রেনোভা ৫০০ এর কাজ কি , দাম এবং খাওয়ার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া

রেনোভা ৫০০ এর কাজ কি


রেনোভা ৫০০ এর কাজ কি , দাম এবং খাওয়ার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া ইন্টারনেটে অনেকেই এই তথ্যটি জানতে চেয়ে থাকেন তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই মেডিসিন সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য গুলো জানার চেষ্টা করব ।


তবে আপনি আমাদের থেকে রেনোভা 500 এমজি কিনতে পারবেন না তবে জানতে পারবেন এটির কার্যকারিতা সম্পর্কে আর আপনি চাইলে অনলাইনে দেশের সবচেয়ে কম দামে কেনা কাটা করতে ভিজিট করুন । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


রেনোভা ৫০০ এর কাজ কি


জ্বর, সর্দিজ্বর এবং ইনফ্লুয়েঞ্জা । মাথাব্যথা, দাঁত ব্যথা, কানের ব্যথা, শরীর ব্যথা, স্নায়ু প্রদাহ জনিত ব্যথা, ঋতুস্রাব জনিত ব্যথা এবং মচ্‌কে যাওয়ার ব্যথা। অন্ত্রে ব্যথা, কোমরে ব্যথা, অস্ত্রোপচার পরবর্তী ব্যথা, প্রসব-পরবর্তী ব্যথা, ক্যান্সার জনিত দীর্ঘস্থায়ী ব্যথা, প্রদাহ জনিত ব্যথা ও শিশুদের টিকা দেবার পরের জ্বর ও ব্যথা। বাত ও অষ্টিওআর্থাইটিস- এর দরুণ সৃষ্ট ব্যথা ও অস্থিসংযাগ সমূহের অনমনীয়তা।

রেনোভা ৫০০ এর কাজ কি


রেনোভা ৫০০ এর দাম কত 


অপসোনিন ফার্মাসিটিক্যালস লিমিটেড কতৃক উৎপাদিত রেনোভা ঔষধ দাম এক টাকা বিশ পয়সা করে আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তবে বর্তমান দাম বাড়তে কিংবা কমতে পারে ,


বর্তমান দাম জেনে নিতে হলে আপনাকে অবশ্যই আপনার নিকটস্থ ঔষধের দোকান থেকে অথবা আপনি যারা অনলাইনে মেডিসিটি বিক্রি করে তাদের থেকে সহজেই জেনে নিতে পারবেন ।


রেনোভা ৫০০ খাওয়ার নিয়ম 


বয়স্করা প্রতি 6 ঘন্টা পর পর ঔষধ সেবন করতে পারেন তবে দিনে সর্বোচ্চ আটটি মেডিসিন সেবন করা যাবে বাচ্চাদের ক্ষেত্রে সেবন প্রক্রিয়া ও তাদের শিথিলযোগ্য । শিশুদের ক্ষেত্রে অর্ধেক কিংবা একটি সিরাপ সর্বোচ্চ চারটি সেবন করানো যাবে ।


রেনোভা ৫০০ এর পার্শ্ব প্রতিক্রিয়া 


এই মেডিসিন টা শরীরে এমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া তৈরি করতে পারে না তবে অবশ্যই কোন মেডিসিন ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা উচিত নয় এতে হিতে বিপরীত হতে পারে ।


প্রিয় পাঠক রেনোভা 500 মেডিসিন নিয়ে আমাদের আজকের আর্টিকেলটি ছিল এ পর্যন্ত আমরা তথ্যগুলো নিজস্ব ভাষার সংক্ষিপ্ত আকারে উপস্থাপনের চেষ্টা করেছি তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে অবশ্যই আমাদেরকে লিখে জানিয়ে দেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

 

Post a Comment

নবীনতর পূর্বতন