কক্সবাজার হোটেল বুকিং । কক্সবাজার হোটেল ভাড়া

কক্সবাজার হোটেল বুকিং


প্রিয় পাঠকগণ আপনারা যারা কক্সবাজারের হোটেল বুকিং সম্পর্কে জানতে চেয়েছিলেন আজকের আর্টিকেলটি তাদের জন্য । এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ মেয়েদের ব্রা প্যান্টি কিনতে এখনই ক্লিক করুন

কক্সবাজার হোটেল বুকিং


দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে অনলাইনে কেনাকাটা করতে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন          

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

কক্সবাজার হোটেল বুকিং

কক্সবাজার বাংলাদেশের সেরা দর্শনীয় স্থানের তালিকায় প্রথমে রয়েছে । বাংলাদেশের দক্ষিণ অঞ্চলের চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলার কক্সবাজার সমুদ্রে 120 km দৈর্ঘ্য জুড়ে রয়েছে প্রাকৃতিক সৌন্দর্য ঘেরা অপরূপ সৌন্দর্য ।

কক্সবাজার হোটেল বুকিং করার নিয়ম

বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিবছর অসংখ্য মানুষ কক্সবাজার ভ্রমণ এগিয়ে থাকে এছাড়াও অনেক বিদেশী পর্যটকও কক্সবাজার আসেন । যারা দূরদূরান্ত থেকে কক্সবাজার ভ্রমনে যান দুইদিন তিন দিনের জন্য এছাড়া বিদেশি পর্যটক রা যারা আসেন তাদের রাতে যাপনের জন্য অবশ্যই হোটেলের দরকার পড়ে। 

আরো পড়ুনঃ কোমরের বেল্ট কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

কক্সবাজার হোটেল ভাড়া


কক্সবাজার বিভিন্ন মানের লোকজন আসে তাই বিভিন্ন মানের হোটেলও রয়েছে। কক্সবাজারে প্রায় পাঁচশোর উপরে হোটেল রিসোর্ট এবং কর্টেজ রয়েছে । কক্সবাজার সমুদ্র সৈকতের কাছাকাছি অনেক ভিআইপি হোটেল রয়েছে আবার তিনি সাধারণ মানুষের জন্য ফ্রেন্ডলি বাজেটের অনেক হোটেল রয়েছে। 


আপনি যদি সিজোনাল সময় অথবা ছুটির দিনগুলোতে কক্সবাজার ভ্রমণের জন্য যেতে চান তাহলে আপনাকে আগে থেকে হোটেল বুকিং দিয়ে রাখতে হবে কেননা এই সময়গুলোতে লোকজনের ভিড় অনেক বেশি থাকে তাই হোটেল পাওয়া একটু কষ্টসাধ্য এবং দামও বেশি ।

আরো পড়ুনঃ সেনোরা / জয়া / ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন কিনতে এখনই ক্লিক করুন

তবে আপনি যদি ছুটির দিনগুলো বা সিজনাল সময় ছাড়া অন্যান্য দিনগুলো তে জান তাহলে আপনাকে আগে থেকে হোটেল বুকিং দিতে হবে না এবং অতিরিক্ত ভাড়া দিতে হবে না । 

কক্সবাজার হোটেল বুকিং এর আগে আপনাকে ভালোভাবে খোঁজখবর নিয়ে হোটেল বুকিং দিতে হবে কেননা কক্সবাজার অনেক দালাল রয়েছে আপনাকে দালালের হাত থেকে বাঁচার জন্য খুবই সাবধান এবং সতর্ক থাকতে হবে । 

বর্তমানে অনলাইন বুকিং এর সুবিধা রয়েছে তাই অনেকেই আগে থেকেই অনলাইন বুকিং দিয়ে রাখেন তবে এই অনলাইন বুকিং গুলো অনেক সময় দালালের খুব পড়ে পড়ে আপনার টাকা মাইর যেতে পারে সেদিকেও আপনাকে সতর্ক থাকতে হবে ।


কক্সবাজার হোটেল বুকিং করার নিয়ম 

কক্সবাজার হোটেল বুকিং করার অনেক নিয়ম কানুন রয়েছে যেহেতু একটি পর্যটক এলাকা সব হোটেলের তুলনায় নিয়ম-কানুন একটু কম । এখানে সকল ধরনের হোটেল কটেজ রিসোর্ট রয়েছে । সবার বাজেট তো এক হয় না তাই সকলের বাজেটের মধ্যে হোটেল রয়েছে এবং সে সকল হোটেলের মানের অনুযায়ী নিয়ম ও আলাদা আলাদা হয়ে থাকে ।


