xelcom 50 mg এর কাজ কি - দাম কত এবং পার্শপ্রতিক্রিয়া

xelcom 50 mg এর কাজ কি


xelcom 50 mg এর কাজ কি - দাম কত এবং পার্শপ্রতিক্রিয়া এই সম্পর্কে অনেকেই বিভিন্ন তথ্য জানতে চেয়ে থাকেন তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব তো আশাকরি গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তরটি আপনি আমাদের এই আর্টিকেলটি এর মাধ্যমে জানতে পারবেন ।


আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে অনলাইনে কেনাকাটার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন আমাদেরকে কমার্স ওয়েবসাইট হচ্ছে । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


xelcom 50 mg এর কাজ কি


মেডিসিন টি পরিপাকতন্ত্রের নানা সমস্যার ক্ষেত্রে অত্যন্ত কার্যকরী যাদের পরিপাকতন্ত্রের সমস্যা রয়েছে তারা এই মেডিসিন ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করতে পারে ।

xelcom 50 mg এর কাজ কি


মানুষের পরিপাকতন্ত্রের বিভিন্ন ধরনের সমস্যা হতে পারে আর ডাক্তার নির্দেশিত মাত্রায় পরিপাকতন্ত্রের সমস্যার সমাধানের জন্য এই মেডিসিনটা সেবন করা যায় তবে আপনি নিজে ক্রয় করে কখনোই সেবন করার চেষ্টা করবেন না ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

xelcom 50 mg এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ট্যাবলেটের দাম ৮ টাকা করে তবে বর্তমানে দাম বাড়তে পারে কিংবা কমতে পারে তাই অবশ্য বর্তমান দাম জানতে হলে আপনার নিকটস্থ দোকানে ।


অথবা অনলাইন মেডিসিন ওয়েবসাইটগুলো যারা বিক্রি করে থাকে তাদের থেকে জেনে নিতে হবে আশাকরি দুটি পদ্ধতির মাধ্যমে আপনি বর্তমান দাম সম্পর্কে সঠিক তথ্য জেনে নিতে পারবেন ।


xelcom 50 mg খাওয়ার নিয়ম 


প্রতিদিন 2 থেকে 6 টি ট্যাবলেট অথবা 3 থেকে 9 চামচ সেবন করতে হবে তবে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা একেবারেই অনুচিত ।


যেহেতু ঔষধটি প্রতিদিন কত মাত্রায় সেবন করতে হবে তার নির্দিষ্ট তা আমরা তুলে ধরে নি শুধু মাত্র 2 থেকে 6 টি বাতিল সমর্থিত নয় চামচ পর্যন্ত খাওয়া যায় তবে আপনার জন্য কোনটি প্রযোজ্য সেটির ডাক্তার নির্ধারণ করে দেবে ।


xelcom 50 mg পার্শ্ব প্রতিক্রিয়া

 

মেডিসিন টির পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে তেমন কোন গুরুত্বপূর্ণ তথ্য আমরা সংগ্রহ করতে পারেনি তবে প্বার্শপ্রতিক্রিয়া সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য আপনার কাছে থাকলে আপনি সেটি আমাদের সাথে শেয়ার করতে পারেন জানাতে পারেন কমেন্ট এর মাধ্যমে ।

xelcom 50 mg এর কাজ কি


আশা করি আপনি আমাদেরকে গুরুত্বপূর্ণ পরামর্শ এবং তথ্য দিয়ে সহায়তা করবে তবে কোন ঔষধ ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করবেন না বা করার চেষ্টা করবেন না ।


xelcom এর কাজ কি


এই আর্টিকেলটিতে আমরা যে সকল গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেছে যতগুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করা এবং তথ্যগুলো আমাদের নিজস্ব ভাষায় উপস্থাপন করে তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে আমাদেরকে লিখে জানিয়ে দিন ।


Post a Comment

নবীনতর পূর্বতন