আদুরী নামের অর্থ কি । আদুরী নামটি ইসলামিক নাম কিনা

আদুরী নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ JanboBD24.Com ডটকমের পক্ষ থেকে স্বাগতম । আজকের আর্টিকেলটিতে আপনাদের জন্য নিয়ে এলাম আদুরী নামের অর্থ কিসুহাইরা নামের অর্থ কি নিয়ে । এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আদুরী নামের অর্থ কি


পাইকারি মূলে যেকোনো পণ্য পাইকারি ও খুচরা ক্রয় করতে ভিজিট করুন বিশ্বস্ত অনলাইন ই-কমার্স ওয়েবসাইট Gazivai.Com

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আদুরী নামের অর্থ কি

আদুরী নামটি আধুনিক জনপ্রিয় কমন নাম । আদুরী নামের অর্থ হচ্ছে স্নেহপ্রাপ্ত ,  খুব বেশি আদরের যিনি  ইত্যাদি । আদুরী নামের অর্থ কি আদুরী নামের মতই সুন্দর । আদুরী নামটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয়ে থাকে । বাংলাদেশে বর্তমানে আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে আদুরী নামটি অন্যতম ।

আদুরী নামের ইসলামিক অর্থ কি


আদুরী নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , আদুরী নামটি ইসলামিক নাম।

আরো পড়ুনঃ আলকুশি গুড়া কিন্তু ক্লিক করুন 

                                    

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আদুরী নামটি রাখা জায়েজ কিনা 

আদুরী নামটি খুব সুন্দর জনপ্রিয় ইসলামিক নাম । আদুরী নামের অর্থটিও খুব সুন্দর তাছাড়া নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই আদুরী নামটি রাখা জায়েজ।

আদুরী নামের আরবি অর্থ কি

আদুরী শব্দের অর্থ কি

আদুরী শব্দটি ইসলামিক আরবি শব্দ । আদুরী শব্দের অর্থ হলো স্নেহপ্রাপ্ত ,খুব বেশি আদরের যিনি ইত্যাদি । আদুরী শব্দটি স্ত্রীলিঙ্গ শব্দ তাই একটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয় । আদুরী নামের ভাগ্যবান সংখ্যা ? । 


আদুরী নামের বাংলা অর্থ কি 

আদুরী নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় বাংলা নাম । আদুরী নামের বাংলা অর্থ হল স্নেহপ্রাপ্ত ,খুব বেশি আদরের যিনি। আপনারা যারা আদুরী নামটি রাখার ব্যাপারে আগ্রহী তারা নামতে রাখতে পারেন নিশ্চয়ই এটি খুব সুন্দর একটি নাম ।


আদুরী নামের মেয়েরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন না । পৃথিবীতে একই নামের অনেক ভালো মানুষ রয়েছে তেমনি অনেক খারাপ মানুষের রয়েছেন । তাছাড়া আল্লাহতালা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । মানবজীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই কেননা প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগণে গুণান্বিত ।


আদুরী নামের সাথে মিলিয়ে নাম

আদুরী আক্তার , আদুরী বেগম , আদুরী ভানু , আদুরী বিবি , আদুরী খাতুন , আদুরী জাহান ,আদুরী রহমান ,আদুরী ইসলাম ,আদুরী জামান , আদুরী হক , আদুরী তালুকদার , আদুরী চৌধুরী , আদুরী খান , আদুরী শিকদার , আদুরী আলম , আদুরী শেখ , ইত্যাদি সহ আদুরী নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় এছাড়াও আপনি চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


আদুরী নামের ইসলামিক অর্থ কি 

সন্তান জন্মের পরপরই সন্তানের জন্য সুন্দর অর্থবহ নাম রাখা পিতা-মাতার অন্যতম দায়িত্ব ও কর্তব্য । ইসলামে সন্তান এর সাত দিনের মাথায় আকিকা দিয়ে সন্তানের নাম রাখার তাগিদ দিয়েছে। হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর ও অর্থবহ করে রাখো । আদুরী নামের ইসলামিক অর্থ হল স্নেহপ্রাপ্ত ,খুব বেশি আদরের যিনি ইত্যাদি। 


আদুরী নামের আরবি অর্থ কি 

যারা আদুরী নামের আরবি অর্থ কি জানতে চেয়েছিলেন এই লেখাটা শুধুমাত্র তাদের জন্য। আদুরী নামের আরবি অর্থ ইতিমধ্যে আমরা আর্টিকেলের উপরের অংশ বিস্তারিত তুলে ধরেছি আশা করি উপরের অংশ থেকে দেখে নেবেন ।


প্রিয় পাঠকগণ আদুরী নামের অর্থ এবং আদুরী নাম সম্পর্কিত এই তথ্য গুলো ইন্টারনেট থেকে সংগ্রহীত । আপনাদের কাছে যদি আদুরী নামের অর্থ এবং আদুরী নাম সম্পর্কিত কোনো তথ্য থেকে থাকে তাহলে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


আদুরী নামের সঠিক বানান কি 

আদুরী নামের আরবি বানান হল ADURI


 Aduri Namer Ortho Ki

 Aduri Namer Ortho holo – স্নেহপ্রাপ্ত ,খুব বেশি আদরের যিনি।


আপনাদের কাছে যদি আদুরী নামের সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি আমাদের কমেন্ট বক্সে গিয়ে জানিয়ে দিতে পারে এছাড়াও আদুরী নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম আদুরী রাখতে পারেন । 

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

এছাড়া আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আদুরী নামটি কি ইসলামিক নাম ? আদুরী নামটি কাদের রাখা হয় ? আদুরী দিয়ে কয়েকটি নাম ? আদুরী নামের অর্থ  ? আদুরী নামটি রাখা যাবে কি ? আদুরী অর্থ কি ? আদুরী নামের অর্থ কী ? Aduri name meaning in Arabic ? Aduri name meaning in Islamic ? Aduri name meaning in Bengali  ? Aduri নামের অর্থ কি ? Aduri name meaning in English ?Aduri Ortho ki ? ইত্যাদি আদুরী নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ 

Post a Comment

নবীনতর পূর্বতন