কক্সবাজার হোটেল ভাড়া 

কক্সবাজার বিভিন্ন মানের হোটেল রয়েছে আপনি আপনার পছন্দমত বাজেট অনুযায়ী হোটেল বুকিং দিতে পারেন চলুন দেখে নেয়া যাক কক্সবাজারের বিভিন্ন হোটেলের ভাড়া এবং মান —

আরো পড়ুনঃ বীর্য মনি গুড়ার উপকারিতা কিনতে এখনই— ক্লিক করুন

১/ হোটেল সি ওয়ার্ল্ড – হোটেল সি ওয়ার্ল্ড রয়েছে লাবনী বীচ পয়েন্ট এর কাছেই । হোটেল সি ওয়ার্ল্ড এর ভাড়া ২৫০০ টাকা থেকে শুরু করে ১৬ হাজার টাকা পর্যন্ত। 

২ / হোটেল ডি ওশানিয়া — কক্সবাজার ডলফিন মোর , কলাতলী । হোটেল ডি ওশানিয়া এর ভাড়া নন এসি সর্বনিম্ন বারোশো টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ।

৩/ হোটেল দা কক্স টুডে — হোটেল দা কক্স টুডেএ এর ভাড়া সর্বনিম্ন ৫০০০ টাকা থেকে শুরু করে ৮০ হাজার টাকা পর্যন্ত । 

৪ / নীলিমা বিচ রিসোর্ট – হোটেল নীলিমা বিস রিসোর্ট এর সর্বনিম্ন ভাড়া ২৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ।

৫/ হোটেল সি কক্স – হোটেল সি কক্সের ভাড়া সর্বনিম্ন ৩০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৮ হাজার টাকা পর্যন্ত ।

৬ / প্রাসাদ প্যারাডাইস — প্রাসাদ প্যারাডাইসে থাকতে হলে আপনাকে সর্বনিম্ন ৪৫০০ টাকা দিতে হবে ।

৭/ হোটেল এলাফ ইন্টারন্যাশনাল – হোটেল এলাফ ইন্টারন্যাশনাল ভাড়া সর্বনিম্ন ৪ হাজার টাকা থেকে শুরু করে ৬০০০ টাকা পর্যন্ত ।

৮/ Albatross Resort – Albatross Resort হোটেলের সর্বনিম্ন ভাড়া .২২০০টাকা থেকে শুরু করে চার হাজার টাকা পর্যন্ত ।

৯/ Hotel Beach Way — Hotel Beach Way হোটেল বুকিং এর জন্য সর্বনিম্ন ৩০০০ টাকা থেকে চার হাজার টাকা পর্যন্ত দিতে হবে ।

১০/ Allegro Suites —-- Allegro Suites এর হোটেল ভাড়া সর্বনিম্ন ৪৫০০ টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত ।

এছাড়াও কক্সবাজারে অসংখ্য সরকারি এবং বেসরকারি বিভিন্ন মানের হোটেল রয়েছে । আপনি চাইলে অনলাইন বুকিং দিতে পারেন এছাড়াও সরাসরি গিয়ে খোঁজ খবর নিয়ে পছন্দ মতো হোটেল বুকিং দিতে পারেন ।


কক্সবাজার হোটেল বুকিং এর নম্বর 


প্রিয় পাঠক বোন কক্সবাজার সম্পর্কে আমরা উপরে আর সম্পূর্ণ বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলের উপর অংশ থেকে দেখে । ঘরে বসে অনেক কেনাকাটা করতে ভিজিট করুন গাজী ভাই ডট কম ওয়েবসাইটে 


কক্সবাজার হোটেল বুকিং খরচ কত

কক্সবাজার সমুদ্র সৈকতে বিভিন্ন মানের হোটেলে রয়েছে আপনি আপনার পছন্দমত হোটেল বুকিং করতে পারবেন । এখানে যেমন উচ্চ বিলাসবহুল মানের হোটেল রয়েছে তেমনি ফ্রেন্ডলি বাজেটের ভালো মানের সার্ভিস সহ ভালো হোটেল রয়েছে । 


আরো পড়ুনঃ ত্বীন ফল কিনতে এখনই কিনতে ক্লিক করুন

আরও পড়ুনঃ পেটের ফটা দাগ দূর করার ক্রিম কিনতে এখনইক্লিক করুন

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন কক্সবাজার হোটেল বুকিং ? কক্সবাজার হোটেল ভাড়া কত ? কক্সবাজার হোটেল ভাড়া কেমন ? কক্সবাজার হোটেল বুকিং করার নিয়ম ? কক্সবাজার হোটেল বুকিং এর নম্বর ? কক্সবাজার হোটেল বুকিং খরচ কত ? কক্সবাজার হোটেল বুকিং করার নিয়ম ? ইত্যাদি সম্পর্কে সম্পূর্ণ তথ্য । ধন্যবাদ 


Post a Comment

নবীনতর পূর্বতন