এটোভা ১০ এর কাজ কি ? Atova 40 এর কাজ কি ? Atova 20 এর কাজ কি

এটোভা ১০ এর কাজ কি


এটোভা ১০ এর কাজ কি  , Atova 40 এর কাজ কি ,  Atova 20 এর কাজ কি আজকের আর্টিকেলটি থেকে আমরা গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব তো চলুন আর্টিকেলটি থেকে সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক ? আরও পড়ুন: মেয়েদের দু- বড় করার ঔষধের নাম দাম


আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন দেশের সবচাইতে কম দামে কেনা কাটা করতে ভিজিট করুন আমাদের ই-কমার্স ওয়েবসাইট । Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন


এটোভা ১০ এর কাজ কি


রক্তে মিশে থাকা কোলেস্টেরল কমাতে রক্তে কোলেস্টেরল বা চর্বি কমাতে এবং হার্ট অ্যাটাক প্রতিরোধ করতে এই ঔষধটি ব্যবহার করা হয়ে থাকে তবে ডাক্তারের পরামর্শ ব্যতীত ঔষধ বিক্রয় করা এবং সেবন করা উচিত নয় । আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন


আমরা সাধারন মানুষ নিশ্চিত করে বলতে পারি না আমাদের শরীরে কোলেস্টেরলের মাত্রা কত আমাদের রক্তে কোলেস্টেরলের মাত্রা কিংবা চর্বির মাত্রা কত একজন ডাক্তার এটি নির্ধারণ করে ঔষধ নির্ধারণ করে থাকেন । আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম


Atova 10 এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতি 10 এমজি ঔষধ এর দাম হচ্ছে 12 টাকা করে তবে এটি 10 এমজি এমজি 40 এমজি পাওয়া যায় অবশ্য ডাক্তার নির্ধারণ করে দেবে আপনার জন্ম কত এমজি প্রযোজ্য ?


Atova 10 এর খাওয়ার নিয়ম 


পূর্ণবয়স্ক রা 10 এমজি করে দিনে একবার খেতে হবে তবে একজন ডাক্তার রোগীর ধরনের উপর নির্ধারণ করে থাকেন একজন দিনে সর্বোচ্চ কত পর্যন্ত সেবন করতে পারবেন আশা করি ডাক্তারের পরামর্শ মেনে সেবন করবেন ।


Atova 10 এর পার্শ্ব প্রতিক্রিয়া 


মারাত্মক গুরুতর তেমন কোনো পার্শ্ব-প্রতিক্রিয়া না থাকলেও সাধারণ পার্শ্বপ্রতিক্রিয়া গুলোর মধ্যে রয়েছে পেটফাঁপা বমি বমি ভাব পেটে ব্যথা তবে এগুলো দীর্ঘমেয়াদি নয় কিন্তু ঔষধি ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা উচিত না ।


Atova 40 এর কাজ কি


এই প্রশ্নের উত্তর আমরা ইতিমধ্যে আর্টিকেলে তুলে ধরেছি শরীরে কোলেস্টেরলের মাত্রা কমাতে রক্তে চর্বির মাত্রা কমাতে এটি ব্যবহার করা হয়ে থাকে ।


Atova 20 এর কাজ কি


40 এমজি কিংবা 20 এমজি যে কোন পরিমাণ হোক না কেন একই কাজের জন্য তবে রোগের ধরনের উপর রোগীর অবস্থার উপর নির্ধারণ করে এটি রেঞ্জ বাড়ানো হয় ।


Atova 10 এর কাজ কি


সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে সেটি অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্ব দিয়ে বিবেচনা করে থাকি ।

Post a Comment

নবীনতর পূর্বতন