esmogel 20 এর কাজ কি , খাওয়ার নিয়ম পার্শ্বপ্রতিক্রিয়া ও দাম

esmogel 20 এর কাজ কি


esmogel 20 এর কাজ কি , খাওয়ার নিয়ম  পার্শ্বপ্রতিক্রিয়া ও দাম সম্পর্কে অনেকেই জানতে চেয়ে থাকে তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব 


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করে তাহলে দেশের সবচেয়ে সাশ্রয়ী দামে কেনা কাটা করতে ভিজিট করুন । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


esmogel 20 এর কাজ কি


ইসমোজেল 20 মেডিসিন হচ্ছে একটি গ্যাস্টিকের ঔষধ বাজারে বিভিন্ন ধরে গ্যাস্ট্রিকের ঔষধ কিনতে পাওয়া যায় তার মধ্যে অন্যতম একটি হচ্ছে esmogel 20 ।

esmogel 20 এর কাজ কি


esmogel 20 এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধ এর দাম ৭ টাকা করে তবে বর্তমানে এই দাম বাড়তে পারে কিংবা কমতে পারে । বর্তমান দাম জানতে হলে আপনি অবশ্যই ইন্টারনেটে যারা মেডিসিন বিক্রি করে থাকে তাদের থেকে জানতে পারেন অথবা আপনার নিকটস্থ দোকান থেকে জেনে নিতে পারেন ।


esmogel 20 খাওয়ার নিয়ম 


সকালে এবং রাতে দুটি ঔষধ খেতে পারেন খাওয়ার পূর্বে সেবন করতে হবে গ্যাস্টিকের ঔষধ গুলো সাধারণত খাওয়ার পূর্বে খালি পেটে সেবন করতে হয় তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে ।

esmogel 20 এর কাজ কি


esmogel 20 এর পার্শ্ব প্রতিক্রিয়া 


এই ঔষধটি কোন পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে তেমন গুরুত্বপূর্ণ কোন তথ্য পাওয়া যায়নি এই মেডিসিনটা সেবন করার ফলে গুরুত্বপূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে এরকম তথ্য সংগ্রহ করতে পারেনি ।


তবে কোন প্রকার মেডিসিন বা ঔষধ ডাক্তারের পরামর্শ ব্যতীত খাওয়া উচিত না তাই ডাক্তারের পরামর্শ মেনে যে কোন মেডিসিন ঔষধ সেবন করুন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


Post a Comment

নবীনতর পূর্বতন