ফেক্সোমিন ১২০ এর কাজ কি , খাওয়ার নিয়ম দাম পার্শ্ব প্রতিক্রিয়া

ফেক্সোমিন ১২০ এর কাজ কি


ফেক্সোমিন ১২০ এর কাজ কি , খাওয়ার নিয়ম দাম পার্শ্ব প্রতিক্রিয়া আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ তথ্যগুলো সম্পর্কে জানার চেষ্টা করব।


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন তাহলে দেশের যেকোনো প্রান্ত থেকে সবচেয়ে দ্রুততম কেনাকাটা করেন । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

ফেক্সোমিন ১২০ এর কাজ কি


ফেক্সোমিন ১২০ এর কাজ কি


এই ঔষধটি হ'ল এন্টিহিস্টামাইন - এটি শরীরের এলার্জি সংক্রান্ত লক্ষণগুলির জন্য দায়ী হস্টামাইন নামক শরীরের রাসায়নিক পদার্থকে ব্লক করে। যদি আপনি তার কোন উপাদানের অ্যালার্জিক হন তবে এটি ফেক্সোফেন ১২০ এম জি ট্যাবলেট (Fexofen 120 MG Tablet) এড়াতে পরামর্শ দেওয়া হয়। Gazivai.com এ - মেয়েদের ব্রা ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


ফেক্সোমিন ১২০ এর দাম কত


প্রতিটি ট্যাবলেট এর দাম ৭ টাকা করে তবে বর্তমানে দাম বাড়তে কিংবা কমতে পারে । এছাড়াও 50 মিলি একটি সিরাপ এর বোতলের দাম 48 টাকা । উল্লেখিত দাম আলো যখন আর্টিকেলটি তৈরি করে তখনকার দাম দেয়া হয়েছে ।

ফেক্সোমিন ১২০ এর কাজ কি


ফেক্সোমিন ১২০  খাওয়ার নিয়ম 


বয়স্কদের ক্ষেত্রে ট্যাবলেট দিনে 2 বার সেবন করাতে হবে শিশুদের ক্ষেত্রে সিরাপ এক চামচ করে দিনে দুইবার সেবন করাতে হবে । তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে কারণ রোগের ধরন রোগের মাথার উপর নির্ভর করে ঔষধের খাওয়ার পরিমাণ ।


ফেক্সোমিন ১২০ এর পার্শ্ব প্রতিক্রিয়া 


তেমনি গুরুত্বপূর্ণ কোনো পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি ঔষধ সেবনে তেমন কোনো পার্শ্ব-প্রতিক্রিয়া না পাওয়া গেলেও ঔষধ কখনো ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা উচিত নয় ।


আমাদের উল্লেখিত তথ্য এর বাহিরের মেডিসিন কি সম্পর্ক যদি ভাবনার কাছে গুরুত্বপূর্ণ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে সেটি অবশ্য মন্তব্য একসঙ্গে শেয়ার করে জানিয়ে দিতে পারেন ।


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন