ফেমিপিল এর কাজ কি . খাওয়ার নিয়ম দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া

ফেমিপিল এর কাজ কি


ফেমিপিল এর কাজ কি . খাওয়ার নিয়ম দাম ও পার্শ্ব প্রতিক্রিয়া আজকের আর্টিকেলটিতে আমরা এই ঔষধটি সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করব তবে এ সংক্রান্ত তথ্য গুলো আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করে উপস্থাপন করি .


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে আপনি ভিজিট করতে পারেন দেশের সবচেয়ে কম দামের অনলাইন সোহাগ গাজী ভাই ডট কম তাদের লিঙ্ক হচ্ছে । Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


ফেমিপিল এর কাজ কি


যারা নিরাপদে সহবাস করতে চান সহবাস করবেন কিন্তু গর্ভধারণ করবেন না তাদের জন্য অত্যন্ত কার্যকরী এমনিতেই পিল সেবন করার মাধ্যমে আপনি নিরাপদ সহবাস করতে পারবেন । Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন

ফেমিপিল এর কাজ কি


এইটিন আপনি যতদিন সেবন করবেন আক্রান্তদের নিরাপদে স্ত্রীর সাথে মেলামেশা করতে পারবেন গর্ভধারণের করে ছুটি থাকবে না ।


ফেমিপিল এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন এটি একটি বক্সের দাম মাত্র 18 টাকা তবে এই লাভ কখনো বাড়তে পারে আবার কখনো কমতে পারে তাই আপনাকে আপনার নিকটস্থ দোকান থেকে কিংবা যারা অনলাইনে বিক্রি করে তাদের থেকে জেনে নিতে হবে ।


আশা করি আপনি ফেমিপিল এটা আপনার নিকটস্থ দোকান থেকে জেনে নিতে পারবেন প্রত্যেকটি ঔষধের দোকানে গর্ভনিরোধক নেই মেডিসিন গুলো কিনতে পাওয়া যায় ।


ফেমিপিল এর উপকারিতা 


অনাকাঙ্ক্ষিত গর্ভধারণ এড়াতে আপনি এগুলো ব্যাবহার করতে পারেন স্ত্রীর সাথে নিরাপদ সহবাস করতে আপনি এগুলো ব্যাবহার করতে পারেন অনেকেই রয়েছেন স্ত্রীর যোনিতে বীর্য পতন ঘটিয়ে আনন্দ উপভোগ করে থাকেন ।

ফেমিপিল এর কাজ কি


এক্ষেত্রে স্ত্রী গর্ভধারণের সম্ভাবনা থাকে তবে আপনি এক্ষেত্রে যদি ফেমিপিল সেবন করা অবস্থায় সহবাস করে নিন স্ত্রীর যোনিতে বীর্যপাত করা হলে স্ত্রীর গর্ভধারণ করার কোনো সম্ভাবনা নেই ।


ফেমিপিল খাওয়ার নিয়ম 


খাওয়ার নিয়ম আপনি পেয়ে যাবেন ইন্টারনেট থেকে ভালোভাবে দেখে নিতে পারেন খাবার নিয়ম সম্পর্কে ইউটিউবে অনেক ভিডিও রয়েছে এছাড়া ঔষধের গায়ে একটি লেখা রয়েছে বা অনুষদের ভর্তি নির্দেশনা রয়েছে আপনি এটি সেবন করতে পারেন ।


যেহেতু এটি একটি গর্ভনিরোধক পিল সুতরাং এটি সেবন করার সময় আপনাকে অবশ্যই সর্তকতা অবলম্বন করতে হবে এই ঔষধ সেবন করার সময় হবে ।


ফেমিপিল এর পার্শ্ব প্রতিক্রিয়া 


ফেমিপিল সেবনে তেমন পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি তবে এই মেডিসিনটা সে কোন ক্ষেত্রে বিশেষ সর্তকতা দীর্ঘদিন একনাগাড়ে মেডিসিটি সেবন করলে সন্তান জন্মদানের অক্ষমতায় মতো সমস্যা দেখা দিতে পারে ।


এজন্য আপনাকে গর্ভনিরোধক পিল সেবন করার সময় অবশ্যই সতর্ক থাকতে হবে এবং অবশ্যই আগাম সর্তকতা অবলম্বন করবেন গর্ভনিরোধক পিল সেবন করার সময় ।


আমাদের আর্টিকেলে আমরা যে তথ্যগুলো উপস্থাপন করি তথ্যগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত সুতরাং কোন তথ্য সম্পর্কে আপনার যেকোন প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটি অবশ্যই আমাদেরকে লিখে জানাতে পারে। 


আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্য গুলিকে প্রতি গুরুত্ব দিয়ে বিবেচনা করে থাকে আমাদের আর্টিকেল গুলোতে আমাদের তথ্য গুলো তুলে ধরি তথ্যগুলো বিদ্যালয় থেকে সংগ্রহীত বা বিভিন্ন মাদক দ্রব্য সংরক্ষণের উদ্দেশ্য তুলে ধরে ।


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন


Post a Comment

নবীনতর পূর্বতন