প্রোল্যাকটো ক্যাপসুল এর কাজ কি , দাম কত খাওয়ার নিয়ম পার্শ্ব প্রতিক্রিয়া

প্রোল্যাকটো ক্যাপসুল এর কাজ কি


প্রোল্যাকটো ক্যাপসুল এর কাজ কি , দাম কত খাওয়ার নিয়ম পার্শ্ব প্রতিক্রিয়া এ সংক্রান্ত বিস্তারিত তথ্য আমাদের আজকের আর্টিকেলটিতে দেয়া রয়েছে আমাদের এই আর্টিকেলটিতে গুরুত্বপূর্ণ সকল তথ্য গুলো আমরা জানার চেষ্টা করব চলুন জেনে নেয়া যাক ।


আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন তাহলে দেশের সবচাইতে সাশ্রয়ী দামে অনলাইন থেকে কেনাকাটা করতে পারেন এ জন্য ভিজিট করুন । Gazivai.com এ পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

প্রোল্যাকটো ক্যাপসুল এর কাজ কি


প্রোল্যাকটো ক্যাপসুল এর কাজ কি


পেটের দীর্ঘমেয়াদি সমস্যার জন্য অত্যন্ত কার্যকরী ডায়রিয়া রোগের ক্ষেত্রে খুবই কার্যকরী এই মেডিসিন । সহজ কথায় ডায়রিয়া দূর করতে বা ডায়রিয়া হলে মেডিসিন টি সেবন করার মাধ্যমে ডায়রিয়া থেকে পরিত্রান পাওয়া যায় ।


আরো সহজ ভাষায় বলতে গেলে প্রোল্যাকটো ক্যাপসুলটি মূলত ডায়রিয়া দূর করার ঔষধ যারা ডায়রিয়া দূর করার মেডিসিন খুঁজে থাকেন ঔষধ খুঁজে থাকেন তারা প্রোল্যাকটো ঔষধ খেতে পারেন ।


প্রোল্যাকটো ক্যাপসুল এর দাম কত


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতি ইউনিট মেডিসিন এর বাজারদর 16 টাকা করে তবে বর্তমানে এই দাম বাড়তে পারে আবার কমতে পারে । এজন্য আপনাকে অবশ্যই দেখে নিতে হবে বর্তমান দাম সম্পর্কিত তথ্য ।


আপনার নিকটস্থ দোকান থেকে আপনি কিন্তু খুব সহজেই দাম দেখে নিতে পারেন আপনি সহজেই জানতে পারেন ইন্টারনেটে যে সকল ই-কমার্স ওয়েবসাইট মেডিসিটি বিক্রি করে ।


প্রোল্যাকটো ক্যাপসুল খাওয়ার নিয়ম 


যেহেতু ঔষধটি ডায়রিয়া দূর করার ঔষধ তাই এটি ডায়রিয়া হওয়ার পর সেবন করতে হবে তবে বাচ্চাদের ক্ষেত্রে ঔষধ সেবন করার নিয়ম বয়স্কদের ক্ষেত্রে ঔষধ সেবন করানোর জন্য ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করাটাই সবচাইতে উত্তম ।


ডায়রিয়া এর মাত্রা অতিরিক্ত হলে একটি করে ক্যাপসুল দিনে তিনবার সেবনযোগ্য তবে অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করার সবচাইতে ভালো ।


প্রোল্যাকটো ক্যাপসুল এর পার্শ্ব প্রতিক্রিয়া 


প্রত্যেকটি ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে ডাক্তারের পরামর্শ ব্যতীত পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত থাকার জন্য আপনাকে অবশ্যই ডাক্তারের পরামর্শ ব্যতীত ঔষধ সেবন করা উচিত নয় ।


আশাকরি আমাদের আজকের আর্টিকেলটি মূল বিষয় ছিল ডায়রিয়ার ঔষধ আর আমরা ইতিমধ্যে ডায়রিয়ার ঔষধ সম্পর্কে তুলে ধরছি যেটির নাম হচ্ছে প্রোল্যাকটো ক্যাপসুল এটি সেবন করার মাধ্যমে ডায়রিয়া দূর করতে পারবেন ।


পাশাপাশি আমাদের এই আর্টিকেলটিতে কিছু প্রোডাক্টের বিজ্ঞাপন পিকচার তুলে ধরেছি এই গুরুত্বপূর্ণ প্রোডাক্টগুলো যেকোনো প্রান্ত থেকে কিনতে পারেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


Post a Comment

নবীনতর পূর্বতন