জয়া প্যাড দাম , জয়া প্যাড প্রাইস ইন বাংলাদেশ

 

জয়া প্যাড দাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে আপনাদেরকে জানাবো জয়া জয়া প্যাড কিংবা স্যানিটারি ন্যাপকিন সম্পর্কে । এছাড়াও যে কোন বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন 

আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

ঘরে বসেই নিশ্চিন্তে অনলাইনে পাইকারি মূল্যে পাইকারি ও খুচরা যেকোনো পণ্য ক্রয় করতে এখনই ভিজিট করুন ই-কমার্স ওয়েবসাইট Gazivai.com এ 

জয়া প্যাডের দাম

জয়া প্যাড দাম

জয়া প্যাড কিংবা জয়া স্যানিটারি ন্যাপকিন গ্রামবাংলায় কিংবা শহরের অতি পরিচিত জনপ্রিয় এবং সর্বাধিক ব্যবহৃত একটি স্যানিটার ন্যাপকিন । জয়া স্যানিটারি ন্যাপকিন একটানা ৮ ঘন্টা শোষণ ক্ষমতা সম্পন্ন একটি আধুনিক জনপ্রিয় স্যানিটারি ন্যাপকিন । 

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

আমাদের দেশে কিশোরী মেয়েরা বর্তমানে খুবই স্বাস্থ্য সচেতন । জয়া সেনেটারি ন্যাপকিন স্বাস্থ্যসম্মত ঝুঁকিমুক্ত ন্যাপকিন । মেয়েদের পিরিয়ড বা মাসিকের সময় বিভিন্ন ধরনের প্যাড ব্যবহার করা হয়ে থাকে । জয়া সেনেটারী ন্যাপকিন অথবা জয়া প্যাড তার মধ্যে একটি।  

জয়া প্যাড এর দাম কত

জয়া প্যাড এর দাম কত


জয়া প্যাড অথবা জয়া সেনেটারী ন্যাপকিন খুবই সুলভ মূল্যে পাওয়া যায় । এটি বাংলাদেশের যেকোনো প্রান্তে যে কোন ফার্মেসি অথবা কসমেটিকসের দোকানে পাওয়া যায় । জয়া প্যাড এর পাঁচ পিস এর প্যাকেটের দাম ৩৫ টাকা এবং ৮ পিস এর দাম ৬০ টাকা । প্রতিটি ন্যাপকিনের দাম নির্ভর করে প্রতিটি প্যাকেটে কতটি আছে এবং কোন ব্রান্ডের তার উপরে । 

জয়া প্যাড প্রাইস ইন বাংলাদেশ

জয়া প্যাডের দাম


প্রিয় পাঠক বোন জয়া সেনিটাই নাকি প্যাডের দাম ইতিমধ্যে আর্টিকেলটির উপরের অংশে তুলে ধরা হয়েছে আশা করি আর্টিকেলের উপর অংশ থেকে দেখে নেবেন ।

আরো পড়ুনঃ আলকুশি গুড়া কিন্তু ক্লিক করুন 

                                    

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

জয়া প্যাড প্রাইস ইন বাংলাদেশ


আপনারা যারা জয়া প্যাড প্রাইস ইন বাংলাদেশ অথবা সেনেটারি প্যাড প্রাইস ইন বাংলাদেশ লিখে সার্চ করে থাকেন এই আর্টিকেলটি তাদের জন্য । জয়া সেনেটারী ন্যাপকিনের প্রাইস বাংলাদেশে ৮ পিস এর দাম ৬০ টাকা এবং ৫ পিসের দাম 35 টাকা । 


পাঠকগণ জয়া স্যানিটারি ন্যাপকিন নিয়ে আপনাদের কাছে যদি কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামতটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন । এছাড়া আপনি যদি অনলাইনে প্যাড টি কিনতে দেন তাহলেও আমাদের থেকে ক্রাই করতে পারেন মাত্র ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি দেওয়া হয় । ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ ৫০ টাকা এবং ঢাকার বাইরে ডেলিভারি চার্জ 120 টাকা মাত্র । 

আরো পড়ুনঃ ছেলেমেয়েদের মোটা হওয়ার ওষুধ কিনতে ক্লিক করুন 

 

আরো পড়ুনঃ কোমরের বেল্ট কিনতে ক্লিক করুন 

 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন জয়া স্যানিটারি ন্যাপকিন প্রাইস ইন বাংলাদেশ ? জয়া সেনেটারি ন্যাপকিনের দাম কত ? জয়া প্যাড এর দাম কত ? জয়া সেনেটারি ন্যাপকিনের দাম ? জয়ের স্যানিটানি ন্যাপকিনের আট পিস এর দাম কত ? জয়া প্যাডের ৫ পিস এর দাম কত ? জয়া প্যাড এর ৮ পিস এর দাম কত ? জয়া প্যাড কখন ব্যবহার করা হয় ? ইত্যাদি সম্পর্কে 


Post a Comment

নবীনতর পূর্বতন