চৈনিক সভ্যতা কোন নদীর তীরে অবস্থিত

চৈনিক সভ্যতা কোন নদীর তীরে অবস্থিত


 চৈনিক সভ্যতা কোন নদীর তীরে অবস্থিত অন্যতম প্রভাবশালী এই সভ্যতা পৃথিবীকে সভ্য মানুষ কিংবা পৃথিবীর উন্নতিতে অনেক বেশি ভূমিকা রেখেছিল আজকের আর্টিকেলটিতে আমরা চৈনিক সভ্যতা কোন নদীর তীরে অবস্থিত সেই সম্পর্কে জানার চেষ্টা করব তো চলুন আর্টিকেলটির দ্বিতীয় অংশে এই প্রশ্নের উত্তরটি দেয়া রয়েছে দেখে নেয়া যাক। Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


চৈনিক সভ্যতা কোন নদীর তীরে অবস্থিত


হুয়াংহো নদীকে চৈনিক সভ্যতার সুতিকাগার বলা হয়। হাজার হাজার বছর ধরে হুয়াংহো ও ইয়াংসিকিয়াং নদীর অববাহিকায় গড়ে ওঠা অনেক আঞ্চলিক সংস্কৃতি চীনের সভ্যতাকে বিভিন্নভাবে সমৃদ্ধ করেছে। কয়েক হাজার বছরের ধারাবাহিক ইতিহাসে চৈনিক সভ্যতা পৃথিবীর আদিম সভ্যতাগুলোর মধ্যে অন্যতম।


চৈনিক সভ্যতা কোন নদীর তীরে অবস্থিত


আমাদের আর্টিকেলটির দ্বিতীয় অংশে আমরা ইতিমধ্যে প্রশ্নের উত্তর তুলে ধরেছে প্রশ্নের উত্তর সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্য গুলোকে অতি গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে।


 এছাড়া আপনি আপনার কাছে এই চৈনিক সভ্যতা সম্পর্কে থাকা গুরুত্বপূর্ণ তথ্য গুরুত্বপূর্ণ পরামর্শ গুলো আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আমাদের নয় পাঠকদের উদ্দেশ্যে যাতে পাঠকের আপনার মূল্যবান মন্তব্যটি জানতে পারে ?

 

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

Post a Comment

নবীনতর পূর্বতন