আপন নামের অর্থ কি । আপন নামটি ইসলামিক নাম কিনা

আপন নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ JanboBD24.Com ডটকমের পক্ষ থেকে স্বাগতম । আজকের আর্টিকেলটিতে আপনাদের জন্য নিয়ে এলাম আপন নামের অর্থ কিসুহাইরা নামের অর্থ কি নিয়ে । এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আপন শব্দের অর্থ কি


পাইকারি মূলে যেকোনো পণ্য পাইকারি ও খুচরা ক্রয় করতে ভিজিট করুন বিশ্বস্ত অনলাইন ই-কমার্স ওয়েবসাইট Gazivai.Com

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন

আপন নামের অর্থ কি

আপন নামটি আধুনিক জনপ্রিয় আনকমন নাম । আপন নামের অর্থ হচ্ছে আপন আত্মীয় , নিজ আত্মীয় , স্বীয়  ইত্যাদি । আপন নামের অর্থ কি আপন নামের মতই সুন্দর । আপন নামটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয়ে থাকে । বাংলাদেশে বর্তমানে আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে আপন নামটি অন্যতম ।

আপন নামের বাংলা অর্থ কি

আপন নামটি কি ইসলামিক নাম 

হ্যাঁ , আপন নামটি ইসলামিক নাম।


আপন নামটি রাখা জায়েজ কিনা 

আপন নামটি খুব সুন্দর জনপ্রিয় ইসলামিক নাম ।আপন নামের অর্থটিও খুব সুন্দর তাছাড়া নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই আপন নামটি রাখা জায়েজ ।

আপন নামের ইসলামিক অর্থ কি


আপন শব্দের অর্থ কি

আপন শব্দটি ইসলামিক আরবি শব্দ । আপন শব্দের অর্থ হলো আপন আত্মীয় , নিজ আত্মীয় , স্বীয়  ইত্যাদি । আপন শব্দটি স্ত্রীলিঙ্গ শব্দ তাই একটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় । আপন নামের ভাগ্যবান সংখ্যা 5 । 


আপন নামের বাংলা অর্থ কি 

আপন নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় বাংলা নাম । আপন নামের বাংলা অর্থ হল নিজ আত্মীয়। আপনারা যারা আপন নামটি রাখার ব্যাপারে আগ্রহী তারা নামতে রাখতে পারেন নিশ্চয়ই এটি খুব সুন্দর একটি নাম ।


আপন নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন না । পৃথিবীতে একই নামের অনেক ভালো মানুষ রয়েছে তেমনি অনেক খারাপ মানুষের রয়েছেন । তাছাড়া আল্লাহতালা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । মানবজীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই কেননা প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগণে গুণান্বিত ।


আপন নামের সাথে মিলিয়ে নাম


মোঃ আপন , আপন মাহমুদ , আপন রহমান ,আপন ইসলাম ,আপন জামান , আপন হক , আপন তালুকদার , আপন চৌধুরী , আপন খান , আপন শিকদার , আপন আলম , আপন শেখ , ইত্যাদি সহ আপন নামটি দিয়ে অসংখ্য নাম তৈরি করা যায় এছাড়াও আপনি চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


আপন নামের ইসলামিক অর্থ কি 

সন্তান জন্মের পরপরই সন্তানের জন্য সুন্দর অর্থবহ নাম রাখা পিতা-মাতার অন্যতম দায়িত্ব ও কর্তব্য । ইসলামে সন্তান এর সাত দিনের মাথায় আকিকা দিয়ে সন্তানের নাম রাখার তাগিদ দিয়েছে। হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর ও অর্থবহ করে রাখো । আপন নামের ইসলামিক অর্থ হল নিজ , স্বীয় , নিজের আত্মীয় ইত্যাদি। 


আপন নামের আরবি অর্থ কি 

যারা আপন নামের আরবি অর্থ কি জানতে চেয়েছিলেন এই লেখাটা শুধুমাত্র তাদের জন্য। আপন নামের আরবি অর্থ ইতিমধ্যে আমরা আর্টিকেলের উপরের অংশ বিস্তারিত তুলে ধরেছি আশা করি উপরের অংশ থেকে দেখে নেবেন ।

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনইক্লিক করুন 


আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

প্রিয় পাঠকগণ আপন নামের অর্থ এবং আপন নাম সম্পর্কিত এই তথ্য গুলো ইন্টারনেট থেকে সংগ্রহীত । আপনাদের কাছে যদি আপন নামের অর্থ এবং আপন নাম সম্পর্কিত কোনো তথ্য থেকে থাকে তাহলে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


আপন নামের সঠিক বানান কি 

আপন নামের আরবি বানান হল APON


Apon Namer Ortho Ki

 Apon Namer Ortho holo – নিজের আত্মীয় , নিজ আত্মীয়।


আপনাদের কাছে যদি আপন নামের সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি আমাদের কমেন্ট বক্সে গিয়ে জানিয়ে দিতে পারে এছাড়াও আপন নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম আপন রাখতে পারেন । 

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

 

আরো পড়ুনঃ কোমরের বেল্ট কিনতে ক্লিক করুন 

 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

এছাড়া আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন আপন নামটি কি ইসলামিক নাম ? আপন নামটি কাদের রাখা হয় ? আপন দিয়ে কয়েকটি নাম ? আপন নামের অর্থ  ? আপন নামটি রাখা যাবে কি ? আপন অর্থ কি ? আপন নামের অর্থ কী ?  Apon name meaning in Arabic ?  Apon name meaning in Islamic ?  Apon name meaning in Bengali  ?  Apon নামের অর্থ কি ? Apon name meaning in English ? Apon Ortho ki ? ইত্যাদি আপন নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ 


Post a Comment

নবীনতর পূর্বতন