ইসোলক ২০ এর কাজ কি - দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া

ইসোলক ২০ এর কাজ কি


 ইসোলক ২০ এর কাজ কি দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া ইন্টারনেটে অনেকেই এই ঔষধটি সম্পর্কে জানতে চেয়ে থাকেন তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই মেডিসিন সম্পর্কে জানার চেষ্টা করব।


তার পূর্বে আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে কেনাকাটা করতে পারেন অনলাইন শপ গাজী ভাই ডট কম থেকে তাদের লিঙ্ক হচ্ছে।   Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান কিনতে - এখনই কিনুন

ইসোলক ২০ এর কাজ কি


ইসোলক ২০ এর কাজ কি


ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেড কতৃক উৎপাদিত এই মেডিসিন ঠিক কাজ হচ্ছে যাবতীয় বুক জ্বালাপোড়া গ্যাসের সমস্যা এগুলো দূর করা এক কথায় আমাদের দেশীয় ভাষায় এটি একটি গ্যাস্টিকের ঔষধ ।


আপনার নিকটস্থ ফার্মেসিতে এটি পেয়ে যাবেন তবে অবশ্যই অনুষদ আপনার নিকটস্থ ফার্মেসিতে পাওয়া গেলেই আপনার ক্রয় করে সেবন করা উচিত না অবশ্য পরামর্শ গ্রহণ করা উচিত ডাক্তারের ।

ইসোলক ২০ এর কাজ কি


ইসোলক ২০ এর দাম 


আমি যখন আর্টিকেলে তৈরি করি তখন প্রতি ইউনিট ওষুধের দাম ছিল 5 টাকা করে তবে বর্তমানে বাড়তে পারে অথবা কমতে পারে তবে অবশ্যই ঔষধ সেবন করার পূর্বে আপনাকে ডাক্তারের পরামর্শ নিতে হবে ।


নিকটস্থ ফার্মেসিতে পাওয়া যায় তাই বলে ডাক্তারের পরামর্শ ব্যতীত কিংবা আপনার বুক জ্বালাপোড়া হলে গ্যাস্ট্রিকের সমস্যা হলে আপনার এই ঔষধটি ক্রয় করে সেবন করা ঠিক নয় ।


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম


ইসোলক ২০  খাওয়ার নিয়ম 


ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবনযোগ্য তবে অতিরিক্ত বুক জ্বালাপোড়া কিংবা গ্যাস্ট্রিকের সমস্যায় খাওয়ার পূর্বে এটি সেবন করে নেয়া যেতে পারে । সাধারণত আমাদের দেশে গ্যাস্ট্রিকের ঔষধ বা গ্যাস্ট্রিকের ঔষধ খাওয়ার পূর্বে সেবন করতে হয় খালি পেটে ।


ইসোলক ২০ এর পার্শ্ব প্রতিক্রিয়া 


ঔষধ সেবনের তেমন পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি তবে যেহেতু ঔষধগুলো ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা অনুচিত তাই এগুলো সেবন করা উচিত না আবার জাতীয় মেডিসিন গুলো দীর্ঘদিন সেবন করার ফলে প্রতিক্রিয়া দেখা দিতে পারে ।


যেমন ঔষধ এর কার্যক্ষমতা হ্রাস পেতে পারে আপনি পরবর্তীতে এই ঔষধ গুলো সেবন করে ওষুধগুলো সঠিক কার্যক্ষমতা আর দেখাবে না ।


আশাকরি ইসোলক ঔষধ আপনি কেমন সেবন করবেন এই বিষয়টি সম্পর্কে আমরা খুবই সংক্ষিপ্ত আকারে গুরুত্বপূর্ণ কিছু তথ্য তুলে ধরেছে এই তথ্যগুলো আশা করি আপনার জন্য অধিক কার্যকরী হবে এবার আমরা বলব ডাক্তারের পরামর্শ ব্যতীত কোনো ওষুধ সেবন করবেন না ।

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন


Post a Comment

নবীনতর পূর্বতন