বাংলাদেশের রাষ্ট্রপতির নাম কি

বাংলাদেশের রাষ্ট্রপতির নাম কি

প্রিয় পাঠক বন্ধুগণ আজকের আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে জানাবো বাংলাদেশের রাষ্ট্রপতির নাম সম্পর্কে

 বাংলাদেশের রাষ্ট্রপতির নাম কি এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে হলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন  

চীনের রাজধানীর নাম কি

আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন বা অনলাইনে থাকেন তাহলে বাংলাদেশের সর্বোচ্চ কম দামে পাইকারি মূল্য কিন্তু ভিজিট করুন গাজী ভাই ডট কম এ

বাংলাদেশের রাষ্ট্রপতির নাম কি


বাংলাদেশের রাষ্ট্রপতির নাম কি

বাংলাদেশের রাষ্ট্রপতির নাম মোহাম্মদ আব্দুল হামিদ।

 প্রিয় পাঠকগণ বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতির নাম কি এই তথ্যটি আমরা  কমবেশি মোটামুটি সবাই জানে।


 বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতির নাম আব্দুর মোহাম্মদ আব্দুল হামিদ। তার জন্ম তারিখ ১ জানুয়ারি ১৯৪৪ তিনি একজন বাংলাদেশের রাজনীতিবিদ বর্তমানে তিনি বাংলাদেশের ২১ তম রাষ্ট্রপতি। ১৯৪৪ সালের ১ জানুয়ারি তারিখে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

বাংলাদেশের রাষ্ট্রপতির নাম

 তার পিতার নাম মোঃ তায়েব উদ্দিন এবং মাতার নাম তমিজা খাতুন।বাংলাদেশের রাষ্ট্রপতি সম্পর্কে সম্পর্কিত আপনাদের মূল্যবান মতামত থাকলে আমাদের মন্তব্য অপশনে গিয়ে আপনাদের মূল্যবান মতামত জানাতে পারেন ।


বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতির নাম কি

বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতি নাম আব্দুল হামিদ


বাংলাদেশের রাষ্টপতির নাম কী

বাংলাদেশের রাজধানীর নাম কি ইতিমধ্যে উপরে আমরা সেই সম্পর্কে আলোচনা করেছি আশাকরি উপরের আলোচনা থেকে বাংলাদেশের রাষ্টপতির  নাম জেনে গেছেন .


বাংলাদেশের রাষ্টপতির নাম 

বন্ধুগণ বাংলাদেশের রাজধানীর নাম কি ইতিমধ্যে উপরে আমরা সেই সম্পর্কে আলোচনা করেছি আশাকরি উপরের আলোচনা থেকে বাংলাদেশের রাষ্টপতির  নাম জেনে গেছেন .


এছাড়াও আজকের আর্টিকেলটিতে আমি আপনাদেরকে আরও জানান বাংলাদেশের রাষ্টপতির নাম কি ছিল বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতির নাম কি দেশের বর্তমান রাষ্ট্রপতির বয়স কত ইত্যাদি বাংলাদেশের রাষ্ট্রপতি সম্পর্কে জানতে হলে সম্পূর্ণ পোস্টটি পড়ুন 




Post a Comment

নবীনতর পূর্বতন