visral 50 এর কাজ কি , দাম কত পার্শ্ব-প্রতিক্রিয়া

visral 50 এর কাজ কি


visral 50 এর কাজ কি , দাম কত পার্শ্ব-প্রতিক্রিয়া এই প্রশ্নের উত্তর অনেকেই জানতে চেয়ে থাকে আমাদের আজকের আর্টিকেলটি থেকে আমার গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব অথচ আমাদের আর্টিকেলটি থেকে গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তরটা জেনে নেয়া যাক ।


একটি বিশেষ সতর্কতাঃ আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে আপনি অনলাইনে কেনাকাটার জন্য ভিজিট করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট আমাদের ওয়েবসাইটের লিঙ্ক হচ্ছে । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

visral 50 এর কাজ কি


visral 50 এর কাজ কি


পরিপাকতন্ত্রের নানা সমস্যা দূর করার জন্য অত্যন্ত কার্যকরী একথার পেটের ব্যথা দূর করার জন্য অত্যন্ত কার্যকরী এই মেডিসিন । পেটে লাগা ধরনের পিরা ব্যথা দেখা যায় তো পেটের ব্যথা দূর করার জন্য বিশরাল ঔষধ সেবন করা হয়ে থাকে ।


Viset 50mg এর কাজ কি 


পেটের ব্যথা দূর করার এই ঔষধটি ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা উচিত নয় তাই অবশ্য আধুনিক একজন ডাক্তারের পরামর্শ অনুযায়ী কেবল তা-ই ঔষধ সেবন করতে পারেন ।

visral 50 এর কাজ কি


আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ঔষধ সেবন করার সময় ইন্টারনেট থেকে তথ্য দেখে ঔষধ ক্রয় করে থাকেন এবং সে ভুল করে থাকে তাদের জন্য পরামর্শ হচ্ছে ইন্টারনেট থেকে তথ্য জেনে মেডিসিন ক্রয় করবেন না ।


viset 50 mg এর দাম কত


আমাদের সংগৃহীত তথ্য মতে আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধের দাম 8 টাকা করে তবে বর্তমানে এই দাম বাড়তে কিংবা কমতে পারে তাই আপনার নিকটস্থ ঔষধের দোকান থেকে অথবা যারা অনলাইনে ঔষধ বিক্রি করে তাদের থেকে জেনে নিতে হবে ।


visral 50 এর খাওয়ার নিয়ম 


প্রতিদিন 2 থেকে 6 টি ক্যাপসুল সেবন করা যায় 3 থেকে 9 চামচ সিরাপ সেবন করা যায় তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী নির্ধারণ করতে হবে । রোগের ধরনের ওপর নির্ভর করে ডাক্তার ঔষধের ডোজ নির্ধারণ করে থাকেন ।


visral 50 এর পার্শ্ব প্রতিক্রিয়া 

মেডিসিন টি সেবন করার ফলে তেমন কোনো পার্শ্ব-প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি সাধারণ পার্শ্বপ্রতিক্রিয়ার মধ্যে মাথা ঘোরা বমি বমি ভাব অতিরিক্ত ঘুম আসতে পারে তবে এগুলো দীর্ঘমেয়াদি নয় ।


আমাদের এই আর্টিকেলটিতে আমরা এই ঔষধ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য গুলো তুলে ধরেছেন তথ্যগুলো সংগ্রহ করা সুতরাং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেগুলো আমাদেরকে লিখে জানাতে পারেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


Post a Comment

নবীনতর পূর্বতন