ওডাজিথ ৫০০ এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শপ্রতিক্রিয়া

ওডাজিথ ৫০০ এর কাজ কি


ওডাজিথ ৫০০ এর কাজ কি , দাম কত খাবার নিয়ম ও পার্শপ্রতিক্রিয়া আজকের আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ তথ্য জানার চেষ্টা করব তো চলুন আর্টিকেল থেকে গুরুত্বপূর্ণ তথ্য জানা যাক ।


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন তাহলে আপনি দেশের সবচেয়ে কম দামে কেনা কাটা করতে ভিজিট করুন । Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

ওডাজিথ ৫০০ এর কাজ কি


ওডাজিথ ৫০০ এর কাজ কি 


মেডিসিন টি বুকে ব্যথা টাইফয়েড জ্বর কিংবা ব্যাকটেরিয়ার সংক্রমণ দূর করতে কাজ করে থাকে । এই মেডিসিন টি একটি অ্যান্টিবায়োটিক তাই এটি ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করা উচিত নয় । 


টাইফয়েড জ্বর  কিংবা গলা ব্যথা বুকে সংক্রমণ শ্বাসনালির সংক্রমণ সহ নানা ধরনের চিকিৎসা ক্ষেত্রে এটি ব্যবহার করা হয়ে থাকে তবে আপনি চিকিৎসা পদ্ধতি জেনে নিজে নিজে ঔষধ সেবন করতে যাবেন না ।


ওডাজিথ ৫০০ খাওয়ার নিয়ম 


এন্টিবায়োটিক ঔষধ সাধারণত 7 দিন 14 দিনের দোষ দিয়ে থাকে তবে ডাক্তার নির্ধারণ করে থাকেন আপনি কতদিন এটি সেবন করবেন ঔষধ সেবন প্রক্রিয়া খাবার পরে।


তবে অবশ্যই ডাক্তারের পরামর্শ ব্যতীত ঔষধ সেবন করবেন না কারণ ঔষধ আপনার জন্ম কত দিন মেয়াদি সেবন করতে হবে এটি আপনি কত সেবন করতে পারবেন সে যে ডাক্তার নির্ধারণ করে দেবে।  Gazivai.com এ - মেয়েদের ব্রা ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন

ওডাজিথ ৫০০ এর কাজ কি


ওডাজিথ ৫০০ এর দাম 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধের দাম 35 টাকা করে তবে বর্তমানে দাম বাড়তে কিংবা কমতে পারে তাই আপনাকে অবশ্যই বর্তমান দাম জানতে হলে ইন্টারনেট থেকে অথবা কোন বিক্রেতা থেকে জেনে নিতে হবে ।


ওডাজিথ ৫০০ এর পার্শ্ব প্রতিক্রিয়া 


সাধারণ পার্শ্বপ্রতিক্রিয়ার মধ্যে মাথা ধরা বমি বমি ভাব অতিরিক্ত ঘুম ভাব আসতে পারে তবে এগুলোর দীর্ঘমেয়াদি কোন পার্শপ্রতিক্রিয়া নয় । তবে এটি যেহেতু একটি গুরুত্বপূর্ণ ঔষধ তাই ঔষধটি কখনোই ডাক্তারের পরামর্শ ব্যতীত সেবন করার চেষ্টা করবেন না ।


আমাদের পার্টিকেল গুলোতে আমার সংক্ষিপ্ত আকারে তথ্যগুলো তুলে ধরে থাকি তথ্যগুলো সম্পর্কে আপনার প্রশ্ন তুলে জিজ্ঞাসা থাকলে সেটি আমাদেরকে জানাতে পারেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম

আরও পড়ুন: মেয়েদের দু- বড় করার ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন