নেবানল এর কাজ কি , দাম কত পার্শপ্রতিক্রিয়া

নেবানল এর কাজ কি


নেবানল এর কাজ কি , দাম কত পার্শপ্রতিক্রিয়া  আমাদের আর্টিকেলটিতে এসকল তথ্য গুলো জানার চেষ্টা করবে অথচ আমাদের এই আর্টিকেলটি থেকে তথ্যটি সম্পর্কে জেনে নেয়া যাক ।


আর আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে আপনি আমাদের ওয়েবসাইট থেকে যাবতীয় গুরুত্বপূর্ন প্রোডাক্টগুলো দেশের সবচাইতে সাশ্রয়ী দামে কিনে ফেলতে পারেন । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

নেবানল এর কাজ কি


নেবানল এর কাজ কি


ছোট কাটা বা চামড়া ক্ষত থেকে সংক্রমণ এর সূচনা প্রতিরোধ করতে ব্যবহার করা হয় । এটি একটি অ্যান্টিবায়োটিক হিসাবে কাজ করে এবং যে কোন ব্যাকটেরিয়া আঘাত করে যা ক্ষত জায়গাকে ক্ষতি করে। এই ড্রাগটি একটি মলম হিসাবে পাওয়া যায়। অ্যাপ্লিকেশন আগে ক্ষত এবং পার্শ্ববর্তী এলাকা সম্পূর্ণভাবে ধুয়ে এবং শুষ্ক করা উচিত।


নেবানল পাউডার এর কাজ কি


নেবানল পাউডার ব্যবহার করা হয় হঠাৎ আপনার শরীরের কোন অংশ কেটে গেলে ছিঁড়ে গেলে ফেটে গেলে আপনি সেখানে ব্যবহার করতে পারেন এতে আপনার শরীরের ব্যাকটেরিয়ার আক্রমণ জীবাণু আক্রমণ থেকে রেহাই পাবে এবং দ্রুত সময়ের ক্ষত শুকিয়ে যাবে ।

নেবানল এর কাজ কি


নেবানল এর  দাম কত 


ছোটখাটো কাটাছেঁড়া দূর করার জন্য অত্যন্ত কার্যকরী এটির দাম 25 টাকার থেকে 30 টাকা পর্যন্ত দিতে পারে আপনার নিকটস্থ দোকান থেকে দাম জেনে নিতে পারেন ।


এছাড়াও ইন্টারনেটের ব্যবহার করে অনলাইন কি ক্ষমতা থেকে আপনি চাইলে সহজেই ক্রয় করতে পারেন আপনি দেশের যেকোনো প্রান্ত থেকে খুব সহজেই কিনতে পারেন আর সরাসরি কিনতে চাইলে অবশ্যই যোগাযোগ করুন ।


নেবানল এর  পার্শ্ব প্রতিক্রিয়া 


এটি ব্যবহারে তেমন কোনো পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি এর পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে তেমন গুরুত্বপূর্ণ কোন তথ্য আমাদের কাছে নেই তাই নেবানল ব্যবহারের পার্শ্বপ্রতিক্রিয়া সর্ম্পকে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি ।


নেবানল পাউডার ব্যবহারের নিয়ম 

আপনার যেখানে কেটে গেছে ছেড়ে গেছে ফেটে গেছে সেখান থেকে আপনি কি এটি ব্যবহার করতে পারেন ভালোভাবে আপনার কাঁটার ওপরে অংশে ব্যবহার করুন ।


আমাদের আর্টিকেলটিতে আমরা যে তথ্যগুলো তুলে ধরেছি এই তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে আপনি সহজেই আমাদেরকে জানাতে পারেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন