ফ্লুকোনাজল ১৫০ এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া

ফ্লুকোনাজল ১৫০ এর কাজ কি


ফ্লুকোনাজল ১৫০ এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া ইন্টারনেট থেকে অনেকেই ঔষধটি সম্পর্কে এই তথ্য জানতে চেয়ে থাকেন তো আমাদের আজকের আইডিকে অতীতে আমরা ফ্লুকোনাজল ১৫০ এই মেডিসিন সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব চলুন জেনে নেয়া যাক .


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন তাহলে ভিজিট করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট ফ্লুকোনাজল ১৫০ এই আর্টিকেলটি তথ্যের পাশাপাশি আমাদেরই কমার্স পরিষদের ঠিকানা হচ্ছে , Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

ফ্লুকোনাজল ১৫০ এর কাজ কি


ফ্লুকোনাজল ১৫০ এর কাজ কি


ফ্লুকোনা ১৫০ এম জি ট্যাবলেট (Flucona 150 MG Tablet) প্রস্রাবের ফাংগাল সংক্রমণের চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। ফ্লুকোনা ১৫০ এম জি ট্যাবলেট (Flucona 150 MG Tablet) পেট মধ্যে ফাঙ্গাল সংক্রমণ চিকিত্সার জন্য ব্যবহৃত হয়।


এটা ছত্রাকজনিত রোগের ক্ষেত্রে কাজ করে। যেকোনো ধরনের ঘা বা ইনফেকশনের ক্ষেত্রে এটা কিন্তু কাজ করবেনা। ব্যাকটেরিয়াজনিত ঘায়ে এটা কাজ করবেনা।

ফ্লুকোনাজল ১৫০ এর কাজ কি


ফ্লুকোনাজল ১৫০ এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধ এর দাম 22 টাকা করে তবে বর্তমানে এই দাম বাড়তে পারে কিংবা কমতে পারে । বর্তমান এবং সঠিক দাম জানতে হলে দুটি পদ্ধতিতে জেনে নিতে পারেন পদ্ধতি দুটি হল ।


আপনি আপনার নিকটস্থ ঔষধের দোকান থেকে জেনে নিতে পারেন দ্বিতীয় পদ্ধতিটি হচ্ছে আপনি যারা অনলাইনে মেডিসিন বিক্রি করে তাদের থেকে জেনে নিতে পারেন ,


ফ্লুকোনাজল ১৫০ খাবার নিয়ম 


মেডিসিন ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবনযোগ্য দিনে সর্বোচ্চ একটি সেবন করা যেতে পারে ফ্লুকোনাজল ১৫০ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ডাক্তারের চিকিৎসা পদ্ধতি অনুযায়ী এটি সেবন করতে হবে ।


ফ্লুকোনাজল ১৫০ এর পার্শ্ব প্রতিক্রিয়া

দীর্ঘমেয়াদী তেমন কোনো পার্শ্ব-প্রতিক্রিয়া পাওয়া যায়নি সাধারণ পার্শ্ব-প্রতিক্রিয়ার মধ্যে মাথা ব্যাথা বমি বমি ভাব অতিরক্ত ঝিমুনি ভাব আসতে পারে তবে এগুলোই দীর্ঘমেয়াদি নয় ।


আমাদের আজকের আর্টিকেলটিতে আমাদের ফ্লুকোনাজল ১৫০ মেডিসিন তিনি গুরুত্বপূর্ণ তথ্যগুলো ছিল টেন পর্যন্ত আশা করি তথ্যগুলো আপনার জানা অত্যন্ত কার্যকরী ।


এবং আপনি চাইলে আমাদের তথ্যগুলো সম্পর্কে বিশেষ করে ফ্লুকোনাজল ১৫০ এই ঔষধ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ তথ্য এবং পরামর্শ থাকে সেগুলো আপনি আমাদেরকে লিখে জানিয়ে দিতে পারেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


Post a Comment

নবীনতর পূর্বতন