ginkgo biloba এর কাজ কি । খাওয়ার নিয়ম দাম বিস্তারিত

ginkgo biloba এর কাজ কি


ginkgo biloba এর কাজ কি খাওয়ার নিয়ম দাম বিস্তারিত অনেকেই জানতে চেয়ে থাকেন আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই ঔষধ সম্পর্কে বিস্তারিত জানব তো চলুন জেনে নেয়া যাক ?


যদি অনলাইনে কেনাকাটা করতে চান তাহলে কিন্তু ভিজিট করতে পারেন আমাদের ই-কমার্স ওয়েবসাইট গাজী ভাই ডটকম আমাদের ওয়েবসাইটের লিংক গাজী ভাই ডট কম 


ginkgo biloba এর কাজ কি


এক গবেষণায় দাবি করা হচ্ছে জিঙ্কো বিলোবা নামে একটি গাছের ভেষজ নির্যাস স্ট্রোক আক্রান্ত রোগীর মস্তিষ্ক আবার কার্যক্ষম করে তুলতে সাহায্য করতে পারে। ব্রিটেনে কোন কোন দোকানে এই ভেষজ ওষুধ পাওয়া যায়। তবে চীনে স্মৃতিশক্তি বাড়াতে এবং অবসাদের চিকিৎসায় এই ভেষজ ওষুধ ব্যবহার হয়।

ginkgo biloba এর কাজ কি


Ginkgo biloba 60mg এর কাজ কি


স্মৃতিশক্তি বাড়াতে কাজ করে থাকে তবে এটি যত স্মৃতিশক্তি বাড়াতে কাজ করে থাকুক না কেন ডাক্তারের পরামর্শ ব্যতীত এটি সেবন করা উচিত নয় আশা করি ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করবেন?


জিঙ্কো বিলোবা ট্যাবলেট


আমরা যখন আর্টিকেলটি তৈরি করি তখন প্রতিটি ঔষধের দাম হচ্ছে 6 টাকা থেকে দশ টাকা পর্যন্ত বিভিন্ন কোম্পানি বিভিন্ন দামে বিক্রি করে থাকে বর্তমান দাম জানতে চাইলে আপনার নিকটস্থ ঔষধের দোকান থেকে অথবা আপনি জেনে নিতে পারেন আপনার নিকটস্থ ই-কমার্স ওয়েবসাইট থেকে অনলাইনে ভিজিট করে পেয়ে যাবেন ?

ginkgo biloba এর কাজ কি


ginkgo biloba খাওয়ার নিয়ম 


প্রতিদিন 1 থেকে 2 টি ট্যাবলেট চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবন করতে হবে মনে রাখবেন চিকিৎসকের পরামর্শ ব্যতীত সেবন করা একেবারেই অনুচিত তাই অবশ্যই ডাক্তারের পরামর্শ মেনে সেবন করুন ?


ginkgo biloba এর পার্শ্ব প্রতিক্রিয়া 


ও সত্যি সঠিক মাত্রায় সেবনে তেমন কোনো পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায়নি তবে এটি ডাক্তারের পরামর্শ ছাড়া সেবন করা উচিত নয় ডাক্তারের পরামর্শ মেনে সেবন করলে তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই আশা করি আপনার জন্য আপনার ক্ষেত্রে পার্শ্ব প্রতিক্রিয়া দেখাবে না যদি ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করেন ।

 

Post a Comment

নবীনতর পূর্বতন