ট্যাবলেট আগ্রা ১০০ এর কাজ কি । আগ্রা ১০০ ট্যাবলেট খাওয়ার নিয়ম

ট্যাবলেট আগ্রা ১০০ এর কাজ কি


ট্যাবলেট আগ্রা ১০০ এর কাজ কি , আগ্রা ১০০ ট্যাবলেট খাওয়ার নিয়ম আমাদের এই আর্টিকেলটিতে আমরা গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তর সম্পর্কে জানার চেষ্টা করব তো চলুন আর্টিকেলটি থেকে গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তরটা জেনে নেয়া যাক ।


আর আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে ভালোবাসেন পছন্দ করেন তাহলে আপনি কেনাকাটা করতে পারেন আমাদের এই কমার্স ওয়েবসাইট ,  Gazivai.com এ পে-নি লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

 

ট্যাবলেট আগ্রা ১০০ এর কাজ কি


এটি যৌন সঙ্গমের সময় লিঙ্গের গঠন বজায় রাখার জন্য পুরুষের যৌনাঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বৃদ্ধি করতে ব্যবহৃত হয়। ওষুধটি লিঙ্গের মধ্যে রক্ত ​​প্রবাহকে বাড়িয়ে পুরুষদের মধ্যে যৌন ক্রিয়াকলাপের সময় ক্ষমতা বাড়ানোর জন্য এবং লিঙ্গের উত্থানকে বজায় রাখতে সহায়তা করে।

ট্যাবলেট আগ্রা ১০০ এর কাজ কি


ট্যাবলেট আগ্রা ১০০ এর কাজ কি


এটি সাধারণত পুরুষের দীর্ঘ সময় সহবাস করার ঔষধ হিসাবে পরিচিত অর্থাৎ এই ট্যাবলেটসেবন করার ফলে একজন পুরুষ দীর্ঘ সময় স্ত্রীর সাথে সহবাস করতে পারবে দ্রুত বীর্যপাতের সমস্যা থেকে রেহাই পাবে ।


আপনি আপনার নিকটস্থ যে কোন ঔষধের দোকানে এটি কিনতে পেয়ে যাবেন তো আপনি আপনার নিকটস্থ ঔষধের দোকান থেকে খুব সহজেই এটি ক্রয় করতে পারবেন এবং সংগ্রহ করতে পারেন ।


আগ্রা ১০০ ট্যাবলেট খাওয়ার নিয়ম


আপনি দিনে সর্বোচ্চ একটি ট্যাবলেট খেতে পারেন তবে ডাক্তারের পরামর্শ ব্যতীত খাওয়া উচিত এটি সেবন করার ফলে আপনি দীর্ঘ সময় স্ত্রীর সাথে সহবাস করতে পারবেন ।

ট্যাবলেট আগ্রা ১০০ এর কাজ কি


আগ্রা ৫০ ট্যাবলেট খাওয়ার নিয়ম


দিনে সর্বোচ্চ একটি ট্যাবলেট খাওয়া যাবে আর এটি সেবন করতে হয় সহবাসের পূর্বে কত মিনিট পূর্বে সেবন করতে হবে সেটি অবশ্যই ডাক্তারের সাথে জিজ্ঞাসা করে নিবেন ।


ট্যাবলেট আগ্রা ১০০ এর দাম কত 


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধ বা প্রতিটি ট্যাবলেট এর দাম 50 টাকা করে আপনার নিকটস্থ যে কোন দোকানে ঔষধের দোকানে থাকলে কিন্তু পেয়ে যাবেন ।


ট্যাবলেট আগ্রা ১০০ এর পার্শ্ব প্রতিক্রিয়া 


আমরা সাধারণত জেনে থাকি মেডিসিন এর পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে যদি আপনি সঠিক পরিমাপ এর সঠিক মাত্রায় সঠিক যৌগের ক্ষেত্রে সঠিক মেডিসিন সেবন না করে থাকেন এজন্য ঔষধ সেবন করার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে হবে ।


আমাদের এই আর্টিকেলটি সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে সেটি আপনি আমাদেরকে মন্তব্য করে লিখে জানিয়ে দিতে পারেন ।


আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোর মাধ্যমে সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করে থাকি তাই আপনি কিন্তু আপনার মূল্যবান পরামর্শ আমাদের উপস্থাপিত তথ্য গুলোর বিপরীতে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


Post a Comment

নবীনতর পূর্বতন