উচ্চমান সহকারী এর কাজ কি , এবং বেতন কত । উচ্চমান সহকারী কত তম গ্রেড

উচ্চমান সহকারী এর কাজ কি


উচ্চমান সহকারী এর কাজ কি , এবং বেতন কত আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব তো চলুন আর্টিকেলটি থেকে গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তর জেনে নেয়া যাক ।


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে অনলাইন থেকে কেনাকাটা করতে পারেন এজন্য আপনার ভিজিট করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট ।  Gazivai.com এ পে-নি- লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


উচ্চমান সহকারী এর কাজ কি


টেলিফোন, ফ্যাক্স, ই মেইল রিসিভ করা, ইনফরমেশন প্রদান এবং সংরক্ষণের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা। চিঠি পত্র, নোট, ফাইল গ্রহণ ও প্রদান এবং প্রয়োজনীয় ব্যবস্তা গ্রহণ করা।

উচ্চমান সহকারী এর কাজ কি


উচ্চমান সহকারী এর বেতন কত 


উচ্চমান সহকারী পদের বেতন স্কেল ও গ্রেড কত? উচ্চমান সহকারী তৃতীয় শ্রেণী বা গ্রেড ১৪ তম কর্মচারী এবং বেতন স্কেলঃ ১০,২০০ টাকা থেকে ২৪,৬৮০ টাকা।


উচ্চমান সহকারী কত তম গ্রেড


সরকারি বিভিন্ন অফিসে কর্মরত প্রধান সহকারীসহকারী উচ্চমান সহকারী ও সমমানের পদগুলোর পদবি পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা করার পাশাপাশি বেতন ১০ম গ্রেডে উন্নীত করার সুপারিশ করা হয়েছে।


উচ্চমান সহকারী পদের কাজ কি


আমাদের এই আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তর ইতিমধ্যে তুলে ধরেছেন প্রশ্নের উত্তর সম্পর্কে আপনার কাছে গুরুত্বপূর্ণ কোন তথ্য থাকে বা পরামর্শ থাকবে আপনি অবশ্যই আমাদেরকে লিখে জানাতে পারেন ।


আশা করি এই গুরুত্বপূর্ণ তথ্য আপনার জন্য অত্যন্ত কার্যকরী হবে তাই আপনি অবশ্যই গুরুত্বপূর্ণ তথ্যগুলো লিখে তথ্যগুলো অন্যদিকে জানিয়ে সাহায্য করবেন । 


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


Post a Comment

নবীনতর পূর্বতন