।


sky vpn কতটা নিরাপদ


ভিপিএন একটি নিরাপদ মাধ্যম যদি আপনি একটি সঠিক কোম্পানির ভিপিএন ব্যবহার করে থাকেন পৃথিবীতে অনেকগুলো ভিপিএন ওয়েবসাইট বা আপনার ভার্চুয়াল নেটওয়ার্কে সুরক্ষিত রাখবেন কিন্তু অনেকেই রয়েছেন যারা হ্যাকার এজন্য আপনাকে একটু লবণ বা ফাঁদে ফেলে আপনার থেকে তথ্য হাতিয়ে নেয়া বা আপনার তথ্য চুরি করবে।


ভিপিএন ব্যবহার করার সময় একটি বিষয় অবশ্যই মনে রাখবেন আপনি সবসময় অর্থের বিনিময়ে ভিপিএন ব্যবহার করবেন অনেক ভিপিএন কোম্পানি রয়েছে এছাড়া বাৎসরিক একটি চার্জ নিয়ে থাকে আপনাকে সুবিধা দেয়ার জন্য তো তাদের গুলো ব্যবহার করা হবে কিন্তু নিরাপদ । 


sky vpn ব্যবহার করার সুবিধা 


ভিপিএন ব্যবহার করার সুবিধা হচ্ছে এটি ব্যবহার করা হতো না আপনি সহজেই আপনার অবস্থানকে নিরাপদ থাকতে পারবেন যদিও ভিপিএন বেশি ব্যবহার করে থাকে হ্যাকাররা তবে অনেক ব্যবহারকারী রয়েছেন যারা নিষিদ্ধ সাইটগুলো ভিজিট করার জন্য ভিপিএন ব্যবহার করে থাকে ।


এছাড়াও ভিপিএন বা প্রাইভেট ভার্চুয়াল নেটওয়ার্ক ব্যবহার করা অনেকগুলো সুবিধা রয়েছে আপনি হয়তো এ বিষয়ে আরও তথ্য ইন্টারনেট বা বিভিন্ন মাধ্যম সূত্রে জানতে পারবেন তবে এর বিশেষ কিছু অসুবিধা রয়েছে ।


যেমন আপনি নিজেই ওয়েবসাইটের মাধ্যমে ভিপিএন ব্যবহার করছেন কিংবা যে কোম্পানির ভিপিএন ব্যবহার করছেন তারা আপনার ফোনের পুরোপুরি নিয়ন্ত্রণ নিয়ে নিতে পারে তারা ইচ্ছা করলে আপনার ফোনে থাকা যাবতীয় তথ্য গুলো হাতিয়ে নিতে পারে ।


মাঝেমধ্যে কিছু ভিপিএন কোম্পানি এমনটা করে থাকে যা প্রকাশ হয়ে থাকে আবার অনেক সময় অপ্রকাশিত থেকে যায় ভিপিএন ব্যবহারকারীর সকল তথ্য চুরি হলেও তো আপনাকে অবশ্যই এই বিষয়গুলো খুবই গুরুত্বপূর্ণ বা সতর্কতার সাথে লক্ষ্য রাখতে হবে মোবাইল অ্যাপ্লিকেশন গুলো ব্যবহার করার সময় ।


আশাকরি আমাদের এই আর্টিকেলটি মাধ্যমে আমরা সংক্ষিপ্ত আকারে আপনাদেরকে গুরুত্বপূর্ণ এ প্রশ্নের উত্তর দিতে পেরেছি আশা করি ভিপিএন ব্যবহার কিংবা ভিজিয়ে নিয়ে আপনার যে গুরুত্বপূর্ণ প্রশ্ন গুলো থাকতে পারে সেটির উত্তর বা একটি সমাধান আপনি আজকের আর্টিকেলটির মাধ্যমে জানতে পারবেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


Post a Comment

নবীনতর পূর্বতন