টিকিট কালেক্টর এর কাজ কি , এর বেতন কত

টিকিট কালেক্টর এর কাজ কি


টিকিট কালেক্টর এর কাজ কি , এর বেতন কত সাধারণত সেই প্রশ্নের উত্তর অনেকেই জেনে থাকেন তবে অনেকেই এই গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জানার চেষ্টা করে থাকে তো চলুন জেনে নেয়া যাক ।


আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে ভালোবাসেন অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন দেশের সবচাইতে সাশ্রয়ী দামে পাওয়া যায়নি কেনাকাটা করতে ভিজিট করুন আমাদের ই-কমার্স ওয়েবসাইট । Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন

টিকিট কালেক্টর এর কাজ কি


টিকিট কালেক্টর এর কাজ কি


তারা শুধু যাত্রীদের টিকেট চেক করে । অনেক সময় দেখা যায় গেইটের চেকাররা টিকেট সংগ্রহ করেন আবার অনেক সময় করেন না । আপনি চাইলে টিকেট চেক করিয়ে আবার আপনার সাথে করে নিয়ে যেতে পারবেন ।


যদিও ট্রেনের টিকেট কালেক্টর এটি বাংলাদেশ রেলওয়ে ক্ষেত্রে প্রযোজ্য তবে টিকিট কালেক্টর বাস টিকিট চেকার হচ্ছে বিভিন্ন ধরনের টিকিট চেক করে থাকেন বাংলাদেশ রেলওয়ে টিকিট কালেক্টর রেলের টিকিট চেক করে থাকেন ।


এখন পর্যন্ত বেসরকারি ব্যাংকগুলোতে পদ্ধতি থাকতে পারে তবে সেখানে তাদেরকে টিকিট কালেক্টর বলা নাও হতে পারে আবার বাসে যারা টিকিট চেক করে থাকেন তাদেরকে সুপারভাইজার বলা হয়ে থাকে বাস কাউন্টার টেকার বলা হয়ে থাকে ।

টিকিট কালেক্টর এর কাজ কি


যেখানে যাই বলা হোক না কেন টিকিট কালেক্টর এর কাজ হচ্ছে মূলত টিকিট চেক করে থাকার আশা করি এই প্রশ্নের উত্তর জানতে পেরেছেন তবে অনেকে প্রশ্ন করে থাকেন টিকিট কালেক্টর এর বেতন কত হতে পারে ।


এটি নির্ভর করবে আপনার কোন ধরনের প্রতিষ্ঠানে চাকরি করছেন নাকি সরকারি চাকরি করেছে সরকারি চাকরিতে বেতন তুলনামূলকভাবে একটু বেশি থাকে বিশেষ করে বেসরকারি কোম্পানি গুলোর চাকরি থেকে ।


তবে নির্দিষ্ট করে একজন টিকিট কালেক্টর এর বেতন কত সেটি আমরা সঠিক তথ্য জানাতে পারেননি বা সঠিক তথ্য সংগ্রহ করতে পারিনীতা আজকের আর্টিকেলটিতে এটি উপস্থাপন করতে পারেনি ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


Post a Comment

নবীনতর পূর্বতন