cefotil 250 mg এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া

cefotil 250 mg এর কাজ কি


cefotil 250 mg এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া এই তথ্যগুলো সম্পর্কে অনেকেই জানতে চেয়ে থাকেন তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ এই তথ্যগুলো সম্পর্কে জানব ।


তবে আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে আপনি আমাদের থেকে দেশের সবচাইতে সাশ্রয়ী দামে অনলাইনে কেনাকাটা করতে পারে এজন্য আপনি ভিজিট করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


cefotil 250 mg এর কাজ কি


সাধারণত, এটি ব্রঙ্কাইটিস, মূত্রনালীর সংক্রমণ, কান, গলা বা নাকের মধ্যে সংক্রমণ এবং গনোরিয়ার মতো সংক্রমণের চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এটি ব্যাকটিরিয়াগুলিকে বাড়তে না দিয়ে সংক্রমণের চিকিৎসা করে। এই ওষুধটি ট্যাবলেট এবং সিরাপ হিসাবেও পাওয়া যায় এবং সাধারণত ১২ ঘণ্টা ব্যবধান রেখে ওষুধটি নেওয়া হয়।

cefotil 250 mg এর কাজ কি


মূলত নাক-কান-গলা পেটের সমস্যা সমাধানে এই মেডিসিনটা অত্যন্ত কার্যকরী তবে ঔষধ সেবন করার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে ।


cefotil 250 mg এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধ এর দাম 25 টাকা করে তবে বর্তমানে এই দাম বাড়তে কিংবা কমতে পারে তাই বর্তমান দাম জানতে হলে আপনাকে অবশ্যই আপনার নিকটস্থ ঔষধের দোকান থেকে জানতে হবে অথবা ।


ইন্টারনেটে অনলাইন শপ রয়েছে অনলাইন সবথেকে আপনি চাইলে এই টির দাম দেখে নিতে পারেন বাংলাদেশে যারা অনলাইনে বিজনেস করে ঔষধের বিজনেস করে তাদের থেকেই আপনি এই ঔষধটি সম্পর্কে জানতে পারবেন ।


cefotil 250 mg খাওয়ার নিয়ম 


প্রাপ্তবয়স্করা দিনে দুইবার সেবন করতে পারবেন তবে রোগের ধরন উপসর্গ অনুযায়ী এটি পরিবর্তন হতে পারে তাই আপনি একজন ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করবেন ।


cefotil 250 mg এর পার্শ্বপ্রতিক্রিয়া 


ঔষধটি সেবনের তেমন গুরুত্বপূর্ণ কোনো পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি যে সকল পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায় তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মাথাধরা ঘুম ঘুম ভাব ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে তবে এগুলো স্বল্পমেয়াদী পার্শপ্রতিক্রিয়া ।


আমাদের এই আর্টিকেলটি দ্বারা উদ্বুদ্ধ হবে আপনি মেডিসিন ক্রয় করে সেবন করবেন না মনে রাখবেন মেডিসিন সেবন করার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করা উচিত ।


আমাদের আর্টিকেল গুলোতে আমরা শুধুমাত্র আপনাদেরকে মেডিসিন সম্পর্কে একটি ধারণা দেওয়ার চেষ্টা করি মেডিসিন সেবন করার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করা উচিত ।


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


Post a Comment

নবীনতর পূর্বতন