ইরানের রাজধানীর নাম কি

ইরানের রাজধানীর নাম কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে জানানোর চেষ্টা করব ইরানের রাজধানীর নাম কি । পাঠকগণ আজকের আর্টিকেলে এই গুরুত্বপূর্ণ উত্তরের পাশাপাশি আপনারাও আপনাদের গুরুত্বপূর্ণ মন্তব্য তুলে ধরতে পারেন আমাদের মন্তব্য অপশনে।


এছাড়া আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন বা  ভালোবাসেন অনলাইনে কেনাকাটা করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট অনলাইন শপ গাজী ভাই ডট কম এ ভিজিট করতে পারেন ।বাংলাদেশ আমরাই দিচ্ছি সবচেয়ে কম দামে পাইকারি মূল্যে যেকোনো পাইকারি ও খুচরা পণ্য আমাদের ওয়েবসাইটের লিঙ্ক হচ্ছে Gazivai.com এ ছেলেদের এবং মেয়েদের ফ্যাশনেবল ঘড়ি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

ইরানের রাজধানীর নাম কি

ইরানের রাজধানীর নাম কি 

ইরানের রাজধানীর নাম হচ্ছে তেহেরান । হিরনের বৃহত্তম নগরী বা শহরের নাম  হচ্ছে তেহরান। ইরান একটি মুসলিম কান্ট্রি ।সৌদি আরবের পর মধ্যপ্রাচ্যের দ্বিতীয় বৃহত্তম দেশ হচ্ছে ইরান ।ইরানের আয়তন ১৬,৪৮,০০০ বর্গকিলোমিটার।


ইরান রাজধানীর নাম কি

ইরান রাজধানীর নাম মূল্যবান এই তথ্যটি আমরা ইতিমধ্যে আর্টিকেলে প্রথম অংশ তুলে ধরেছি আপনি চাইলে আর্টিকেলের প্রথম অংশ থেকে দেখে নিতে পারেন।

ইরান রাজধানীর নাম কি

প্রিয় পাঠক আমাদের এই আর্টিকেলটিতে যে তথ্য আমরা তুলে ধরেছি তথ্যগুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করা অর্থাৎ আমাদের এই আর্টিকেলটিতে ইরানের রাজধানীর নাম কি তা তুলে ধরেছি ।


ইরানের রাজধানীর নাম

প্রিয় পাঠকগণ  আপনারা যারা ইরানের রাজধানীর নাম জানতে চেয়েছিল তাদের জন্য এই মূল্যবান লেখাটি আমরা আপনাদেরকে ইরানের রাজধানী নাম সম্পর্কে উপরে আলোচনা করেছি আশাকরি ওপর আলোচনা থেকে রাজধানীর নাম কি জেনে গেছেন 

ইরানের রাজধানীর নাম কী 

আমাদের সংগৃহীত এই তথ্যটি সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে আপনি কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন মন্তব্যের মাধ্যমে আপনি জানতে পারেন এই তথ্যটি সম্পর্কে মূল্যবান পরামর্শ ।


আর আমাদের এই আর্টিকেলটি আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন ইরানের রাজধানীর নাম কি কিংবা ইরানের রাজধানী কোথায় অবস্থিত অথবা ইরানের রাজধানী কোথায় এইভাবে উত্তর ।

Post a Comment

নবীনতর পূর্বতন