শপিফাই এর কাজ কি , Shopify কি , Shopify থেকে ইনকাম

শপিফাই এর কাজ কি


শপিফাই এর কাজ কি , Shopify কি ,  Shopify থেকে ইনকাম আপনি হয়তো বিভিন্ন মাধ্যমে এটি অথবা এর বিজ্ঞাপন দেখে থাকবেন আপনার মাথায় হয়তো প্রশ্ন জাগতে পারে  এর কাজ সম্পর্কে আজকের আর্টিকেলটিতে এটির কাজ আমরা তুলে ধরব আশাকরি আর্টিকেলটির নিচের অংশ থেকে আপনি প্রশ্নের উত্তর গুলো জেনে নিতে পারবেন । Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


ক্যানাডার একটি ই-কমার্স প্রতিষ্ঠান থেকে প্রোডাক্ট আনা কিনে আপনি কিন্তু দেশীয় কম্পানি গাজী ভাই ডট কম থেকে আপনার যাবতীয় প্রোডাক্ট কিনতে পারেন তাদেরকে লিঙ্ক হচ্ছে । Gazivai.com এ - মেয়েদের ব্রা ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন

শপিফাই এর কাজ কি


শপিফাই এর কাজ কি


শপিফাই মূলত একটি কানাডিয়ান ইকমার্স কোম্পানি যারা বিভিন্ন অনলাইন স্টোরগুলোর জন্য ওয়েব সফটওয়্যার ডেভেলপ করে। তাদের তৈরি শপিফাই সফটওয়্যারটি মূলত একটি অনলাইন ভিত্তিক ই-কমার্স প্ল্যাটফর্ম যা দ্বারা অনলাইনে প্রায় যেকোনো ধরণের পণ্য খুব সহজেই বিক্রয় করা সম্ভব। শপি ফাইএর সবচেয়ে বড় সুবিধা হল এর সেটআপ।


Shopify কি


মূলত একটি ই-কমার্স কম্পানি আরে ই-কমার্স কোম্পানি থেকে আপনি কি ইনকাম করতে পারবেন এটি প্রোডাক্ট বিক্রি করে তাদের বড় ধরনের প্রোডাকশন বিক্রির রয়েছে তারা সফটওয়্যার ডেভলপ করে থাকে এবং তাদের প্রোডাক্ট বিক্রি করে আপনি ভালো একটি ইনকাম করতে পারবেন । Gazivai.com এ মাত্র ১০০ টাকা থেকে ব্লুটুথ হেডফোন সরাসরি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

শপিফাই এর কাজ কি


Shopify থেকে ইনকাম


আপনি আপনার নিজস্ব পণ্য বিক্রি থেকে শুরু করে, ক্লায়েন্টের পণ্য বিক্রি, ড্রপশিপিং, এফিলিয়েট পণ্য বিক্রি ইত্যাদি খুব সহজে করতে পারেন। কিন্তু বর্তমানে শপিফাই ড্রপশিপিং এবং অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের জন্য সবচেয়ে বেশি জনপ্রিয়। বর্তমানে পৃথিবীতে যত প্রকার ড্রপশিপিং বিজনেস আছে, তার 80% তৈরি করা হয়েছে শপিফাই ব্যবহার করে।


যেহেতু এটি একটি কানাডিয়ান কোম্পানি তাই এটি সম্পর্কে যে তথ্য গুলো আমরা তুলে ধরেছি আমাদের আর্টিকেলটিতে এই তথ্যগুলো মূলত ইন্টারনেট থেকে সংগ্রহ করা এই তথ্যগুলো সম্পর্কে আপনার প্রয়োজনীয় কিংবা জিজ্ঞাসা আপনি অবশ্য লিখে জানাতে পারেন ।


অথবা আপনি যদি চান আমাদের এই আর্টিকেলটিতে আমরা যে সকল প্রোডাক্ট এর বিজ্ঞাপন পিকচার তুলে ধরেছে কিংবা আমাদের আর্টিকেলটিতে আমরা যে সকল প্রোডাক্ট তুলে ধরি সেগুলো ক্রয় করতে পারেন একইসাথে আপনি যদি চান আমাদের এই আর্টিকেলটি সম্পর্কে ।


আর্টিকেল এর পাঠকদেরকে আপনি মূল্যবান পরামর্শ দিতে পারেন আমরা যে তথ্যটি আর্টিকেলটিতে জানাতে চেয়েছি এই তথ্যের উপর তাহলে কিন্তু আপনি খুব সহজেই আমাদেরকে জানিয়ে দিতে পারেন আশা করি আপনার মূল্যবান তথ্য গুলো দিয়ে সহায়তা করবেন ।


প্রিয় পাঠক আমরা মূলত তথ্যগুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করে সেগুলো উপস্থাপনের চেষ্টা করে থাকি তাই আমাদের কোনো তথ্য ভুল থাকতে পারে সেগুলো আপনার মন্তব্যের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন আমরা আমাদের ঘর গুলো অবশ্যই শুধরে নেয়ার চেষ্টা করব ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন