ইসোটিড 20 এর কাজ কি দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া

ইসোটিড 20 এর কাজ কি


ইসোটিড 20 এর কাজ কি দাম কত খাবার নিয়ম ও পার্শ্ব প্রতিক্রিয়া , আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর সম্পর্কে জানার চেষ্টা করব তো চলুন গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর গুলো জেনে নেয়া যাক । আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


ইসোটিড 20 এমজি ঔষধ এই আর্টিকেলটি থেকে আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন তাহলে ভিজিট করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট । Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

ইসোটিড 20 এর কাজ কি


ইসোটিড 20 এর কাজ কি


গ্যাস্টিকের ঔষধ হিসেবে পরিচিত এই মেডিসিটি শরীরের অ্যাসিডিটি ও গ্যাস্টিক জাতীয় সমস্যা দূর করতে কার্যকরী । তবে গ্যাস্ট্রিক দূর করার জন্য বা গ্যাস্ট্রিক এর ঔষধ হিসাবে ডাক্তারের পরামর্শ ব্যতীত ঔষধ সেবন করা উচিত নয় । আরও পড়ুন: মেয়েদের দু- বড় করার ঔষধের নাম দাম


ইসোটিড 20 এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন গ্যাস্ট্রিকের ওষুধ ঔষধ এর দাম 7 টাকা করে তবে বর্তমানে এই দাম বাড়তে কিংবা কমতে পারে তাই আপনি দুটি পদ্ধতি অবলম্বন করে বর্তমান দাম জেনে নিতে পারেন ।

ইসোটিড 20 এর কাজ কি


প্রথমত আপনি আপনার নিকটস্থ দোকান থেকে দাম জেনে নিতে পারেন তৃতীয়তঃ যারা অনলাইনে মেডিসিন বিক্রি করে তাদের থেকে আপনি দাম জেনে নিতে পারেন ঘরে বসে ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে ।


ইসোটিড 20 খাওয়ার নিয়ম 


দিনে একটি করে সেবন করা উচিত এবং খাওয়ার এক ঘন্টা পূর্বে সেবন করতে হবে তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করার সবচাইতে ভালো এবং কার্যকরী ।


ইসোটিড 20 এর পার্শ্ব প্রতিক্রিয়া 


প্রত্যেকটি ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে যদি আপনি রোগটি নির্ণয় না করে সঠিক ঔষধ সেবন করে তাই আপনাকে ঔষধ সেবন করার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ গ্রহণ করা উচিত ।


গ্যাস্ট্রিক নিরাময়ের জন্য ইসোটিড 20 মেডিসিন সেবন করা হলেও এইটির পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে তেমন কোনো গুরুত্বপূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি । আর্টিকেলটিতে আমরা যে সকল তথ্য তুলে ধরেছে আর আমাদের তুলে ধরা তথ্যের বাহিরে যদি আপনার কাছে গুরুত্বপূর্ণ কোন তথ্য ও পরামর্শ থাকে ।


ইসোটিড 20 মেডিসিন সম্পর্কে তাহলে আপনি বাংলাদেশকে লিখে জানিয়ে দিতে পারেন মন্তব্য অপশনে আপনি আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য পরামর্শ লিখে জানাতে পারেন ।

Post a Comment

নবীনতর পূর্বতন