ইমোটিল ট্যাবলেট এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া

ইমোটিল ট্যাবলেট এর কাজ কি


ইমোটিল ট্যাবলেট এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া আমাদের আছে আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব অথচ উত্তর গুলো জেনে নেয়া যাক ।


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন তাহলে দেশের সবচেয়ে সাশ্রয়ী দামে অনলাইন থেকে কেনাকাটা করতে ভিজিট করুন । Gazivai.com এ পে-নি লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

ইমোটিল ট্যাবলেট এর কাজ কি


ইমোটিল ট্যাবলেট এর কাজ কি


পাতলা পায়খানা বা ডায়রিয়া হলে ইমোটিল ট্যাবলেট খেলে সুস্থ হয়ে যাবেন এক কথায় ইমোটিল ট্যাবলেট করছে পাতলা পায়খানা বা ডায়রিয়া নিরাময় করার ঔষধ ।


যদি প্রশ্ন করে থাকেন ইমোটিল ট্যাবলেট এর কাজ কি তাহলে উত্তর খোঁজেন ইমোটিল ট্যাবলেট পেটের সমস্যা সমাধানে কাজ করে ডায়রিয়া সমাধান করে থাকে পাতলা পায়খানা হলে পাতলা পায়খানা থেকে দূর করে মুক্তি দেয় ।

ইমোটিল ট্যাবলেট এর কাজ কি


ইমোটিল ট্যাবলেট এর দাম


আমরা যখন আর্টিকেলটি তৈরি করে তখন প্রতিটি ওষুধের দাম ছিল এক টাকা করে তবে পরবর্তীতে এটি বাসে কিংবা কমতে পারে তাই আপনাকে সঠিক দাম জানতে পেরে নিকটস্থ দোকান থেকে জেনে নিতে হবে ।


অথবা অনলাইনে যে সকল ওয়েবসাইট রয়েছে যারা ঔষধ বিক্রি করে থাকে তাদের থেকে বর্তমান দাম জেনে নিতে পারবেন আশা করি ইমোটিল ট্যাবলেট এর দাম আপনি সহজেই জেনে নিতে পারবেন ।


ইমোটিল ট্যাবলেট খাওয়ার নিয়ম 


ডায়রিয়া হলে এই বাক্সটি সেবন করা যায় তবে অবশ্যই ঔষধ সেবন করার পূর্বে ডাক্তারের পরামর্শ গ্রহণ করা জরুরী আপনি ঔষধ ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করবেন । বিশেষ সতর্কতাঃ প্রতিদিনের চারটি এর বেশি কোনভাবেই খাওয়া যাবেনা ।


ইমোটিল ট্যাবলেট বাচ্চাদের ক্ষেত্রে এবং বয়স্কদের ক্ষেত্রে খাওয়ার নিয়ম সম্পূর্ণ আলাদা তাই আপনি কিন্তু চাইলে ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করতে পারেন সেটি আপনার জন্য হিতে বিপরীত হতে পারে ।


ইমোটিল ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়া 


বিশেষ সতর্কতাঃ হিসেবে প্রতিদিন সর্বোচ্চ ৪ টি ইমোটিল ট্যাবলেট খাওয়া যেতে পারে । এর চাইতে বেশী মাত্রায় সেবন করলে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যেতে পারে তবে প্বার্শপ্রতিক্রিয়া সম্পর্কে তেমন কোনো সঠিক তথ্য আমাদের কাছে নেই ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন