আফসার নামের অর্থ কি । আফসার নামটি ইসলামিক নাম কিনা

আফসার নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ JanboBD24.Com ডটকমের পক্ষ থেকে স্বাগতম । আজকের আর্টিকেলটিতে আপনাদের জন্য নিয়ে এলাম আফসার নামের অর্থ কি নিয়ে । এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

আফসার নামের অর্থ কি

পাইকারি মূলে যেকোনো পণ্য পাইকারি ও খুচরা ক্রয় করতে ভিজিট করুন বিশ্বস্ত অনলাইন ই-কমার্স ওয়েবসাইট Gazivai.Com .         

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন                                                             

আফসার নামের অর্থ কি

আফসার নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় আনকমন আধুনিক নাম । আফসার নামের অর্থ হল উত্তম ,মুকুট, আশ্রয়, নিরাপত্তা, ব্যাখ্যা ইত্যাদি । আফসার নামের অর্থ কি আফসার নামের মতোই সুন্দর । আফসার নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয়ে থাকে । আফসার নামটি বর্তমানে খুব জনপ্রিয় একটি নাম ।

আফসার নামের ইসলামিক অর্থ কি


আফসার নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , আফসার নামটি ইসলামিক নাম।

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

 

আরো পড়ুনঃ কোমরের বেল্ট কিনতে ক্লিক করুন 

আফসার নামটি রাখা জায়েজ কিনা 

আফসার নামটি আধুনিক জনপ্রিয় ইসলামিক নাম । আফসার নামের অর্থটি সুন্দর তাছাড়া আফসার নামটি রাখার ব্যাপারে কোন বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই আফসার নামটি রাখা যায় ।

আফসার নামের আরবি অর্থ কি

আফসার শব্দের অর্থ কি

আফসার শব্দটি মূলত চার শব্দের একটি ইসলামিক আরবি শব্দ। আফসার শব্দটি ধারা শুধুমাত্র নাম রাখা হয় কেননা এটি একটি পুরুষলিঙ্গ শব্দ ।আফসার শব্দের অর্থ হলো মুকুট, ব্যাখ্যা ,উত্তম , নিরাপত্তা  ,আশ্রয় ইত্যাদি ।                        

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আফসার নামের বাংলা অর্থ কি 

আপনারা যারা আফসার নামের বাংলা অর্থ খুঁজছিলেন তাদের জন্য এই আর্টিকেলটি । আফসার নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় বাংলা । আফসার নামের বাংলা অর্থ হল ব্যাখ্যা , নিরাপত্তা , আশ্রয় ইত্যাদি । বাংলাদেশের বর্তমান জনপ্রিয় নাম গুলোর মধ্যে আফসার নামটি অন্যতম ।


আফসার নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠগণ নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করা উচিত নয় কেননা পৃথিবীতে একই নামের একাধিক ভালো মানুষ আবার একাধিক খারাপ রয়েছে । তাছাড়া আল্লাহ তাআলা আমাদের সকলকে আলাদা আলাদা বৈশিষ্ট্য সৃষ্টি করেছেন । মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই কেননা প্রতিটি মানুষ তার নিজস্ব কর্ম গুনে গুণান্বিত হয়ে থাকে 


আফসার দিয়ে কয়েকটি নাম 

মোঃ আফছার , আফসার মাহমুদ , সৈয়দ আখতার ,আফসার রহমান , আফসার ইসলাম , আফসার জামান , আফসার হক , আফসার তালুকদার , আফসার চৌধুরী , আফসার খান ,আফসার শিকদার , আফসার আলম , আফসার শেখ , ইত্যাদি সহ আফসার নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় এছাড়াও আপনি চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


আফসার নামের ইসলামিক অর্থ কি 

সন্তান জন্মের পরপরই সন্তানের জন্য সুন্দর অর্থবহ নাম রাখা পিতা-মাতার অন্যতম দায়িত্ব ও কর্তব্য । ইসলামে সন্তান এর সাত দিনের মাথায় আকিকা দিয়ে সন্তানের নাম রাখার তাগিদ দিয়েছে। হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর ও অর্থবহ করে রাখো । আফসার নামের ইসলামিক অর্থ হল উত্তম , নিরাপত্তা , ব্যাখ্যা ইত্যাদি। 


আফসার নামের আরবি অর্থ কি 

প্রিয় পাঠকগণ যারা আফসার নামের আরবি অর্থ যারা জানতে চেয়েছিলেন তাদের জন্য এই লেখাটি । আফসার নামের আরবি অর্থ ইতিমধ্যে আর্টিকেলটির উপর অংশ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি আর্টিকেটির উপর অংশ থেকে দেখে নেবেন ।

প্রিয় পাঠকগণ আফসার নামের অর্থ এবং আফসার নাম সম্পর্কিত এই তথ্য গুলো ইন্টারনেট থেকে সংগ্রহীত । আপনাদের কাছে যদি আফসার নামের অর্থ এবং আফসার নাম সম্পর্কিত কোনো তথ্য থেকে থাকে তাহলে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


আফসার নামের সঠিক বানান কি 

আফসার নামের আরবি বানান হল AFSAR / APHSAR 


 Afsar Namer Ortho Ki

 Afsar Namer Ortho holo – উত্তম , মুকুট , ব্যাখ্যা , নিরাপত্তা , আশ্রয় ইত্যাদি।


আফসার নাম সম্পর্কে আপনাদের কাছে যদি কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন এছাড়াও আফসার নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট সদস্যের নাম আফসার রাখতে পারেন 

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনই— ক্লিক করুন 


আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনই– ক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোই– ক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনই – ক্লিক করুন

এছাড়া আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আফসার নামের অর্থ কি ? আফসার নামটি কি ইসলামিক নাম ? আফসার নামটি কাদের রাখা হয় ? আফসার দিয়ে কয়েকটি নাম ? আফসার নামের সাথে যুক্ত নাম ? আফসার নামের অর্থ ? আফসার নামটি রাখা যাবে কি ? আফসার অর্থ কি ? আফসার নামের অর্থ কী ? Afsar name meaning in Arabic ?  Afsar name meaning in Islamic ?  Afsar name meaning in Bengali ?  Afsar নামের অর্থ কি ?  Afsar name meaning in English ?  Afsar Ortho ki ? ইত্যাদি আফসার নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ 


Post a Comment

নবীনতর পূর্বতন