টিএসএম এর কাজ কি । tsm এর কাজ কি

টিএসএম এর কাজ কি


টিএসএম এর কাজ কি । tsm এর কাজ কি এই প্রশ্নের উত্তর দিয়ে অনেক সময় করতে দেখা যায় তো আজকের আর্টিকেলটিতে আমরা দুটি প্রশ্নের উত্তর জানো একটি হচ্ছে একজন tsm কাজ এবং টি এস এম ক্রিম এর কাজ । Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন


চলুন স্বাভাবিকভাবে দুটি প্রশ্নের উত্তর জেনে নেয়া যাক আর আপনি কিন্তু চাইলে আমাদের ই-কমার্স ওয়েবসাইট থেকে আপনার কেনাকাটা চালিয়ে যেতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট এর লিঙ্ক হচ্ছে । Gazivai.com এ - মেয়েদের ব্রা ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


টিএসএম এর কাজ কি


একজন টি এস এম এর দায়িত্ব হচ্ছে তার অধীনস্থ লোকদেরকে পরিচালনা করা বিশেষ করে টিএসএম এই শব্দটি ব্যবহার করা হয়ে থাকে বিক্রয় এর সময় যেমন বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশের বিক্রয় কোম্পানি রয়েছে মার্কেটিং কোম্পানি রয়েছে । ইউনিলিভার তিন পাগলের মত বড় বড় প্রতিষ্ঠানগুলো পণ্য বিক্রয়ের জন্য মার্কেটিং প্রতিনিধি নিয়োগ করে থাকে ।

tsm এর কাজ কি



সাধারণত যারা প্রোডাক্ট বিক্রি করার জন্য দোকান থেকে শপিং মল থেকে অর্ডার সংগ্রহ করে তাদেরকে এস আর বা সেলস রিপ্রেজেন্টেটিভ বলা হয়ে থাকে । কয়েকজন সেলস রিপ্রেজেন্টেটিভ কে নিয়ন্ত্রণ বা তাদের দেখাশোনার জন্য একজন টেরিটরি অফিসার নিয়োগ করা হয়ে থাকে যাকে tsm বলা হয়ে থাকে । আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম


মূলত সেলস রিপ্রেজেন্টেটিভ যে সকল কর্মকাণ্ড করে থাকে তার তথ্যগুলো একজন টি এস এম এর মাধ্যমে উপরের সিনিয়র অফিসার কে দেয়া হয়ে থাকে অবহিত করা হয়ে থাকে . আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


tsm এর কাজ কি


আশাকরি আমাদের এই উত্তরের মাধ্যমে আমরা সংক্ষিপ্তভাবে আপনাদেরকে সহজ ভাষায় এই প্রশ্নের উত্তরটি বুঝাতে পেরেছি আসলে একজন টি এস নাইন এর কার্যপরিধি কতদূর এবং তিনি মূলত কাদেরকে নিয়ন্ত্রণ করেন এবং কাদের তিনি রিপোর্ট প্রদান করে থাকেন ।


তো আমাদের আর্টিকেলটি সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে সেটি আপনি আমাদেরকে কমেন্টের মাধ্যমে দেখে জানাতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্য গুলো কে অধিক গুরুত্ব দিয়ে বিবেচনা করে থাকি।

tsm এর কাজ কি



আশা করি আপনি আপনার মূল্যবান পরামর্শ দিয়ে আমাদেরকে সহায়তা করবেন আপনার মূল্যবান মন্তব্য দিয়ে আমাদেরকে সহায়তা করবেন আপনার মূল্যবান পরামর্শ এবং মন্তব্যের মাধ্যমে আমরা সঠিক এবং সঠিকভাবে গুলো আবার তুলে ধরার প্রয়াস পাব । 


এবারের পর্বে আমরা জানবো টি এস এন ক্রিম এর কাজ সম্পর্কে সাধারণত এই ক্রিমটি ব্যবহার করা হয়ে থাকে কাটাছেঁড়ার দাগ দূর করার জন্য শরীরের বিভিন্ন অংশে আঘাত জনিত কারণে কেটে গেলে সেখানে দাগ তৈরি হয়ে যায় .


শরীরের কাটা অংশ শুকিয়ে গেলেও একই দাগ থেকে যায় সেই দাগ দূর করার জন্য আপনি টিসিএম ক্রিম ব্যবহার করতে পারেন এটি ব্যবহার করার মাধ্যমে আপনি সহজেই আপনার শরীরের দাগ দূর করতে পারবেন ।

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন