বিটাক এর কাজ কি । বিটাক এর ফুল মিনিং

 

বিটাক এর কাজ কি

বিটাক এর কাজ কি । বিটাক এর ফুল মিনিং চলুন আজকের আর্টিকেলটা থেকে গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর সম্পর্কে জেনে নেয়া যাক আমাদের আর্টিকেলটিতে গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর দেয়া রয়েছে আপনি চাইলে নিতে পারেন নিচের অংশ থেকে ।


আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে কেনাকাটা করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট থেকে আমাদের ই-কমার্স ওয়েবসাইট লিঙ্ক হচ্ছে ।  Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

বিটাক এর কাজ কি


বিটাক এর কাজ কি


কারিগরি প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ জনবল সৃষ্টি, নিরবচ্ছিন্ন উৎপাদন অব্যাহত রাখার জন্য আমদানি বিকল্প মেশিন পার্টস উৎপাদন এবং শিল্পক্ষেত্রে উন্নত প্রযুক্তি আহরণ ও হস্তান্তরসহ শিল্পখাতকে পরামর্শ প্রদান করে থাকে প্রতিষ্ঠানটি।


বিটাক এর ফুল মিনিং


 Bangladesh Industrial Technical Assistance Center বা (BITAC)।


মূলত এই প্রতিষ্ঠানের কাজ হচ্ছে কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ জনবল সৃষ্টি করা একটি দেশে দক্ষ জনবল সৃষ্টিতে সহায়তা করার উদ্দেশ্যেই মূলত গঠন করা হয়েছে ।

বিটাক এর কাজ কি


দেশের জনসংখ্যা কে জনশক্তিতে রূপান্তর করার জন্য নানা ধরনের প্রশিক্ষণ দেয়ার প্রয়োজন কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে একটি দেশের জনসংখ্যা জনশক্তিতে রূপান্তর হয় ।


এজন্য কারিগরি শিক্ষা দেয়ার মাধ্যমে একটি বিষয় জনসংখ্যাকে জনশক্তিতে রূপান্তর করার জন্য বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ ইনস্টিটিউট কাজ করে থাকে ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


Post a Comment

নবীনতর পূর্বতন