ketorolac এর কাজ কি । কিটোরোলাক এর কাজ কি , পার্শ্ব প্রতিক্রিয়া

 

ketorolac এর কাজ কি

ketorolac এর কাজ কি । কিটোরোলাক এর কাজ কি , পার্শ্ব প্রতিক্রিয়া আমাদের এই আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ এ সকল প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব তো চলুন গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জানা যায় আর আপনি চাইলেও কিন্তু মূল্যবান মন্তব্য করতে পারবেন আর্টিকেলটি মন্তব্য অপশনে ।


আর একটি বিশেষ ঘোষণা আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে কিন্তু অনলাইনে কেনাকাটা করতে পারেন অনলাইন শপ গাজী ভাই ডট কম থেকে তাদের ওয়েবসাইটে লিঙ্ক হচ্ছে । Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

ketorolac এর কাজ কি


ketorolac এর কাজ কি


ঔষধটি সেবন করা হয়ে থাকে ব্যথানাশক ঔষধ হিসাবে সাধারণ ব্যথানাশক ঔষধ হিসাবে এটি সেবন করা যায় যেমন আপনি কোথায় হোঁচট খেয়ে পড়ে মারাত্মক ব্যথা পেয়েছেন তখন এই ঔষধটি খেতে পারেন অথবা আপনি কোনো জোরালো আঘাত পেয়েছেন ফলে আপনার শরীরে ব্যথা হচ্ছে আপনি ইন্যাক্টিভ ঔষধ সেবন করতে পারেন ।


এছাড়াও শরীরের বিভিন্ন অংশে অনেক সময় তীব্র ব্যথা দেখা যায় আপনি এই ব্যথা কয় দিন পর্যন্ত স্থায়ী থাকলে ঔষধ সেবন করতে পারেন তবে মনে রাখবেন ব্যথানাশক ঔষধ অবশ্যই ডাক্তারের পরামর্শ ব্যতীত একেবারেই সেবন করবেন না ।

ketorolac এর কাজ কি


ketorolac এর দাম কত


আমরা যখন এই আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধ বা প্রত্যেকদিন মেডিসিনের দাম 10 টাকা করে তবে যেহেতু হোক দাম বাড়তে কিংবা কমতে পারে তাই বর্তমান দাম জানতে হলে যারা অনলাইনে মেডিসিন টিভি করে অথবা অফলাইনে মেডিসিন বিক্রি করে তাদের থেকে জেনে নিতে হবে । Gazivai.com এ মাত্র ১০০ টাকা থেকে ব্লুটুথ হেডফোন সরাসরি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন


কোন মেডিসিনের দাম বা কোন প্রোডাক্ট এর দাম আর্টিকেল এর মাধ্যমে নির্দিষ্ট ভাবে বলা সম্ভব নয় কারণ দাম বাড়তে বাড়তে পারে তাই সঠিক দাম জানতে হলে আপনাকে অবশ্যই দাম জানার জন্য সঠিক পদ্ধতি গুলো যেমন যারা অনলাইনে বিক্রি করে তাদের থেকে জেনে নিতে পারেন অথবা যারা অনলাইনে বিক্রি করে তাদের থেকে জেনে নিতে হবে । Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন


ketorolac এর এর পার্শ্ব প্রতিক্রিয়া


এই তীব্র পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে যদি আপনি ঔষধটি ডাক্তারের পরামর্শ ছাড়া সেবন করে অথবা ঔষধটি ঘাসের ঔষধ ছাড়া সেবন করেন এই ঔষধ সেবন করার সময় অবশ্যই একদিন গ্যাস্টিকের ঔষধ সেবন করবেন সাথে ।


তবে আমরা যে পরামর্শগুলো দিয়ে থাকি এই পরামর্শ গুলোর বাহিরেও আপনি অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করবেন আমাদের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করেন কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া সম্মুখীন হলে তার জন্য আমরা কি মামাদের আর্টিকেলগুলো দায়ী থাকবে না ।


ketorolac খাওয়ার নিয়ম


ব্যথা নাশক মেডিসিন টি সেবন করার নিয়ম অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করা উচিত তবে অনেকেই এদিক ডাক্তারের পরামর্শ ছাড়াই সেবন করে ভরা পেটে এটি সেবন করতে পারেন তবে এটি সেবন করার পূর্বে অবশ্যই একটি ইতিহাস নিরোধক গ্যাস্ট্রিকের ঔষধ সেবন করে নিবেন ।


খাওয়ার পূর্বে আপনি একটি গ্যাস্টিকের ঔষধ সেবন করে নিন এবং খাওয়ার পরে এটি ঔষধ সেবন করুন অথবা একটি গ্যাস্টিকের ঔষধ সেবন করার পরে এই বিষয়টি সেবন করুন এবং ব্যথা উপশম করুন ।


কিটোরোলাক এর কাজ কি


ইতিমধ্যে আমরা ঔষধের কাজ কি সে সম্পর্কে বিশদ তথ্য তুলে ধরেছি তথ্য গুলোর মাধ্যমে আপনি এদের কাজ সম্পর্কে সঠিক তথ্য ও পরামর্শ জানতে পেরেছেন তবে আপনি চাইলে এ সংক্রান্ত যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে আমাদেরকে মন্তব্য অপশনে জানিয়ে দিতে পারেন ।


Ketorolac 10 mg এর কাজ কি


ব্যথানাশক এই ঔষধটি 10 এমজি পাওয়া যায় আপনি চাইলে আপনার ব্যথা নিরোধক এর জন্য ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করতে পারেন অবশ্যই ডাক্তারের পরামর্শ ব্যতীত ঔষধ সেবন করবেন না ।


আমাদের এই আর্টিকেলটিতে আমরা ব্যথানাশক এই মেডিসিন সম্পর্কে আমাদের নিজস্ব মতামত তুলে ধরেছি তবে আপনি চাইলে আপনার নিজস্ব মতামত তুলে ধরতে পারে মন্তব্য অপশন রয়েছে আপনাদের জন্য ।


আর আমাদের এই আর্টিকেলটিতে আমাদের সকল প্রোডাক্ট এর বিজ্ঞাপন পিকচার তুলে ধরেছি আপনি কিন্তু বিজ্ঞাপন পিছনে থাকা প্রোডাক্ট গুলোর মাধ্যমে দেশের যেকোন প্রান্ত থেকে আমাদের থেকে প্রোডাক্ট কিনতে পারেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


Post a Comment

নবীনতর পূর্বতন